Panchayat 3 Web Series OTT Release Date: পেরিয়ে গেছে 26 শে জানুয়ারী, কিন্তু কবে আসবে ‘পঞ্চায়েত 3’ ওয়েব সিরিজ? জানুন সঠিক তথ্য

Author
5 Min Read
Panchayat 3 Web Series OTT Release Date

Panchayat 3 Web Series OTT Release Date: ‘পঞ্চায়েত’ ওয়েব সিরিজের ভক্তগন গত কয়েকদিন ধরে তৃষ্ণার্ত মানুষের মতো অপেক্ষা করছেন কবে আসবে এই সিরিজের তৃতীয় পর্ব। এই সিরিজ সম্পর্কিত প্রতিটি আপডেট উত্তেজনার সাথে নজরে রাখছে দর্শকরা। এই বহুল প্রতীক্ষিত সিরিজ ‘Panchayat 3 Web Series’ গত 26 জানুয়ারী 2024-এ মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু এখন পর্যন্ত এই ধারাবাহিকটি মুক্তি পায়নি এবং দর্শকের কাছে পৌঁছায়নি। যার জেরে অনেকটা ক্ষুব্ধ হয়ে আছে ভক্তরা।

Panchayat 3 Web Series OTT Release Date – তাহলে কবে আসবে ‘পঞ্চায়েত 3’?

Panchayat 3 Web Series OTT Release Date
Panchayat 3 OTT Release Date

‘পঞ্চায়েত’-এর প্রথম ও দ্বিতীয় সিজন সুপারহিট হয়েছিল। দুটি পর্বই দর্শকদের ভালো সাড়া পেয়েছে এবং দর্শক এর ভালো প্রতিক্রিয়াও দিয়েছে। ‘পঞ্চায়েত 2’ সিরিজ শেষ হতে না হতেই দর্শকরা চাতকের মতো অপেক্ষা করছেন ‘Panchayat 3 Web Series’-এর জন্য। ‘পঞ্চায়েত 3’-এর শুটিং শেষ হয়েছে এবং সিরিজটি দর্শকদের জন্য প্রস্তুত হয়ে গিয়েছে। কিন্তু এই সিরিজটি প্রকাশের আনুষ্ঠানিক তারিখ (Panchayat 3 Web Series OTT Release Date) এখনও আত্মপ্রকাশ করা হয়নি।

বলিউড লাইফের খবর অনুযায়ী, ‘পঞ্চায়েত 3’ সিরিজটি OTT প্ল্যাটফর্মে গত 26 জানুয়ারী 2024-এ মুক্তি পাওয়ার কথা ছিল (Panchayat 3 OTT Release Date)। এই সিরিজটি গত 26 জানুয়ারী 2024-এ 12 থেকে 12:30 এর মধ্যে মুক্তি পাবে বলে বলা হয়েছিল। কিন্তু সেই দিন এবং তার পরের দিনও পেরিয়ে গেলেও মুক্তি পায়নি এই সিরিজ। ভক্তরা বারবার গিয়ে পরিক্ষা করে দেখছেন এই সিরিজটি প্রাইম ভিডিওতে আছে কিনা। কিন্তু ধারাবাহিকটি মুক্তি না পাওয়ায় ক্ষুব্ধ হয়েছেন প্রতিটি দর্শকই।

কিন্তু এখন শোনা যাচ্ছে আগামী মাসে, অর্থাৎ মার্চের প্রথম সপ্তাহে Panchayat Session 3 মুক্তি পেতে পারে। কিন্তু এখনও এর কোনো রকমের আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়নি। তাই আমাদের আরও কিছু সময় অপেক্ষা করতে হবে, তবে আশা করি খুব শীঘ্রই আমরা পঞ্চায়েত 3 মুক্তির সুসংবাদ পাব!

‘পঞ্চায়েত 3’-তে হতে চলেছে বড়সড় ধামাকা!

Panchayat 3 Web Series OTT Release Date
Panchayat 3 Web Series OTT Release

কয়েকদিন আগে ‘পঞ্চায়েত 3’-এর নির্মাতারা এর ফার্স্ট লুক শেয়ার করেছিলেন। এই ছবিতে একজন সচিবের ভূমিকায় অভিনয় করা অভিনেতা জিতেন্দ্র কুমারকে মোটরসাইকেলে পিঠে ব্যাগ নিয়ে যেতে দেখা যাচ্ছে। এছাড়া তার মোটরসাইকেলে মালপত্রও বাঁধা অবস্থায় দেখা গেছে। তাই অনুমান করা হচ্ছে, সচিব অভিষেক ত্রিপাঠি ফুলেরা ছেড়ে যাচ্ছেন।

দ্বিতীয় ছবিতে দুর্গেশ কুমার, অশোক পাঠক এবং বুল্লু কুমার বেঞ্চে বসে আছেন। তার পিছনে দেওয়ালে লেখা,

‘ठोकर लगती है तो दर्द होता है, तभी तो मनुष्य सीख पाता है।’
‘যখন হোঁচট খায় আর ব্যাথা পায়, তখনই তো মানুষ শিখতে পারে।’ (বাংলা)

এই OTT প্ল্যাটফর্মে পঞ্চায়েত 3 হইচই সৃষ্টি করতে আসতে পারে!

