Best 5 AI Photo Editors 2024: এই সকল AI Tools-এর সাহায্যে শুধুমাত্র এক ক্লিকেই আপনার খারাপ ছবিকে উন্নত করে তুলুন!

Best 5 AI Photo Editors 2024: বন্ধুগণ, আপনারা যদি এই উন্নত প্রযুক্তির যুগে এখন ফটোশপ, পিক্সআর্ট এবং লাইটরুমের মতো ফটো এডিটিং সফটওয়্যার ব্যবহার করে আপনার মূল্যবান সময় নষ্ট করছেন, তাহলে এই নিবন্ধটি আপনার জন্য খুবই উপযোগী ও দরকারী হতে চলেছে। কারণ আজ আমরা এমন 5টি এআই এডিটর সম্পর্কে তথ্য নিয়ে এসেছি যার সাহায্যে আপনারা আপনাদের কাজকে সহজ ও দ্রুতগামী করে তুলতে পারবেন। শুধুমাত্র একটি ক্লিকের সাহায্যে একজন প্রফেশনাল এডিটরের মতো যেকোনো ফটো এডিট করুন। যদিও এই সকল AI এতটাই উন্নত হয়েছে যে, যে সকল কাজ ঘন্টার পর ঘন্টা সময় লাগতো সেগুলো এটি মাত্র এক ক্লিকেই কাজ শেষ করে চলেছে। আজ এই নিবন্ধে আমরা এমন Best 5 AI Photo Editors 2024 সম্পর্কে আলোচনা করব।

Best 5 AI Photo Editors 2024

Best 5 AI Photo Editors 2024
Best 5 AI Photo Editors 2024

এই AI Photo Editor-গুলো, ব্যাকগ্রাউন্ড পরিবর্তনের পাশাপাশি, বিভিন্ন রঙের সংমিশ্রণও খুব ভালোভাবে সম্পন্ন করে দিতে পারে। এই AI Tools গুলো এমন সমস্ত কাজ এমনভাবে করে যে কেউ বলতে পারবে না যে ফটোগুলি AI দ্বারা সম্পাদনা করা হয়েছে। আজকের আমাদের এই আলোচনায় এই তালিকায় যে 5টি AI Tools রয়েছে সেগুলো হল- Luminar Pro, Pixlr, Fotor, Befunky এবং Canva এর মত বিখ্যাত AI টুলস্‌ গুলো।

1. Skylum Luminar Pro

Skylum Luminar Pro তৈরি করা কোম্পানির মূল উদ্দেশ্য ছিল ফটো এডিটিং এর জগতের কাজগুলোকে খুব সহজ করে তোলা, এই AI তে কাজ করা বেশ সুবিধাজনক, এটি আগের Luminar-এর থেকে অনেক ভালো ফিল্টার এবং টুল সহ উপলব্ধ রয়েছে। Luminar Pro-এ ফ্রি লাইব্রেরিতে টেক্সচার, লেয়ার এবং ওভারলে ব্যাবহার করতে পারবেন। কিন্তু এর প্রিমিয়াম ফিচার গুলোর সুবিধা নিতে আপনাকে প্রতি মাসে $11.95 ডলার পেমেন্ট করতে হবে।

2. Pixlr

Pixlr AI ফটো এডিটর অনলাইন সামগ্রী তৈরি করার জন্য সেরা বিকল্প, এটি আপনাদেরকে একটি নির্দিষ্ট টেমপ্লেট নির্বাচন করে নিজস্ব YouTube থাম্বনেল তৈরি করতে দেয় এবং এটি বিভিন্ন স্তর এবং ওভারলে পূর্ণ একটি লাইব্রেরির সাথে রয়েছে। যা আপনি ফটো এডিটর এবং গ্রাফিক্স ডিজাইনার হিসাবে ব্যবহার করতে পারেন। এই অ্যাপটি অনেক পুরষ্কারও জিতেছে, এই অ্যাপটি মোটামুটিভাবে বিনামূল্যেই ব্যবহার করা যায়, তবে এর কিছু প্রিমিয়াম বৈশিষ্ট্যে বা ফিচারের সুবিধা নিতে আপনাকে $7.99 ডলার পেমেন্ট করতে হবে।

