Debalina Biswas: ইন্ডিয়ান সিল্ক হাউসের শ্যুটে নতুন তারকা মুখ অভিনেত্রী দেবলীনা বিশ্বাস।

Author
1 Min Read
Debalina Biswas

Debalina Biswas: বিখ্যাত ইন্ডিয়ান সিল্ক হাউস এর নাম আমাদের সবার জানা। তাদের প্রতিটি শ্যুটে থাকে চেনা তারকা মুখ। সম্প্রতি তাদের বিয়ের শাড়ির কালেকশনের শ্যুটে দেখা গেল অভিনেত্রী মডেল দেবলীনা বিশ্বাস কে। লাল রঙের শাড়িতে অপরুপ লুকে ধরা দিয়েছে অভিনেত্রী দেবলীনা বিশ্বাস। বলাইবাহুল্য নেটপাড়ায় বেশ জনপ্রিয়তা পাবে অভিনেত্রী দেবলীনা বিশ্বাসের এই নতুন লুক। লুকের সাথে শাড়ির মানান ছিল দারুন।

ইন্ডিয়ান সিল্ক হাউসের শ্যুটে নতুন তারকা মুখ অভিনেত্রী Debalina Biswas

Debalina Biswas at Indian Silk House
Debalina Biswas at Indian Silk House

অভিনেত্রী দেবলীনা বিশ্বাস কে এর আগে আরো নানা ব্র‍্যান্ডের শ্যুটে দেখা গিয়েছে। এই বছর তার ১০ বছর পূর্নতা পাচ্ছে গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে। তাই অনেকটাই আশাবাদী অভিনেত্রী মডেল দেবলীনা বিশ্বাস (Debalina Biswas)

১০ বছরের পূর্নতায় অভিনেত্রী দেবলীনা (Debalina Biswas) বিশ্বাস জানান “এই ১০ বছরে ইন্ডাস্ট্রি থেকে প্রচুর ভালোবাসা পেয়েছি। ফটোশ্যুট থেকে অভিনয় জগতে বেশ সুনাম পেয়েছি। আপনাদের ভালোবাসায় আরো ভালো কাজ করতে চাই। আপনাদের ভালো কাজ উপহার দিতে চাই। এই ১০ বছরে আরো নতুন প্রজেক্ট উপহার দেবো।”

আরও পড়ুনঃ Fighter Box Office Collection Day 12: বক্স অফিসে এতো কোটি টাকা আয় করল ফাইটার!

আরও পড়ুনঃ Bollywood Box Office Collection Report 2022-24 & Indian Verdict: বলিউডে কোন সিনেমা কত টাকা আয় করল দেখুন।

Share This Article
By Author
Follow:
হ্যালো বন্ধুরা, আমার নাম রাফি, আমি বারাসাত, পশ্চিমবঙ্গের বাসিন্দা। আমি 2022 সাল থেকে ব্লগিং শুরু করেছি। আমার প্রথম ওয়েবসাইট ছিল টেকনোলজি সম্পর্কিত। আমি ছোটবেলা থেকেই তথ্য সংগ্রহ করতে খুব পছন্দ করি এবং এটি আমার নেশাও। বর্তমানে আমি বিভিন্ন ওয়েবসাইটে প্রয়োজন অনুসারে বিভিন্ন প্রকারের কন্টেন্ট লেখা লেখি করি। এছাড়াও, News Connectors এর সহায়তায়, আমি এই সংস্থার সাথে যুক্ত থেকে নানাধরনের সংবাদ সহজ উপায়ে আপনাদের কাছে পৌঁছে দিতে বদ্ধ পরিকর। আশাকরি আপনারা আমার দেওয়া তথ্যে সন্তষ্ট। ধন্যবাদ
Leave a comment