The Railway Men Release Date: সত্য ঘটনার উপর ভিত্তি করে নির্মিত ‘দ্য রেলওয়ে মেন’ এই OTT প্ল্যাটফর্মে একটি দেখতে পারেন

Sub-Editor
3 Min Read

The Railway Men Release Date: Netflix এবং Yash Raj Films (YRF) একসঙ্গে বিভিন্ন প্রকল্পে কাজ করছে। উভয় সংস্থা বিশ্বব্যাপী ভারতীয় গল্পগুলি প্রদর্শনের জন্য অংশীদারিত্বের সিদ্ধান্ত নিয়েছে। এই প্রকল্পগুলির মধ্যে প্রথমটি, “দ্য রেলওয়ে মেন”, শীঘ্রই আপনাদের  সামনে আসবে। সম্প্রতি এই নতুন ওয়েব সিরিজের মুক্তির তারিখ (The Railway Men Release Date) প্রকাশ করা হয়েছে।

এই সিরিজটি ভোপাল গ্যাস ট্র্যাজেডির (Bhopal Gas Tragedy) উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে। এই মর্মান্তিক ঘটনায় হাজার হাজার মানুষ নিহত হয়। এই সিরিজে সেই অজানা মানুষদের গল্প দেখানো হবে যারা এই ট্র্যাজেডিতে জীবনের ঝুঁকি নিয়ে মানুষের জীবন বাঁচিয়েছেন। সিরিজটিতে অভিনয় করেছেন আর মাধবন, বাবিল খান, কে কে মেনন এবং দিব্যেন্দু শর্মা।

The Railway Men
The Railway Men

The Railway Men – একটি সত্য ঘটনার উপর ভিত্তি নির্মিত ‘দ্য রেলওয়ে মেন’ ওয়েব সিরিজ

দ্য রেলওয়ে মেন হল 1984 সালের ভোপাল গ্যাস ট্র্যাজেডি নিয়ে নির্মিত একটি ওয়েব সিরিজ। এই ধারাবাহিকতায় ভোপাল শহরে আটকে পড়া মানুষকে বাঁচাতে জীবনের ঝুঁকি নিয়েছিল চারজন রেলকর্মী।

ভোপালের ইউনিয়ন কার্বাইড কোম্পানির (Union Carbide Bhopal) কারখানা থেকে বিষাক্ত গ্যাস লিক হয়ে ১৫ হাজারেরও বেশি লোকের মৃত্যু হয়েছে। এই ঘটনা নিয়ে এর আগেও চলচ্চিত্র নির্মিত হলেও এই সিরিজে অনেক নতুন বিষয় প্রকাশ পেতে যাচ্ছে বা সামনে আসতে চলেছে। সিরিজটি ভারতীয় রেলওয়ের কর্মচারীদের এবং অজানা নায়কদের হৃদয় বিদারক গল্প উন্মোচন করবে যারা একটি শহরে আটকে থাকা শত শত নিরীহ মানুষের জীবন বাঁচিয়ে ছিলো।

The Railway Men Release Date – রেলওয়ে ম্যান ওয়েব সিরিজটি কখন এবং কোথায় দেখতে পাবেন?

‘দ্য রেলওয়ে মেন’ হল একটি নতুন ওয়েব সিরিজ যা 18ই নভেম্বর-এ Netflix-এ মুক্তি পেয়েছে। এই সিরিজে অভিনয় করেছেন আর মাধবন, কে কে মেনন, দিব্যেন্দু শর্মা এবং বাবিল খান। এই সিরিজটি ভোপাল গ্যাস ট্র্যাজেডির উপর ভিত্তি করে নির্মান করা হয়েছে।

দ্য রেলওয়ে ম্যান ওয়েব সিরিজেটি পর্যালোচনা করার পরে, আপনি এই ওয়েব সিরিজটি অবশ্যই দেখতে চাইবেন। এই ওয়েব সিরিজটি নেটফ্লিক্স (Netflix)-এ রিলিজ হয়েছে। এটি যশ রাজ ফিল্মস (YRF)-এর প্রথম ওয়েব সিরিজ। যশ রাজ ফিল্মস এই ওয়েব সিরিজটির মাধ্যমে আশ্চর্যজনক কাজ করেছে।

The Railway Men Cast – শক্তিশালী স্টারকাস্ট নিয়ে নির্মিত হয়েছে ‘দ্য রেলওয়ে ম্যান’ ওয়েব সিরিজ

দ্য রেলওয়ে ম্যান ওয়েব সিরিজে, আমরা কে কে মেনন, দিব্যেন্দু শর্মা এবং বাবিল খানকে প্রধান ভূমিকায় দেখতে পাই। এই তিনজনের গল্প আগেও বিভিন্নভাবে দেখানো হয়েছে। এর পর তিনজনকেই একই রেলস্টেশনে লোকেদের সাহায্য করতে দেখা যাচ্ছে।

দিব্যেন্দু শর্মা এমন একজন অভিনেতা, আপনি যদি তাকে যেকোনো ধরনের ভূমিকা দেন, তিনি সেই চরিত্রটিতেই খুব দক্ষতার সাথে ফুটিয়ে তোলেন। সেটা কমেডি হোক, গ্যাংস্টার বা ইমোশনাল রোল যাই হোক না কেনো। এই ওয়েব সিরিজেও নিজের সেরাটা দিয়েছেন তিনি। এই ওয়েব সিরিজে ইরফান খানের ছেলে বাবিল খান খুব ভালো অভিনয় করেছেন।

এর পাশাপাশি আর মাধবনও এই ওয়েব সিরিজে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করছেন। তিনিও একটি খুব চমৎকার কাজ করেছেন। অভিনয়ের দিক থেকে, দ্য রেলওয়ে ম্যান ওয়েব সিরিজটি একটি খুবই গুরুত্বপুর্ণ সিরিজ হতে চলেছে।

Share This Article
Hello Friends, I am Achhir Ali Sub-Editor of News Connectors from Kolkata, West Bengal. I am a Blogger, Web Designer, Graphics Designer and Social Media Ads Expert. I am Working in this field since last 5 years.
Leave a comment