Dunki Advance Booking : শুরু হয়েগেলো কিং খানের ডানকি সিনেমার অ্যাডভান্সড বুকিং!

Sub-Editor
6 Min Read
Dunki Advance Booking

Dunki Advance Booking: আমাদের আরেকটি চমৎকার নিবন্ধে আপনারক স্বাগত। আজকের নিবন্ধে আমরা ডানকি অগ্রিম বুকিং (Danki Advanced Booking) ও  ডানকি ফার্স্ট রিভিউ  (Dunki First Review) সম্পর্কে কথা বলতে যাচ্ছি। ডানকি ছবির ঘোষণার পর থেকেই তা প্রতিদিন শিরোনামে থাকছে। বলিউড সুপারস্টার শাহরুখ খানও আজকাল তার এই ‘ডানকি’ ছবির কারণে প্রতিনিয়ত খবরের সাথে জুড়ে রয়েছেন। শিগগিরি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবিটি। প্রতিদিনই গণমাধ্যমে আমাদের সামনে এ সংক্রান্ত কোনো না কোনো খবর তুলে ধরছেন তিনি।

সম্প্রতি এই ছবির একটি গানও প্রকাশিত হয়েছে। আজ এমন খবর আসছে যে চলচ্চিত্র সমালোচকরা এই ছবিটি দেখেছেন এবং চলচ্চিত্র সমালোচকরা এই ছবিটির অনেক প্রশংসা করেছেন এবং ছবিটি সমালোচকদের প্রত্যাশা পূরণ করেছে। কিং খানের ছবি ‘ডানকি’ তার নিজের ছবি ‘পাঠান’ এবং ‘জওয়ান’-এর রেকর্ড ভাঙতে প্রস্তুত। তাই বছরের শেষ দিকে বক্স অফিসে টাকার বর্ষণ হতে চলেছে বলে আশঙ্কা করা হচ্ছে।

শাহরুখ খানের ভক্তরা ‘ডানকি’ ছবির আপডেট জানতে প্রতিনিয়ত আগ্রহী। পোস্টার, গান ও টিজার ছবিটি নিয়ে দর্শকদের কৌতূহল আরও বাড়িয়ে দিয়েছে। ‘ডানকি’ মুক্তির আগেই এই ছবির আয় নিয়ে আলোচনা শুরু হয়ে গিয়েছে। সম্প্রতি এক সাক্ষাৎকারে এ বিষয়ে কথা বলেছেন কাস্টিং ডিরেক্টর মুকেশ ছাবরা।

Dunki Advance Booking – ‘পাঠান’ ও ‘জওয়ান’-এর রেকর্ড কি ভাঙবে ‘ডানকি’!

Dunki Advance Booking
Dunki Advance Booking

শাহরুখ খান, তাপসী পান্নু এবং ভিকি কৌশল অভিনীত ছবি ‘ডানকি’ মুক্তির আগেই দর্শকদের পছন্দ হচ্ছে। ট্রেলার প্রকাশের পর থেকেই খবরের শিরোনামে রয়েছে ছবিটি। সম্প্রতি, কাস্টিং ডিরেক্টর মুকেশ ছাবরা একটি সাক্ষাত্কারে বলেছিলেন যে ‘ডানকি’ ছবিটি বক্স অফিসে রেকর্ড (Dunki Movie Box Office Collection) ভাঙতে পারে। তিনি বলেন, ছবিটি দেখলেই এব্যাপারে আন্দাজ করা যাবে।

Dunki First Review Out

মুক্তির আগেই যেকন ছবি বিশেষভাবে চলচ্চিত্র বিশেষজ্ঞ ও প্রযোজকদের দেখানো হয়। এটা করার পেছনের কারণ খুবই পরিষ্কার। এটি করা হয়েছে যাতে মুক্তির আগে চলচ্চিত্র বিশেষজ্ঞদের কাছ থেকে এই ছবিত্র বিষয়ে একটি সঠিক মন্তব্য সংগ্রহ করা যায়। একইভাবে, ডানকি ছবিটি মুক্তির আগেও এটি (Dunki First Review) সমালোচকদের দেখানো হয়েছিল। এ নিয়ে সমালোচকরাও তাদের প্রতিক্রিয়া জানিয়েছেন। এটি অনেক সমালোচক দ্বারা প্রশংসিত হয়েছে। সমালোচকরা বলেছেন যে এটি একটি দুর্দান্ত চলচ্চিত্র হতে চলেছে এবং লোকেরা ছবিটিকে শতাব্দী ধরে মনে রাখবেন।

Dunki First Review-এ মুকেশ ছাবড়ার প্রতিক্রিয়া

মুকেশ ছাবরা বলিউডের একজন সুপরিচিত কাস্টিং ডিরেক্টর। অনেক ছবিতেই তিনি কাস্টিং করেছেন। এই ছবির প্রদর্শনীতেও তিনি যুক্ত ছিলেন। ছবিটি দেখার পর তিনিও নিজের প্রতিক্রিয়াও জানিয়েছেন। মুকেশ ছাবরা বলেন, ‘এই ছবিটি আমার খুব ভালো লেগেছে। এই ছবিটি দেখে মানুষ বছরের পর বছর মনে রাখবে। এই ছবিতে আমরা শাহরুখ খানের আরও ভালো অভিনয় দেখতে পাবো। একই সঙ্গে বেশ পরীক্ষামূলকভাবে ভালো গল্প পরিবেশন করা হয়েছে।’

Dunki Release Date Postponed –’ডানকি’ কবে মুক্তি পাবে?