পঞ্চায়েত হল অ্যামাজন প্রাইমের একটি জনপ্রিয় ওয়েব সিরিজ। এর দুটি সিজন ইতিমধ্যেই ওই প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে এবং দর্শকরা এটিকে বেশ পছন্দ করেছেন। এখন তৃতীয় সিজনের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শকরা।

যাইহোক, 15 জানুয়ারী এর মুক্তির খবর দেওয়া সত্ত্বেও, তৃতীয় সিজন এখনও মুক্তি পায়নি। তাই দর্শকদের অপেক্ষার প্রহর এখনো শেষ হয়নি।

ওয়েব সিরিজ পঞ্চায়েতের তৃতীয় সিজনের মুক্তির তারিখ এখনও ঠিক হয়নি। প্রযোজক বা পরিচালক এখনো এ বিষয়ে কোনো ঘোষণা দেননি।

যাইহোক, আশা করা হচ্ছে যে তৃতীয় সিজনেও 8টি পর্ব থাকবে, যেমন প্রথম দুটি সিজনের মধ্যে ছিল।

Panchayat Star Casting – ‘পঞ্চায়েত’-এর তারকাদের সম্পর্কে জানুন…

‘পঞ্চায়েত’  সিরিজের প্রথম ও দ্বিতীয় সিজন দর্শকদের বেশ বিনোদন দিয়েছে। এই পারিবারিক সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন জিতেন্দ্র কুমার, রঘুবীর যাদব, নীতা গুপ্তা, চন্দন রায়, ফয়সাল মালিক, অশোক পাঠক, পঙ্কজ ঝা, সুনিতা রাজওয়ারের মতো দক্ষ অভিনেতারা। ভক্তরা এখন অধীর আগ্রহে ‘পঞ্চায়েত 3’ সিরিজের জন্য অপেক্ষা করছেন। ‘পঞ্চায়েত 3’-এর মুক্তির তারিখ নিয়ে এখনও কোনও আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি। তবে এই সিরিজটি অবশ্যই 2024 সালেই দর্শকদের কাছে পৌঁছাবে।

ActorRole
Jitendra KumarAbhishek Tripathi, Panchayat Secretary
Raghubir YadavBrij Bhushan Dubey, Manju Devi’s Husband, Pradhan-Pati
Neena GuptaManju Devi, Pradhan
Chandan RoyVikas, Office Assistant
Faisal MalikPrahlad Pandey, Upa-Pradhan
Pooja SinghRinki
Biswapratik SarkaarPratik, Abhishek’s friend
Prateek PachaouriBabloo
Panchayat Star Casting Table

আশা করছি আপনারা আমাদের দেওয়া তথ্যে খুশি। আরও এই ধরণের সংবাদ এবং এই সিরিজ সম্পর্কিত সর্ব শেষ আপডেট দ্রুত পাবার জন্য অবশ্যই আমাদের Newsconnectors.com এর সাথে যুক্ত থাকুন।

আরও পড়ুনঃ Article 370 Movie Release Date: শক্তিশালী অভিনয়, অ্যাকশন ও সাসপেন্সে ভরপুর ইয়ামি গৌতমের এই ছবি কবে মুক্তি পাবে দেখুন।

আরও পড়ুনঃ Teri Baaton Mein Aisa Uljha Jiya Advance Booking: ছবিটি প্রায় এতো কোটি টাকা আয় করল অগ্রিম বুকিং-এ।

Share This Article
By Author
Follow:
হ্যালো বন্ধুরা, আমার নাম রাফি, আমি বারাসাত, পশ্চিমবঙ্গের বাসিন্দা। আমি 2022 সাল থেকে ব্লগিং শুরু করেছি। আমার প্রথম ওয়েবসাইট ছিল টেকনোলজি সম্পর্কিত। আমি ছোটবেলা থেকেই তথ্য সংগ্রহ করতে খুব পছন্দ করি এবং এটি আমার নেশাও। বর্তমানে আমি বিভিন্ন ওয়েবসাইটে প্রয়োজন অনুসারে বিভিন্ন প্রকারের কন্টেন্ট লেখা লেখি করি। এছাড়াও, News Connectors এর সহায়তায়, আমি এই সংস্থার সাথে যুক্ত থেকে নানাধরনের সংবাদ সহজ উপায়ে আপনাদের কাছে পৌঁছে দিতে বদ্ধ পরিকর। আশাকরি আপনারা আমার দেওয়া তথ্যে সন্তষ্ট। ধন্যবাদ
Leave a comment