Best Black Friday Sale 2023: এ বছরের সবচেয়ে সেরা সস্তা ল্যাপটপ সেল দিচ্ছে এই সংস্থা!

Author
4 Min Read

Best Black Friday Sale 2023: এ বছরের সবচেয়ে সেরা সস্তা ল্যাপটপ সেল শুরু হয়ে গিয়েছে, প্রতিটি ল্যাপটপ কোম্পানি প্রতিনিয়ত তাদের ল্যাপটপে সেরা ডিল নিয়ে আসছে, যাতে আপনি আপনার স্বপ্নের ল্যাপটপে ভালো ডিসকাউন্ট পেতে পারেন, এটাই ল্যাপটপ কেনার সেরা সুযোগ, ডেল, অ্যাপল, এইচপি, লেনোভোর (Dell, Apple, HP, Lenovo) মতো বড় বড় ল্যাপটপ ব্র্যান্ডগুলোতে ভালো ডিসকাউন্ট দিচ্ছে। আসুস ও এসারের (Asus & Acer) বাজেট বান্ধব ল্যাপটপগুলো শিক্ষার্থীদের জন্য ক্রোমবুক, নোটবুকের মতো ল্যাপটপে সস্তা ও ভালো ডিল পাওয়া যাচ্ছে।

Best Black Friday Sale 2023

2023 সালের এই ব্ল্যাক ফ্রাইডে ডিলে কোন ল্যাপটপগুলো ভালো ডিসকাউন্ট দিচ্ছে তা বলা মুশকিল হবে, তবে আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি বেশ কিছু ভালো ব্র্যান্ডের ল্যাপট যেগুলো দারুন ডিল ও অফার প্রদান করছে।।

Lenovo Yoga Slim 6i

Lenovo Yoga Slim 6i
Lenovo Yoga Slim 6i

Lenovo Yoga Slim 6i– লেনোভোর এই Yoga 6i ল্যাপটপটিতে রয়েছে একটি শালীন 14 ইঞ্চি স্ক্রিন, যা পারফরমেন্সের দিক থেকে বেশ ভালো, এটিতে Windows 11 অপারেটিং সিস্টেমও রয়েছে, সাথে 16GB RAM এর সাথে 512GB এর একটি বড়ইন্টারনাল স্টোরেজ উপলব্ধ রয়েছে। এতে রয়েছে Intel Core i5 CPU মডেল এর প্রসেসর, যার ফলে ল্যাপটপটি খুব ভালো পারফরম্যান্স দেয়। এটি খুব হালকা এবং পাতলা একটি ল্যাপটপ, যা বহন করা বেশ সহজ হয়ে যায়, এটি অনুকূল বাজেটে আসে, এই ল্যাপটপটি শিক্ষার্থীদের জন্য অনেক পছন্দের হয়ে উঠতে পারে, এই ব্ল্যাক ফ্রাইডে সেলে (Best Black Friday Sale) এই ল্যাপটপটি 4 থেকে 5 হাজার টাকা ছাড়ও পাওয়া যাচ্ছে। এই ল্যাপটপের দাম সম্পর্কে বলতে গেলে, এই ল্যাপটপটি মাত্র ₹ 59,729 টাকায় Amazon-এ পাওয়া যাবে।

Apple MacBook Pro

Apple MacBook Pro
Apple MacBook Pro

অ্যাপেল ম্যাকবুক Pro-অ্যাপলের সবচেয়ে বড় ম্যাকবুক প্রো 3 প্রো প্রসেসরের সাথে চলে, যা ভারী কাজ করতে সক্ষম, এমনকি আপনি এটিতে কাজ করার সময় 100 থেকে 200 ট্যাব খুললেও এই ল্যাপটপটি একটুও স্লো হবে না এবং হ্যাং হবে না। খুব দ্রুত কাজ করার জন্য কোম্পানি এই ল্যাপটপটি তৈরি করেছে। এর নতুন মডেলটি সম্প্রতি লঞ্চ করা হয়েছে, এই ল্যাপটপটি অ্যামাজনে ব্ল্যাক ফ্রাইডে ডিলে (Amazon Black Friday Sale) পাওয়া যাবে ₹ 1,40,990 টাকায়।