ডানকি সিনেমার ফার্স্ট রিভিউ প্রকাশের পর তা নিয়ে মানুষের মধ্যে আরও বেশি আলোচনা হচ্ছে। কিছু মানুষ এখনও বিভ্রান্তিতে আছেন। প্রাথমিকভাবে এই ছবিটি 21 ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা ছিল। এক প্রতিবেদনে বলা হয়েছে, এই ছবিটি মুক্তি পাবে 22 ডিসেম্বর। অন্যদিকে, কয়েকজন সাংবাদিকও দাবি করছেন, ছবিটি 22 ডিসেম্বর মুক্তি পাবে না, বরং অন্য তারিখে ছবিটি মুক্তি পাবে। কয়েকজন সাংবাদিক এও দাবি করেন, এই ছবিটি মুক্তি পাবে 25 ডিসেম্বর। তবে এখনও অবধি আনুষ্ঠানিকভাবে বলা হয়েছে যে এটি কেবল 22শে ডিসেম্বর মুক্তি পাবে।

Dunki Casting

Dunki ছবিতে, আমরা দুর্দান্ত কিছু অভিনেতা-অভিনেত্রী-দের একটি তালিকা দেখতে পাব। এতে, শাহরুখের সাথে, আমরা তাপসী পান্নু এবং ভিকি কৌশলের মতো শক্তিশালী অভিনেতাদের বিশেষ উপস্থিতি দেখতে পাবো, অন্যদিকে আমরা বোমান ইরানি, বিক্রাম কোচ্ছারদের মতো অভিনেতাদেরও দেখতে পাব।

Actor Character
Shah Rukh Khan Hardayal “Hardy” Singh Dhillon
Taapsee Pannu Manu
Vicky Kaushal Sukhi
Boman Irani Gulati
Vikram Kochhar Buggu Lakhanpal
Anil Grover Balli
Jyoti Subhash Buggu’s Grandmother
Jeremy Wheeler
Judge
Attila Árpa
Manager
Chris Kaye
Police Captain
Satish Shah
Unkown

Dunki director- ডানকি সিনেমার পরিচালক

এই ছবিটি পরিচালনা করেছেন বলিউডের অন্যতম সেরা পরিচালক রাজকুমার হিরানি। রাজকুমার হিরানি বলিউডের একজন দক্ষ ও সুপরিচিত পরিচালক। তিনি অনেক অসাধারন চলচ্চিত্রের পরিচালনা করেছেন। তিনি তার চলচ্চিত্রে বিভিন্ন ধরণের পরীক্ষা-নিরীক্ষা করার জন্য বিশেষভাবে পরিচিত। রাজকুমার হিরানি তার চলচ্চিত্রের মাধ্যমে মানুষের কাছে প্রথম শ্রেণীর গল্প উপস্থাপন করতে সক্ষম। তার লেখা গল্পগুলো মানুষ অনেক বেশি পছন্দ করে।

Dunki Advance Booking – আমেরিকাতে ‘ডানকি’-এর অগ্রিম বুকিং শুরু হয়েগিয়েছে

‘Dunki’ ছবির জন্য সারা বিশ্বের মানুষ বিশেষভাবে শাহরুখের ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন । আমেরিকাতে ডানকি ছবির অগ্রিম বুকিং শুরু হয়ে গিয়েছে (The advance booking of Dunki has started in the US.)। এই ছবিটি আমেরিকার 328টি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। সেখানে এই ছবির 925টি শো হবে। এখন পর্যন্ত এই ছবির 6514 টি টিকিট বিক্রি হয়েছে। ছবিটি মুক্তির এখনও 9 দিন বাকি। তাই ছবিটির বুকিং আরও বাড়তে পারে বলে মনে করা হচ্ছে।

এই ধরনের আরও দুর্দান্ত নিবন্ধ পড়তে newsconnectors.com-এর সাথে সর্বদা যুক্ত থাকুন!

Share This Article
Hello Friends, I am Achhir Ali Sub-Editor of News Connectors from Kolkata, West Bengal. I am a Blogger, Web Designer, Graphics Designer and Social Media Ads Expert. I am Working in this field since last 5 years.
Leave a comment