Diwali offer Bajaj Pulsar N250: রূপের রানী এবং বৈশিষ্ট্যে রাজা, আজই বাড়িতে নিয়ে আসুন Bajaj Pulsar N250 যান, ঠিক এত দামে

Author
4 Min Read

Diwali offer Bajaj Pulsar N250: বাজাজ পালসার দীর্ঘদিন থেকে ভারতীয়দের মন জয় করে আসছে। এর সেগমেন্টে মোটরসাইকেলের একাধিক লাইনআপ রয়েছে। ছোট থেকে বড়, স্কুটার থেকে ক্রুজার মোটরসাইকেল পর্যন্ত। কিন্তু আজ আমরা বাজাজ পালসার N250 সম্পর্কে কথা বলছি, এটি একটি চমৎকার মোটরসাইকেল। যা আকর্ষণীয় চেহারার সাথে শক্তিশালী বৈশিষ্ট্য প্রদান করে। যা আপনি এই দীপাবলিতে কম দামে এবং কম ডাউন পেমেন্টে কিনতে পারবেন।

Diwali offer Bajaj Pulsar N250 Price

বাজাজ পালসার N250 ভারতীয় বাজারে দুই ধরনের ভ্যারিয়েন্টে পাওয়া যাচ্ছে। যা আপনি কম দামের সাথে 1.79 লক্ষ টাকায় দিল্লি থেকে অন-রোড কিনতে পারবেন। এটি একক চ্যানেল বিশিষ্ট ABS সমর্থন করে। আপনি যদি এর ডুয়াল চ্যানেল ABS কিনতে চান তাহলে দিল্লিতে অন রোড মূল্য 1.79 লক্ষ টাকা। আপনি এটি ডাউন পেমেন্টেও কিনতে পারেন।

Diwali offer Bajaj Pulsar N250
Bajaj Pulsar N250

Bajaj Pulsar N250 Down Payment

10,999 টাকার ডাউন পেমেন্টে দিয়ে বাজাজ পালসার N250 কিনলে, এর EMI 5,832 টাকায় আসে, যা আপনাকে 3 বছরের মেয়াদে প্রতি মাসে পরিশোধ করতে হবে। এভাবেই আপনি Bajaj Pulsar N250 খুব সহজে আপনি আপনার বাড়িতে নিয়ে যেতে পারেন।

Feature Description
Engine 249cc BS6 Single-Cylinder, Oil-Cooled Engine
Power 24.1 bhp @ 8,750 RPM
Torque 21.5 Nm @ 6,500 RPM
Fuel System Fuel Injection
Transmission 5-Speed Manual
Fuel Tank Capacity 14 Liters
Mileage 44 km/l
Brakes (Front) Single-Disc with ABS and Anti-lock Braking System (ABS)
Brakes (Rear) Single-Disc with ABS and Anti-lock Braking System (ABS)
Suspension (Front) Telescopic Forks (37mm)
Suspension (Rear) Mono-Shock

Bajaj Pulsar N250 Specifications

বাজাজ পালসারে আপনি 249 cc BS6 ইঞ্জিন পাবেন, এর মোট ওজন 162 কেজি এবং এর ফুয়েল ট্যাঙ্কের ক্যাপাসিটি 14 লিটার। এর সাহায্যে আপনি প্রতি লিটারে 44 কিলোমিটার পর্যন্ত মাইলেজ পাবেন। এছাড়াও, এতে অ্যান্টি-লকিং ব্রেকিং সিস্টেম (Anti-Locking Braking System) সহ এর উভয় চাকায় ডিস্ক ব্রেকের সুবিধা রয়েছে।

