Xiaomi 14 Ultra Photography Kit: Xiaomi লঞ্চ করল DSLR ফটোগ্রাফি কিট, ফোনের সাহায্যেই তুলতে পারবেন DSLR এর মতো ছবি, সমস্ত বিবরণ দেখেনিন!

Xiaomi 14 Ultra Photography Kit: আপনারা সকলেই জানেন যে Xiaomi একটি চীনা স্মার্টফোন এবং গ্যাজেট উত্পাদনকারী সংস্থা, সম্প্রতি Xiaomi তাদের 14 সিরিজের MWC 2024 লঞ্চ করেছে, লঞ্চের সময়ে এই ফোনটির সাথে আমরা একটি ফটোগ্রাফি কিট দেখতে পাই, যার সাহায্যে আপনি Xiaomi 14 Ultra-তে এই ফটোগ্রাফি কিট ইন্সটল করে আপনি DSLR এর মত ছবি তুলতে পারবেন। আপনাদের আরও তথ্যের জন্য, আমরা আপনাকে বলে রাখি যে এই ফোনে একটি 64MP টেলিফটো ক্যামেরা রয়েছে, যার কারণে এর ছবিগুলোর গুণমান বিভিন্ন ব্যয়বহুল ক্যামেরার মতোই দেখায়। তাহলে চলুন Xiaomi 14 Ultra Photography Kit সম্পর্কিত বিস্তারিত সব তথ্য জেনেনেই।

Xiaomi 14 Ultra Photography Kit

Xiaomi 14 Ultra Photography Kit
Xiaomi 14 Ultra Photography Kit

এই কোম্পানি এটিকে Xiaomi 14 সিরিজের সাথে লঞ্চ করেছে। এটি একটি গ্লোবাল ভেরিয়েন্ট গ্যাজেট, এখন পর্যন্ত এটিকে ভারতে লঞ্চ করা হয়নি, বিশেষজ্ঞদের মতে এটি মার্চের তৃতীয় সপ্তাহে ভারতে লঞ্চ হবে বলে অনুমান করা হচ্ছে। এই মোবাইলটি যথাপযুক্ত ফটোগ্রাফির জন্য একটি বড় পরিবর্তন আনতে চলেছে, আপনি এই ক্যামেরা কিটটি ব্যবহার করার সাথে সাথে এই ফোনটি একটি প্রফেশনাল ক্যামেরার মতোই দেখতে পাবেন। এই কিটে আপনি একটি ক্যামেরা কিট এবং চারটি ভিন্ন রঙের ক্যামেরার রিং পাবেন, যার ফলে ফোনটিকে প্রিমিয়াম লুকে দেখা যাবে। চলুন, Xiaomi 14 Ultra ক্যামেরা সম্পর্কে কিছু তথ্য জেনে নেই।

Xiaomi 14 Ultra Camera

Xiaomi 14 Ultra-এর পিছনে 50 MP + 50 MP + 50 MP + 50 MP = 200MP-এর একটি কোয়াড ক্যামেরা সেটআপ দেখা যায়, যা এখন পর্যন্ত Xiaomi-এর সবচেয়ে শক্তিশালী ক্যামেরা সেটআপ হিসেবে স্বীকৃতি দেওয়া হচ্ছে। এর ক্যামেরা অ্যাপটিতে সুপার মুন, HDR, স্লো মোশন ফিচার দেওয়া হয়েছে। অবিচ্ছিন্ন শুটিং, কাস্টম ওয়াটারমার্কের মতো আরও অনেক বৈশিষ্ট্য উপলব্ধ রয়েছে এই ফোনে। সামনে একটি 32MP ওয়াইড অ্যাঙ্গেল সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে, যা 4K@30/60fps, 1080p@30/60fps, gyro-EIS ভিডিও রেকর্ড করতে পারে।

How To Use Xiaomi Photography Kit

Xiaomi-এর এই ক্যামেরা কিটটি ব্যবহার করা খুবই সহজ, এটিতে একটি Type-C চার্জিং পোর্ট রয়েছে, যার মাধ্যমে এই কিটটিকে ফোনের সাথে সংযুক্ত করা হয়। এই কিটে Zoom In/ Zoom-Out, ফটো এবং ভিডিও ক্লিক করার জন্য বোতাম রয়েছে৷ এই কিটটি ফোনের সাথে কানেক্ট করার পর আপনি শুধুমাত্র কিট ব্যবহার করে পুরো ক্যামেরা অ্যাপটি নিয়ন্ত্রণ করতে পারবেন, সাথে চারটি ভিন্ন রঙের ক্যামেরা রিং রয়েছে, যা আপনি ফোনের ক্যামেরা মডিউলে লাগাতে পারবেন, এবং ফোনের লুককে আরও প্রিমিয়াম করে তুলতে পারবেন।

Xiaomi 14 Ultra Photography Kit Price in India

Xiaomi 14 Ultra Photography Kit Price in India সম্পর্কে বলতে গেলে, এই কিটটি এখনও ভারতে লঞ্চ করা হয়নি, বিশেষজ্ঞরা বলছেন যে কোম্পানি এটিকে 2024 সালের মার্চ মাসের তৃতীয় সপ্তাহে ভারতে লঞ্চ করবে। বিখ্যাত প্রযুক্তি ওয়েবসাইট Gadgets360 জানিয়েছে যে এর ভারতীয় দাম শুরু হবে ₹ 11,500 টাকা থেকে।

আমরা এই নিবন্ধে Xiaomi 14 Ultra Photography Kit Price in India এবং সেই ফোনের বিভিন্ন স্পেসিফিকেশন সম্পর্কে তথ্য শেয়ার করেছি৷ আপনি যদি এই নিবন্ধে দেওয়া তথ্যগুলি পছন্দ করেন, তাহলে মন্তব্য করে আমাদের জানান এবং আপনার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে শেয়ার করুন৷

1 thought on “Xiaomi 14 Ultra Photography Kit: Xiaomi লঞ্চ করল DSLR ফটোগ্রাফি কিট, ফোনের সাহায্যেই তুলতে পারবেন DSLR এর মতো ছবি, সমস্ত বিবরণ দেখেনিন!”

Leave a Comment