Do Patti Teaser Release: মুক্তি পেয়েছে কাজল ও কৃতি শ্যাননের ‘দো পট্টি’ ছবির টিজার, দুজনকেই দেখা যাবে নতুন চরিত্রে।

Do Patti Teaser Release: বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কাজল বিভিন্ন চরিত্রে অভিনয়ের মধ্যদিয়ে দর্শকদের মনোরঞ্জন করেন থাকেন। এতোদিন বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করলেও এবারে প্রথমবার পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে তাকে। সম্প্রতি মুক্তি পেয়েছে ‘দো পট্টি’ ছবির টিজার (Do Patti Teaser Release) । এই টিজারে কাজলকে একজন পুলিশ অফিসারের চরিত্রে দেখা যায়। একই সাথে এই ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন কৃতি শ্যাননও।

Do Patti Teaser Release

Do Patti Teaser Release
Do Patti Teaser Release

নেটফ্লিক্সের ভারতীয় ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ‘দো পট্টি’ ছবির একটি টিজার (Do Patti Teaser) শেয়ার করা হয়েছে। কৃতি এবং কাজলকে ট্যাগ করে নেটফ্লিক্স ‘দো পট্টি’-এর এই টিজারটি প্রকাশ করেছে। এই টিজারের ক্যাপশনে বলা হয়েছে, “যেকোনো প্রথম পদক্ষেপ সবসময়ই বিশে… একজন পুলিশ অফিসার হিসেবে কাজলের আত্মপ্রকাশ হচ্ছে এবং কৃতি শ্যাননেকে প্রথম থ্রিলার চরিত্রে দেখা যাবে। ‘দো পট্টি’ শীঘ্রই নেটফ্লিক্সে আসছে।”

‘দো পট্টি’র টিজারের শুরুতেই পাহাড়ে কাজলকে বাইক চালাতে দেখা যাচ্ছে। টিজারটি দেখে জানাযায় যে তিনি একজন পুলিশ অফিসার, তিনি তার পরবর্তী মিশনে রয়েছেন, যার মধ্যে সত্য, প্রমাণ, হৃদয় এবং প্রতারণা জড়িত। যদিও টিজারে খুব বেশি কিছু প্রকাশ করা হয়নি, তবে এতে কৃতি শ্যাননকে প্রথমবারের মতো একটি শক্তিশালী চরিত্রে দেখা গেছে। কাজল ‘শত্রু’, ‘অদৃশ্য’-এর মতো থ্রিলার চরিত্রে অভিনয় করলেও ‘দো পট্টি’র সঙ্গে কৃতিকে প্রথমবার একটি নতুন চরিত্রে দেখা যাবে।

এই সিনেমায় প্রথমবার পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করছেন কাজল। টিজারে গল্পের পুরো সারাংশ প্রকাশ করে না, তবে এটি ইঙ্গিত দেয় যে কাজল অভিনীত পুলিশ চরিত্রটি কৃতি অভিনীত সন্দেহজনক ব্যক্তির মুখোমুখি হতে হবে।

কবে মুক্তি পাবে ‘Do Patti’ সিনেমা?

‘দো পট্টি’ ছবিটির মুক্তির তারিখ এখনো প্রকাশ করা হয়নি। টিজার প্রকাশের পর দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন এই ছবিটির জন্য। ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অভিনেতা শাহির শেখকেও। ‘দো পট্টি’ পরিচালনা করেছেন শশাঙ্ক চতুর্বেদী এবং লিখেছেন কণিকা ধিলোন। ছবিতে কাজল ও কৃতির অভিনয় দেখে উচ্ছ্বসিত দর্শকরা।

কাজল এবং কৃতিকে আবার একসঙ্গে একই ছবিতে দেখা যাচ্ছে, এর আগে তারা দুজনেই রোহিত শেঠির 2015 সালের ছবি “দিলওয়ালে” তে অভিনয় করেছিলেন।

ছবিটি নিয়ে কাজল বলেন, ‘Tribhanga’ ও ‘Lust Stories 2’-এর পর আবারও নেটফ্লিক্সের সঙ্গে কাজ করতে পেরে আমি অত্যন্ত আনন্দিত।

স্ট্রিমিং প্ল্যাটফর্মে আসার সুযোগটি দুর্দান্ত ছিল, কারণ এটি আমাদের নতুন গল্প তৈরি করার এবং বিশ্বজুড়ে দর্শকদের কাছে পৌঁছানোর সুযোগ দেয়। ‘দো পট্টি’র একটি দুর্দান্ত স্ক্রিপ্ট রয়েছে, যা রোমাঞ্চ এবং রহস্যের একটি অনন্য মিশ্রণ সরবরাহ করে। এই গল্পটি কেবল ভারতে নয়, বিশ্বজুড়ে বিনোদন প্রেমীদের মুগ্ধ করবে।

Leave a Comment