Bajaj Pulsar N250 Design

বাজাজ Pulsar N250-এর স্টাইলিং-এর মধ্যে রয়েছে LED DRL সহ সামনের দিকে প্রজেক্টর LED হেডল্যাম্প, পেশীবহুল ফুয়েল ট্যাঙ্ক এবং N150 এবং RS200-এর সাথে শেয়ার করা বাকি নকশা। যা এর সৌন্দর্যকে আরও বাড়িয়েছে তুলেছে তা হল এর 4টি ফিনিশ অপশন: টেকনো গ্রে, রেসিং রেড, ব্রুকলিন ব্ল্যাক এবং ক্যারিবিয়ান ব্লু (Techno Grey, Racing Red, Brooklyn Black and Caribbean Blue)

Bajaj Pulsar N250 Features

পালসার এন 250 এর বৈশিষ্ট্যগুলিতে, আপনাকে সেমি ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার (Semi digital instrument cluster) সহ একটি এনালগ মিটার দেওয়া হচ্ছে। এর পাশাপাশি স্পিডোমিটার, ট্যাকো মিটার, ট্রিপ মিটার, গিয়ার পজিশন, ফুয়েল গেজ, সার্ভিস ইন্ডিকেটর, স্ট্যান্ড অ্যালার্ট, সময় দেখার জন্য ঘড়ি এবং এর হ্যান্ডেলের নিচে মোবাইল চার্জিংয়ের জন্য একটি ইউএসবি পোর্টের মতো ফিচার যুক্ত করা হয়েছে।

Diwali offer Bajaj Pulsar N250
Bajaj Pulsar N250

Bajaj Pulsar N250 Engine

Pulsar N250 কে পাওয়ার দেওয়ার জন্য, এতে একটি 249 cc BS6 সিঙ্গেল-সিলিন্ডার, অয়েল-কুলড ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। যা 8,750 rpm-এ 24.1bhp পাওয়ার এবং 6,500 rpm-এ 21.5nm পিক টর্ক উৎপন্ন করে। এটিকে 5 স্পিড গিয়ার বক্সের সাথে যুক্ত করা হয়েছে। রাইডিংয়ে সহায়তা করার জন্য এতে গিয়ার শিফটার, অ্যাসিস্ট এবং স্লিপার ক্লাচের সুবিধা রয়েছে।

Bajaj Pulsar N250 Suspension and brakes

Pulsar 250-এর সাসপেনশন ডিউটি ​​সামনের দিকে একটি 37 মিমি টেলিস্কোপিক ফর্ক এবং পিছনে একটি মনোশক দ্বারা নিয়ন্ত্রিত হয়। ব্রেকিং ফাংশন সঞ্চালনের জন্য এর উভয় প্রান্তে একক ডিস্ক ব্রেক যুক্ত করা হয়েছে। এবং এর নিরাপত্তা বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে অ্যান্টি-লক ব্রেকিং সিস্টেম এবং একক চ্যানেল ABS।

Bajaj Pulsar N250 Rival

Bajaj Pulsar 250 ভারতের বাজারে Yamaha FZ25 এবং Suzuki Gixxer 250 এর সাথে প্রতিযোগিতা করে।

Share This Article
By Author
Follow:
হ্যালো বন্ধুরা, আমার নাম রাফি, আমি বারাসাত, পশ্চিমবঙ্গের বাসিন্দা। আমি 2022 সাল থেকে ব্লগিং শুরু করেছি। আমার প্রথম ওয়েবসাইট ছিল টেকনোলজি সম্পর্কিত। আমি ছোটবেলা থেকেই তথ্য সংগ্রহ করতে খুব পছন্দ করি এবং এটি আমার নেশাও। বর্তমানে আমি বিভিন্ন ওয়েবসাইটে প্রয়োজন অনুসারে বিভিন্ন প্রকারের কন্টেন্ট লেখা লেখি করি। এছাড়াও, News Connectors এর সহায়তায়, আমি এই সংস্থার সাথে যুক্ত থেকে নানাধরনের সংবাদ সহজ উপায়ে আপনাদের কাছে পৌঁছে দিতে বদ্ধ পরিকর। আশাকরি আপনারা আমার দেওয়া তথ্যে সন্তষ্ট। ধন্যবাদ
2 Comments