Bade Miyan Chote Miyan Film Teaser Out: মুক্তি পেল অক্ষয়-টাইগারের ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’-এর টিজার

Bade Miyan Chote Miyan Film Teaser Out: বলিউড অ্যাকশন তারকা অক্ষয় কুমার ও টাইগার শ্রফ অভিনীত সিনেমা ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’ খুব তাড়াতাড়ি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে। সম্প্রতি এই ছবির একটি দুর্দান্ত টিজার (Bade Miyan Chote Miyan Film Teaser) দর্শকের সামনে প্রকাশিত হয়েছে। টিজারটিতে স্পষ্টভাবে দেশপ্রেমের ঝলক দেখা যাচ্ছে। এই টিজার দেখে দর্শকদের মধ্যে ছবিটি নিয়ে উত্তেজনা আরও বেড়ে গিয়েছে।

মুম্বাই, লন্ডন, আবুধাবি, স্কটল্যান্ড এবং জর্ডানের মতো অনেক দেশে বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ ছবির শুটিং হয়েছে। অনেক সুন্দর সুন্দর জায়গার দৃশ্য রয়েছে এই ছবিতে, ছবিটি মুক্তির জন্য প্রস্তুত হয়ে গিয়েছে।

Bade Miyan Chote Miyan Film Teaser Out : ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’র টিজার!

Bade Miyan Chote Miyan Film Teaser Out
Bade Miyan Chote Miyan Film Teaser Out

বলিউড ক্ষিলাড়ি অর্থাৎ অক্ষয় কুমার এবং আধুনিক সময়ের অ্যাকশন কিং টাইগার শ্রফ অভিনীত ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ‘ ছবিটি শীঘ্রই দর্শকদের সামনে অর্থাৎ প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে। সম্প্রতি এই ছবির একটি বিস্ফোরক টিজার প্রকাশিত হয়েছে (Bade Miyan Chote Miyan Film Teaser)।

Bade Miyan Chote Miyan ছবিতে দর্শকরা দারুন রকমের অ্যাকশন থিলার দেখতে পাবেন। 1 মিনিট 41 সেকেন্ডের টিজারটিতে শক্তিশালী সংলাপ এবং দুর্দান্ত রকমের অ্যাকশন দেখা যায়। এই ছবিতে খলনায়ক বা ভিলেনের চরিত্রে অভিনয় করেছেন পৃথ্বীরাজ সুকুমারন। এই ছবিতে সৈনিকের ভূমিকায় দেখা যাবে অক্ষয় কুমার ও টাইগার শ্রফকে। টিজারে টাইগার বলছেন, “আমরা হৃদয়ে সৈনিক আর মনের দিক থেকে শয়তান”। অক্ষয় যখন বলছেন, “বাচকে রেহনা হামসে হিন্দুস্তান হ্যায় হাম”।

বড়ে মিয়াঁ ছোট মিয়াঁ-এর বিস্ফোরক এই টিজারটি সোশ্যাল মিডিয়ায় তোলপাড় করছে। নেটিজেনরা বলছেন, ছবিটি ব্লকবাস্টার হবেই। বড়ে মিয়াঁ ছোট মিয়াঁ একটি বিগ বাজেটের ছবি। এ ছবিতে দর্শকরা অ্যাকশন ও কমেডি দুই দেখতে পাবেন।

 

View this post on Instagram

 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

Bade Miyan Chote Miyan Akshay Kumar’s Imprtancy

বড়ে মিয়াঁ ছোট মিয়াঁ ছবিটি অক্ষয় কুমারের জন্য খুবই বিশেষ একটি সিনেমা হতে চলেছে। ছবিটির ব্যাপারে ঘোষণার পর থেকেই খবরের শিরোনামে রয়েছে এই ছবি। দর্শকরা এই ছবির সাথে সম্পর্কিত প্রতিটি আপডেট জানতে আগ্রহী। এই ছবির পরিচালনার দায়িত্ব নিয়েছেন আলি আব্বাস জাফর। পূজা এন্টারটেইনমেন্টে (Pooja Entertainment)-এর ব্যানারে ছবিটি নির্মিত হয়েছে। ঈদ উপলক্ষে মুক্তি (Bade Miyan Chote Miyan Release Date) পেতে চলেছে এই ছবিটি।

বড়ে মিয়াঁ ছোট মিয়াঁর টিজারই ছবিটি সম্পর্কে অনেক কিছু বলে দেয়। কিন্তু এখনো আমরা তেমন কিছু দেখিনি। কারণ ছবিটিতে শক্তিশালী অ্যাকশন দৃশ্য, গান এবং দুর্দান্ত গল্প থাকবে। টাইগার শ্রফ এবং অক্ষয় কুমারের এই ছবিটি হিন্দি, তামিল, তেলেগু, মালায়ালাম এবং কন্নড় ভাষায় মুক্তি পাবে। ছবিটি মুক্তির আগে দর্শকরা এই ছবির গান এবং ট্রেইলোর (Bade Miyan Chote Miyan Trailer) এর জন্য অপেক্ষা করছেন।

বড়ে মিয়াঁ ছোট মিয়াঁ ছবির বিস্ফোরক অ্যাকশন দৃশ্য নিয়ে উচ্ছ্বসিত দর্শক মহল। এই ছবির অ্যাকশন দৃশ্যগুলি হলিউডের ছবির মতোকরে শ্যুট করা হয়েছে। এই ছবিতে মুখ্য ভূমিকায় রয়েছেন অক্ষয় কুমার ও টাইগার শ্রফ। এই ছবিতে আরও অভিনয় করেছেন সোনাক্ষী সিনহা, মানুশি চিল্লার, আলায় এফ, পৃথ্বীরাজ সুকুমারন। অজয় দেবগনের ছবি ময়দান  এবং বড়ে মিয়াঁ ছোট মিয়াঁ বক্স অফিসে একে অপরের মুখোমুখি হতে পারে।

আরও পড়ুনঃ

HanuMan Box Office Collection Day 12: বক্স অফিসে ফাটাফাটি অর্থ উপার্জন করছে এই সিনেমা!

Captain Miller Box Office Collection Day 12: বক্স অফিসে এত কোটি টাকা আয় করল ‘ক্যাপ্টেন মিলার’!

Leave a Comment