3. Fotor

আমরা আপনাকে জানিয়ে রাখি যে Fotor হল একটি ফটো এডিটিং এবং ডিজাইন তৈরির ওয়েবসাইট, এটির মাধ্যমে আপনি যে কোনও প্রফেশনাল ফটো এডিটিং এবং ডিজাইন তৈরি করতে পারেন, এই AI এডিটরে অনেকগুলি আশ্চর্যজনক ফিচার বা বৈশিষ্ট্য দেওয়া হয়েছে, যা বিনামূল্যেই কাজ করে। এর মধ্যে কিছু প্রিমিয়াম ফিচারও রয়েছে, যা আনলক করতে আপনাকে $19.99 ডলার পেমেন্ট করতে হবে। এই Best 5 AI Photo Editors 2024-এর মধ্যে এটি সেরা এবং সহজেই ব্যবহারযোগ্য AI Tools বা ওয়েবসাইট।

4. Befunky

Befunky-হল একটি খুব বিখ্যাত AI ফটো এডিটিং অ্যাপ, আপনি সহজেই এটি Google Play Store থেকে ডাউনলোড করে ব্যাবহার করতে পারেন। এতে ফটো এডিট করা খুবই সহজ, এর লাইব্রেরিতে অনেক টেমপ্লেট পাওয়া যাবে যার মাধ্যমে আপনি মাত্র 1 মিনিটে যেকোনো ফটো এক ক্লিকেই এডিট করতে পারবেন। এতে শুধুমাত্র কিছু সীমিত সংখ্যার ফিচার বা বৈশিষ্ট্যই বিনামূল্যে ব্যাবহার করতে পারবেন। এর প্রিমিয়াম বৈশিষ্ট্যগুলি পেতে আপনাকে $14.99 ডলার পেমেন্ট করতে হবে।

5. Canva

এটি Best 5 AI Photo Editors 2024-এর তালিকার শেষ এডিটর, আশা করছি আপনারা সকলেই Canva সম্পর্কে কোননা কোনোভাবে জানেন। ক্যানভা ভারতের একটি খুব বিখ্যাত ও জনপ্রিয় ফটো এডিটিং অ্যাপ, সম্প্রতি ক্যানভা তার অ্যাপ এবং ওয়েবসাইটে AI Photo Editor-এর ফিচার যুক্ত করেছে, যা খুব সহজেই ব্যবহার করা যেতে পারে। এটি ব্যাবহার করাও খুব সহজ, ক্যানভা ইতিমধ্যেই বেশিরভাগ ক্রিয়েটরাই ব্যবহার করছিলেন এবং এই AI ফিচার চালু হওয়ার পরে, কন্টেন্ট ক্রিয়েটরদের থাম্বনেইল তৈরি করা এবং ফটো এডিটিং করা খুব সহজ হয়ে গেছে এবং এই AI ফটো এডিটরের বহু ফিচার কোনো ধরণের প্রিময়াম ছাড়াই বিনামূল্যেই ব্যাবহার করা যায়।

আমরা এই নিবন্ধে Best 5 AI Photo Editors 2024 এবং এগুলোর স্পেসিফিকেশন সম্পর্কে সমস্ত তথ্য শেয়ার করেছি, যদি আপনি এই নিবন্ধে দেওয়া তথ্য পছন্দ করেন, তাহলে মন্তব্য করে আমাদের জানান এবং আপনার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে শেয়ার করুন, যাতে আপনার বন্ধু-আত্মীয়সজনরাও এর সম্পর্কে জানতে পারে।

Leave a Comment