About Us

NewsConnectors.com একটি অনলাইন বাংলা নিউজ পোর্টাল। আমাদের মূল উদ্দেশ্য সবচেয়ে তাজা এবং গুরুত্বপূর্ণ সংবাদ ও তথ্য সরবরাহ করা এবং সবার আগে আপনাদের কাছে পৌঁছে দেওয়া। আমাদের সংবাদ ব্লগে অনেক দক্ষ লেখক নিয়মিত বিভিন্ন বিষয়, যেমন- Technology, বিনোদন, প্রকল্প এবং অটোমোবাইল সম্পর্কে লেখা প্রকাশ করেন। আমরা আপনাকে আপনার পছন্দের সংবাদ পড়ার সুযোগ দিতে চাই।

NewsConnectors এর মূল উদ্দেশ্য

NewsConnectors.com এর লক্ষ্য সঠিক এবং নির্ভরযোগ্য তথ্য প্রদান করা। আমাদের লক্ষ্য হল খবর যাচাই করা এবং আপনাকে তথ্য এবং স্বচ্ছতার সাথে উপযুক্ত এবং দরকারী তথ্য প্রদান করা। আমরা জাতীয়, আন্তর্জাতিক, ব্যবহারকারীর আগ্রহের তথ্য, যেমন- বিনোদন মূলক সংবাদ, টেকনিক্যাল সংবাদ, অটোমোবাইল সংবাদ এবং সরকারি বিভিন্ন প্রকল্পের সুবিধা ইত্যাদি সম্পর্কে দ্রুত এবং নির্ভুল সংবাদ সরবরাহ করতে প্রতিশ্রুতিবদ্ধ।

আমাদের রেজোলিউশন:

আমরা NewsConnectors.com কে বিভিন্ন সংবাদ, নিবন্ধ, বিশ্লেষণ আপডেট এবং অন্যান্য বিষয়ের তথ্য প্রদানের একটি মাধ্যম হিসাবে বিবেচনা করি, যা বিভিন্ন উত্স এবং লেখক দ্বারা প্রস্তুত করা হয়। আমরা বিশ্বাস করি যে জ্ঞানই শক্তি, এবং আপনাদেরকে আরও ভালো এবং সচেতন নাগরিক হিসাবে গড়ে তুলতে আমরা আপনাদের তথ্য সরবরাহ করতে বদ্ধপরিকর।

যোগাযোগ

NewsConnectors.com-এর প্রতিষ্ঠাতা হিসেবে, আমি আমাদেরকে আরও ভালো করার জন্য আমাদের পাঠকদের পরামর্শ এবং প্রতিক্রিয়াকে সর্বদা স্বাগত জানাই। আমাদের পাঠকদের মতামত এবং প্রতিক্রিয়া খুবই গুরুত্বপূর্ণ, এবং আমরা সর্বদা তাদের পরামর্শগুলি সমাধান করতে এবং একসাথে এগিয়ে নিয়ে যেতে প্রস্তুত।

এই ওয়েবসাইটে আপনি যে ধরনের তথ্য পাবেন –

  • Entertainment News
  • TV Shows
  • Tech News
  • Web-Stories
  • Automobile
  • Govt. Scheme Releted Informatin

Copyright Notice: If you have any copyright issues with our news, photos, or videos, please send an email to for newsconnector24@gmail.com prompt resolution.