Tiger 3 Box Office Collection Day 1: দীপাবলিতে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়ছে সালমানের টাইগার থ্রি! প্রথম দিনেই গড়ল আয়ের রেকর্ড।

Author
7 Min Read

Tiger 3 Box Office Collection Day 1: আরেকটি চমৎকার নিবন্ধে আপনাকে স্বাগতম। আজকের বিনোদন মূলক সিরিজে আমরা টাইগার থ্রি বক্স অফিস কালেকশন ডে ১ নিয়ে আলোচনা করতে যাচ্ছি। সালমান খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত ছবিটি গত কয়েকদিন ধরেই খবরের শিরোনামে রয়েছে। সালমান ও ক্যাটরিনার ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন এই ছবির শুভ মুক্তির জন্য। অবশেষে ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। সালমান খান এই ছবিটি নিয়ে অনেক আশাবাদী।

রবিবার দীপাবলি উপলক্ষে মুক্তি পেয়েছে সালমান খান অভিনীত সিনেমা ‘টাইগার থ্রি’। দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন এই ছবির জন্য। অবশেষে রবিবার তাদের অপেক্ষার অবসান হয়েছে। এই ছবিটি দেখতে সলমন খানের ভক্তরা প্রেক্ষাগৃহের বাইরে প্রচুর ভিড় জমায়। টাইগার প্রথম দিনেই (Tiger 3 Box Office Collection Day 1) বক্স অফিসে ঝড় তুলেছিল। মুক্তির দিনেই রেকর্ড ভেঙে আয়ের নতুন রেকর্ড গড়েছে এই ছবি।

Tiger 3 Box Office Collection Day 1
Tiger 3 Box Office Collection Day 1

মনেকরা হচ্ছিলো প্রথম দিনেই বক্স অফিসে সব রেকর্ড ভেঙে দেবে টাইগার 3। এরই মধ্যে, সালমান খান এবং ক্যাটরিনা কাইফের ছবি টাইগার 3 (টাইগার 3 বক্স অফিস কালেকশন ডে 1) এর বক্স অফিস আয়ের পরিসংখ্যান প্রকাশ করা হয়েছে।

গত কয়েক মাস ধরে সালমান খানের সিনেমাগুলো আগের মতোই দর্শকদের মন জয় করতে পারছিলো না, প্রায় প্রত্যেকটা ছবিই ফ্লপ যাচ্ছিল। তবে এই ছবিটির প্রতি নির্মাতাদের অনেক আশা রয়েছে। সালমান খানের এই ছবির বক্স অফিস কালেকশন মানুষের সামনে তুলে ধরছে অনেক মিডিয়া রিপোর্ট। আমরা যদি সেই পরিসংখ্যানগুলি দেখি, আমরা দেখতে পাব যে Tiger 3 Box Office Collection Day 1 মোট 44.50 কোটি টাকা আয় করেছে।

Tiger 3 Box Office Collection Day 1

সালমান খান এবং ক্যাটরিনা কাইফের ছবি ‘Tiger 3’ মুক্তির আগে থেকেই অনেক প্রত্যাশা ছিল। দুই বড় তারকা ছাড়াও, ছবিতে পরিচালক মণীশ শর্মা এবং YRF-এর মতো একটি অভিজ্ঞ দলও রয়েছে।

ছবিটি মুক্তির প্রথম দিনেই বক্স অফিসে (Box Office) ঝড় তুলেছিল। যদি আমরা Sancnilk-এর একটি রিপোর্ট দেখি তাহলে ছবিটি প্রথম দিনে (Tiger 3 Box Office Collection Day 1) ভারতে 44.50 কোটি টাকা আয় করেছে।  এটি কোনও বলিউড চলচ্চিত্রের দীপাবলিতে সবচেয়ে বড় উদ্বোধনিক আয়।

টাইগার 3 সানি দেওলের গদর 2-এর রেকর্ডও ভেঙে দিয়েছে।। গদর 2 প্রথম দিনে আয় করেছে 40.10 কোটি টাকা। যেখানে সালমানের ‘টাইগার থ্রি’ প্রথম দিনে আয় করেছে 44.50 কোটি টাকা। দীপাবলিতে মুম্বাই, দিল্লি-এনসিআর, পুনে এবং বেঙ্গালুরুর প্রেক্ষাগৃহে ‘টাইগার থ্রি’ দেখার জন্য সবচেয়ে বেশি দর্শক উপস্থিত হয়েছিলো।

টাইগার থ্রি-র এই দুর্দান্ত শুরুতে ছবিটির প্রযোজক এবং টিম খুব খুশি। তারা আশা করছেন যে ছবিটি আগামী দিনগুলিতেও বক্স অফিসে ভাল ফল করবে।

Tiger 3 world Wild Collection Day 1 –বিশ্বব্যাপী ‘টাইগার 3’ কত আয় করেছে?