Apple MacBook Air 15

Apple MacBook Air 15
Apple MacBook Air 15

অ্যাপেল ম্যাকবুক Air 15-এই ল্যাপটপটিতে একটি বড় 15.3 ইঞ্চি ডিসপ্লে রয়েছে, এতে 8GB RAM এবং 256GB ইন্টারনাল স্টোরেজ রয়েছে, এতে Apple M2 প্রসেসর রয়েছে, যা পারফরম্যান্সের দিক থেকে বেশ ভাল, এটিতে একটি ব্যাকলিট কীবোর্ডও রয়েছে। এছাড়াও উপলব্ধ রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ইনবিল্ট মাইক্রোফোন, এর সাথে এটির একটি 66.5 Wh ব্যাটারি রয়েছে। যা প্রায় 5 ঘন্টা ব্যাটারি ব্যাকআপ দেয়, এই ল্যাপটপের দাম ব্ল্যাক ফ্রাইডে (Black Friday) চুক্তির কারণে উল্লেখযোগ্যভাবে হ্রাস পেয়েছে, এই ল্যাপটপটি অ্যামাজনে পাওয়া যাবে মাত্র ₹1,26,990 টাকায়।

Asus Zenbook 14 OLED

Asus Zenbook 14 OLED
Asus Zenbook 14 OLED

আসুস জেনবুক 14 OLED- এই ল্যাপটপটিতে রয়েছে একটি চমৎকার 14-ইঞ্চি ডিসপ্লে, এটিতে 7th Gen AMD Ryzen 5 7530U এর একটি শক্তিশালী প্রসেসরও রয়েছে, যার ফলে এটি দুর্দান্ত পারফরম্যান্স দেয়। এর সাথে এটিতে 16 GB LPDDR4X র‍্যাম দেওয়া হয়েছে এবং সাথে 512 GB-র ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছ। এতে HDMI কানেকশনের সুবিধা দেওয়া হয়েছে, এর পোর্টগুলির কথা বলতে গেলে, এতে 1 টি ইউএসবি এবং 2টি USB Type C পোর্ট রয়েছে, এতে একটি ব্যাকলিট কীবোর্ড, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ইনবিল্ট মাইক্রোফোনও দেওয়া হয়েছে। যদি আমরা এর দাম সম্পর্কে কথা বলি, ব্ল্যাক ফ্রাইডে সেলের কারণে এটিতে বিশেষভাবে দাম কমতে দেখা গেছে। আর ল্যাপটপ কেনার এটাই সঠিক সময়, এর দাম ₹72,990।

Share This Article
By Author
Follow:
হ্যালো বন্ধুরা, আমার নাম রাফি, আমি বারাসাত, পশ্চিমবঙ্গের বাসিন্দা। আমি 2022 সাল থেকে ব্লগিং শুরু করেছি। আমার প্রথম ওয়েবসাইট ছিল টেকনোলজি সম্পর্কিত। আমি ছোটবেলা থেকেই তথ্য সংগ্রহ করতে খুব পছন্দ করি এবং এটি আমার নেশাও। বর্তমানে আমি বিভিন্ন ওয়েবসাইটে প্রয়োজন অনুসারে বিভিন্ন প্রকারের কন্টেন্ট লেখা লেখি করি। এছাড়াও, News Connectors এর সহায়তায়, আমি এই সংস্থার সাথে যুক্ত থেকে নানাধরনের সংবাদ সহজ উপায়ে আপনাদের কাছে পৌঁছে দিতে বদ্ধ পরিকর। আশাকরি আপনারা আমার দেওয়া তথ্যে সন্তষ্ট। ধন্যবাদ
Leave a comment