Captain Miller Box Office Collection: বক্স অফিসে এত কোটি টাকা আয় করল ‘ক্যাপ্টেন মিলার’!

Captain Miller Box Office Collection: আমাদের আরেকটি চমৎকার নিবন্ধে আপনাকে স্বাগত। আজকের নিবন্ধে আমরা ধানুশ অভিনীত সিনেমা ক্যাপ্টেন মিলারের বক্স অফিস কালেকশন (Captain Miller Box Office Collection) নিয়ে আলোচনা করব। এটি একটি বহু প্রশিক্ষিত চলচ্চিত্র। বহুদিন থেকেই এই ছবির জন্য অপেক্ষা করছিলেন দর্শকরা। ধানুশের ফ্যান ফলোয়িং খুবই শক্তিশালী। দক্ষিণ ভারত থেকে প্যান ইন্ডিয়া লেভেল পর্যন্ত তার ভক্ত ছড়িয়ে রয়েছে। সম্প্রতি হলিউডের একটি ছবিতেও অংশগ্রহণ করেছেন তিনি। তার এই ছবিটি দর্শকদের কাছে দারুণ প্রশংসিত হয়েছে। বর্তমানে তার অভিনীত সিনেমা ক্যাপ্টেন মিলার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে।

তার এই ছবিতে আমরা অনেক বড় বড় অভিনেতাকে দেখছি। এই ছবিতে একটি চমৎকার গল্পকে অত্যন্ত আকর্ষণীয়ভাবে উপস্থাপন করা হয়েছে। যদিও ধানুশ নিজের ছবির প্রচার খুববেশি একটা করেননি। সবার চোখ এখন এই ছবির বক্স অফিস কালেকশনের দিকেই রয়েছে। অনেক মিডিয়া রিপোর্টও দাবি করে যে এই ছবিটি (Captain Miller Box Office Collection) ভালো পরিমানে টাকা কামাতে পারে।

Captain Miller Box Office Collection Day 1

একটি রিপোর্ট অনুসারে, ছবিটি প্রথম দিনে বক্স অফিসে ₹ 8.7  কোটি টাকা আয় করেছে।

Captain Miller Box Office Collection Day 2

একটি প্রতিবেদন অনুসারে, ছবিটি দ্বিতীয় দিনে বক্স অফিসে ₹ 6.75 কোটি টাকা আয় করেছে, যার ফলে দুই দিনে ছবিটির মোট আয় দাঁড়ায় ₹ 15.45 কোটি টাকা।

Captain Miller Box Office Collection Day 3

একটি প্রতিবেদন অনুসারে, ছবিটি তৃতীয় দিনে বক্স অফিসে ₹ 7.45 কোটি টাকা আয় করেছে, যার ফলে তিন দিনে ছবিটির মোট আয় দাঁড়ায় ₹ 22.90 কোটি টাকা।

Captain Miller Box Office Collection Day 4

একটি প্রতিবেদন অনুসারে, ছবিটি চতুর্থ দিনে বক্স অফিসে ₹ 6.50 কোটি টাকা আয় করেছে, যার ফলে চার দিনে ছবিটির মোট আয় দাঁড়ায় ₹ 29.40 কোটি টাকা।

Captain Miller Box Office Collection Day 5

একটি প্রতিবেদন অনুসারে, ছবিটি পঞ্চম দিনে বক্স অফিসে ₹ 4.50 কোটি টাকা আয় করেছে, যার ফলে পাঁচ দিনে ছবিটির মোট আয় দাঁড়ায় ₹ 33.90 কোটি টাকা।

Captain Miller Box Office Collection Day 6

একটি প্রতিবেদন অনুসারে, ছবিটি ষষ্ঠ দিনে বক্স অফিসে ₹ 3.00 কোটি টাকা আয় করেছে, যার ফলে ছয় দিনে ছবিটির মোট আয় দাঁড়ায় ₹ 36.90 কোটি টাকা।

Captain Miller Box Office Collection Day 7

একটি প্রতিবেদন অনুসারে, ছবিটি সপ্তম দিনে বক্স অফিসে ₹ 1.55 কোটি টাকা আয় করেছে, যার ফলে সাত দিনে ছবিটির মোট আয় দাঁড়ায় ₹ 38.45 কোটি টাকা।

Captain Miller Box Office Collection Day 8

একটি প্রতিবেদন অনুসারে, ছবিটি অষ্টম দিনে বক্স অফিসে ₹ 0.81 কোটি টাকা আয় করেছে, যার ফলে আট দিনে ছবিটির মোট আয় দাঁড়ায় ₹ 39.26 কোটি টাকা।

Captain Miller Box Office Collection Day 9

একটি প্রতিবেদন অনুসারে, ছবিটি নবম দিনে বক্স অফিসে ₹ 1.00 কোটি টাকা আয় করেছে, যার ফলে নয় দিনে ছবিটির মোট আয় দাঁড়ায় ₹ 40.26 কোটি টাকা।

Captain Miller Box Office Collection Day 10

একটি প্রতিবেদন অনুসারে, ছবিটি দশম দিনেও বক্স অফিসে ₹ 1.00 কোটি টাকা আয় করেছে, যার ফলে দশ দিনে ছবিটির মোট আয় দাঁড়ায় ₹ 41.26 কোটি টাকা।

Captain Miller Box Office Collection Day 11

একটি প্রতিবেদন অনুসারে, ছবিটি একাদশ দিনেও বক্স অফিসে ₹ 0.55 কোটি টাকা আয় করেছে, যার ফলে এগারো দিনে ছবিটির মোট আয় দাঁড়ায় ₹ 41.81 কোটি টাকা।