টাইগার থ্রি 2023 সালের সবচেয়ে বড় ও আপেক্ষিক ছবি। এমনকি এই ছবি মুক্তির আগেই অনেকেই বিষয়টি জানতেন। ছবিটির অগ্রিম বুকিং খুব ভালো হয়েছিলো। ছবিটি দীপাবলির দিন মুক্তি পেয়েছিল এবং এই দিনে এটি বক্স অফিসে খুব ভাল ব্যবসা করেছিল। এটি টাইগার ফ্র্যাঞ্চাইজির তৃতীয় চলচ্চিত্র এবং সারা বিশ্বের মানুষ এটি খুব পছন্দ করেছে। মুক্তির প্রথম দিনেই ছবিটির আয়ের প্রাথমিক পরিসংখ্যান প্রকাশ করা হয়েছে।

জানা গেছে, মুক্তির প্রথম দিনেই বিশ্বব্যাপী 50 কোটির বেশি আয় করেছে ছবিটি। তবে এগুলো শুধুমাত্র প্রাথমিক পরিসংখ্যান। ছবির আয়ের প্রকৃত পরিসংখ্যান আসার পর সেগুলোতে কিছুটা পরিবর্তন আসতে পারে।

টাইগার থ্রি মুক্তির প্রথম দিনেই শাহরুখ খানের ‘জওয়ান’ ও ‘পাঠান’-এর মতো ছবির চেয়ে কম আয় করলেও সোমবার ছবিটি সব ছবির রেকর্ড ভাঙতে পারে বলে মনে করা হচ্ছে।

Tiger 3 cameo

সালমান খানের অনবদ্য এন্ট্রি থেকে শুরু করে ক্যাটরিনা কাইফের অসাধারণ অ্যাকশন সবকিছুই দেখা যাবে টাইগার 3-এ। ইমরান হাশমি তার গ্রে-শেডেড অবতারে দর্শকদের মন জয় করে নিয়েছে। সালমান খানের অ্যাকশনের পাশাপাশি টাইগার 3-এ শাহরুখ খান এবং হৃতিক রোশনের ক্যামিওও দেখা যাচ্ছে।

এই প্রথম সালমান খান এবং ইমরান হাশমিকে একসঙ্গে একটি ছবিতে দেখা গেল। রিপোর্ট অনুযায়ী, টাইগার 3 এর মোট বাজেট প্রায় 300 কোটি টাকা।

Tiger 3 Budget

টাইগার থ্রি সিনেমায় (Tiger 3 movie) আমরা একাধিক অভিজ্ঞ অভিনেতাকে দেখতে পাচ্ছি। এটি বলিউড অভিনেতাদের একটি বিভাগ যাদের একটি চলচ্চিত্রকে সম্পূর্ণ ব্যয়বহুল করার ক্ষমতা রয়েছে। এছাড়াও এই ছবির টপ ক্লাস লোকেশন, টেকনিক্যাল ডাইমেনশন ইত্যাদি এই ছবির বাজেটকে আরও বেশি করে তুলেছে। প্রতিবেদনে দাবি করা হয়েছে যে এই ছবিটির প্রযোজনায় মোট ব্যয় হয়েছে 300 কোটি টাকা।

Tiger 3 Casting

Actor Character Role
Salman Khan Avinash “Tiger” Singh Rathore Zoya’s Husband & RAW Agent
Katrina Kaif Zoya Tiger’s Wife & ISI Agent
Emraan Hashmi Aatish Rehman Ex-ISI Agent
Revathi Maithili Menon Chief of RAW
Simran Nasreen Irani Prime Minister of Pakistan
Riddhi Dogra Shaheen Baig Aatish’s Wife
Vishal Jethwa Hassan Ali Tiger and Zoya’s Adopted Son
Kumud Mishra Rakesh Prasad Chaurasia
Ranvir Shorey Gopi Arya Tiger’s Former Handler
Aamir Bashir Rehan Nazar Zoya’s Father
Gavie Chahal Captain Abrar Sheikh

Tiger 3 Total Screens

রিপোর্ট ভিত্তিক জানা গিয়েছে, ভারতে মোট 5500টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে এই ছবিটি। এছাড়াও, ছবিটি 3400 বিদেশী পর্দায় মুক্তি পেয়েছে। এই স্ক্রিনগুলির পরিমাণ টাইগার 3 বক্স অফিস সংগ্রহকে প্রান্ত দিতে পারে।

Share This Article
By Author
Follow:
হ্যালো বন্ধুরা, আমার নাম রাফি, আমি বারাসাত, পশ্চিমবঙ্গের বাসিন্দা। আমি 2022 সাল থেকে ব্লগিং শুরু করেছি। আমার প্রথম ওয়েবসাইট ছিল টেকনোলজি সম্পর্কিত। আমি ছোটবেলা থেকেই তথ্য সংগ্রহ করতে খুব পছন্দ করি এবং এটি আমার নেশাও। বর্তমানে আমি বিভিন্ন ওয়েবসাইটে প্রয়োজন অনুসারে বিভিন্ন প্রকারের কন্টেন্ট লেখা লেখি করি। এছাড়াও, News Connectors এর সহায়তায়, আমি এই সংস্থার সাথে যুক্ত থেকে নানাধরনের সংবাদ সহজ উপায়ে আপনাদের কাছে পৌঁছে দিতে বদ্ধ পরিকর। আশাকরি আপনারা আমার দেওয়া তথ্যে সন্তষ্ট। ধন্যবাদ
Leave a comment