Captain Miller Box Office Collection Day 12

একটি প্রতিবেদন অনুসারে, ছবিটি দ্বাদশতম দিনে বক্স অফিসে ₹ 0.45 কোটি টাকা আয় করেছে, যার ফলে বারো দিনে ছবিটির মোট আয় দাঁড়ায় ₹ 42.26 কোটি টাকা।

Captain Miller Box Office Collection Day 13

একটি প্রতিবেদন অনুসারে, ছবিটি তেরোতম দিনে বক্স অফিসে ₹ 0.59 কোটি টাকা আয় করেছে, যার ফলে তেরো দিনে ছবিটির মোট আয় দাঁড়ায় ₹ 42.85 কোটি টাকা।

ক্যাপ্টেন মিলারে আমাদের জন্য একটি মজার গল্প তুলে ধরা হয়েছে। এই ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাচ্ছে দক্ষিণী ভারতীয় জনপ্রিয় অভিনেতা ধানুশকে। ধানুশের এই ছবিটি খুব একটা প্রচার করা হয়নি। এর প্রভাব তার বক্স অফিস কালেকশনে (Captain Miller Box Office Collection) দেখা যায়। অনেক বিশেষজ্ঞও বলছেন, কোনো প্রচার ছাড়াই এই ছবিটি বক্স অফিসে অনেক ভালো ব্যবসা করতে পারবে। ধানুশের জনপ্রিয়তা একটি জীবন্ত প্রমাণ যে তার চলচ্চিত্রগুলি প্যান ইন্ডিয়া (Pan India) স্তরে পছন্দ করা হয়।

Captain Miller Box Office Collection Table

Day India Net Collection
1st Friday [Day 1] ₹ 8.7 C
1st Saturday [Day 2 ] ₹ 7.45 Cr
1st Sunday [Day 3] ₹ 7.25 Cr
1st Monday [Day 4] ₹ 6.50 Cr
1st Tuesday [Day 5] ₹ 4.50 Cr
1st Wednesday [Day 6] ₹ 3.00 Cr
1st Thursday [Day 7] ₹ 1.55 Cr
2nd Friday [Day 8] ₹ 0.81 Cr
2nd Saturday [Day 9] ₹ 1.00 Cr
2nd Sunday [Day 10] ₹ 1.00 Cr
2nd Monday [Day 11] ₹ 0.55 Cr
2nd Tuesday [Day 12] ₹ 0.45 Cr
2nd Wednesday [Day 13] ₹ 0.59 Cr
Total Collection ₹ 42.85 Cr

ক্যাপ্টেন মিলার সিনেমার কাহিনী (Captain Miller Movie Story)

Captain Miller Movie Story
Captain Miller Movie Story

এই ছবিটি  ১৯৩০-এর দশককে ঘিরে  তুলে ধরা হয়েছে। এই ছবিতে Captain Miller নামের বিদ্রোহী নেতার চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে ধানুশকে। এই গল্পটি একেবারেই ভিন্নভাবে লেখা হয়েছে। ছবিতে যখন পরিস্থিতি তার বিপরীত, তখন সে অনুযায়ী সিদ্ধান্ত নিতে শুরু করে তিনি।

ক্যাপ্টেন মিলার মুক্তির তারিখ (Captain Miller Release Date)

এই ছবিটি 12 January 2024-এ প্রেক্ষাগৃহে মুক্তি পায়। প্রথম দিনেই প্রেক্ষাগৃহে দর্শকদের ভিড় চোখে পড়ার মতো ছিলো। যদি ধানুশের জাদু কাজ করে তবে এই ছবিটি সফল হওয়া থেকে কেউ আটকাতে পারবে না বলে মনেকরা হচ্ছে।

Captain Miller Budget

এক প্রতিবেদনে বলা হয়েছে, এই ছবির নির্মাণে প্রায় ৫০ কোটি টাকা খরচ হয়েছে। এখন ক্যাপ্টেন মিলার বক্স অফিস কালেকশন এই অঙ্কটা পার করতে পারবে কি না সেটাই বড় বিষয়।

Captain Miller Cast

Captain Miller Cast
Captain Miller Cast

ছবিটিতে মুখ্য ভূমিকায় দেখা যাচ্ছে ধানুশকে। ধানুশ একজন পরীক্ষামূলক অভিনেতা হিসেবে পরিচিত। তিনি তার চলচ্চিত্রগুলি খুব বুদ্ধিমানের সাথে বেছে নেন। এই ছবির শক্তিশালী কাস্টিং এর সংগ্রহে (Captain Miller Box Office Collection) খুবই সহায়ক হবে।

Actor Character
Dhanush Analeesan “Easa” / Captain Miller
Shiva Rajkumar Sengolan
Sundeep Kishan Rafi
Priyanka Arul Mohan Velmathi
Aditi Balan (Character Name not specified)
Elango Kumaravel Kannaya
Viji Chandrasekhar (Character Name not specified)
Kaali Venkat Kumastha Kanagasab

Captain Miller Trailer

আমাদের তুলে ধরা তথ্যে যদি আপনি সন্তষ্ঠহন তাহলে এই ধরনের আরও দুর্দান্ত নিবন্ধগুলির জন্য, newsconnectors.com-এ আমাদের সঙ্গে সংযুক্ত থাকুন!

আরও পড়ুনঃ Zwigato OTT Platform Release Date: কপিল শর্মার ছবি Zwigato এখন OTT-তে আলোড়ন সৃষ্টি করবে!

Leave a Comment