Diwali Offer Bike Price List 2023 এই দীপাবলিতে, এই সব গাড়িতে পাচ্ছেন আশ্চর্যজনক অফার

Author
5 Min Read

Diwali Offer Bike Price List 2023: দীপাবলির সময় ঘনিয়ে আসছে, 2023 এর এই দীপাবলির মাত্র কয়েক দিন বাকি রয়েছে, এবং এই শুভ দীপাবলির উপলক্ষে, অনেকেই তাদের পছন্দের বাইক কেনার জন্য অফার খুঁজছে। সুতরাং আপনাকে বলি যে আপনি সঠিক জায়গায় এসেছেন। আজ আমরা আপনাকে এই পোস্টে বাইকের উপর সেরা ডিসকাউন্ট এবং অফার সম্পর্কে বিস্তারিত জানাতে চলেছি। যার মধ্যে রয়েছে Hero, Honda এবং Royal Enfield-এ লেটেস্ট অফার।

Diwali Offer Bike Price List 2023

2023 এর এই দীপাবলিতে, আপনি হিরোর গাড়িগুলিতে সর্বোচ্চ ছাড় পাচ্ছেন। যা মেগা অফার হিসেবে দেখিয়েছে হিরো। এই অফারের আওতায় হিরোর মোটরসাইকেলে 5,500 টাকা পর্যন্ত ক্যাশব্যাক ডিসকাউন্ট পাওয়া যাবে। এর সাথে, আপনি যদি আপনার পুরানো গাড়ির পরিবর্তে অন্য গাড়ি নিতে চান তাহলে সর্বোচ্চ 5,000 টাকা পর্যন্ত অতিরিক্ত ক্যাশব্যাক ডিসকাউন্টও দিচ্ছে প্রতিষ্ঠানটি।

Diwali Offer Bike Price List 2023

Diwali Offer Hero Bike

বিশেষ ব্যাপার হলো Hero দেশের সবচেয়ে বড় বাইক প্রস্তুতকারী প্রতিষ্ঠান। আর এ ধরনের অফার দিয়ে গ্রাহকদের আকৃষ্ট করতেই এটি চালু করা হয়েছে। যাতে আরও বেশি সংখ্যক গ্রাহক তাদের গাড়ি কিনতে পারেন। এর সাথে আরও অন্যান্য অফারও নিয়ে এসেছে হিরো। যার মধ্যে আপনি এখন Hero গাড়ি কেনার উপর 6.99% কম সুদের হারে ছাড় পাচ্ছেন। এছাড়াও, BAY NOW PAY IN 2024 অফারটি একটি দুর্দান্ত অফার হিসাবে আনা হয়েছে। যার দ্বারা আপনি এই বছর বাইকটি কিনতে পারবেন এবং এর টাকা 2024 সালে পরিশোধ করতে পারবেন।

Hero Splendor Plus Price

Hero MotorCorp-এর সবচেয়ে বেশি বিক্রি হওয়া মোটরসাইকেলগুলি হল Hero Splendor Plus এবং Hero Splendor Plus Xtec। হিরো স্প্লেন্ডার প্লাসের প্রারম্ভিক মূল্য 87,696 টাকা থেকে শুরু হয়ে 89,063 টাকা (অন-রোড দিল্লি) পর্যন্ত যায়। একই হিরো স্প্লেন্ডার প্লাস এক্সটেকের দাম 93107 টাকা (অন রোড দিল্লি)।

Hero Splendor Plus Xtec শুধুমাত্র একটি ভেরিয়েন্টে পাওয়া যায় যা Hero Splendor Plus এর উপরের মডেল। আপনি এতে অনেকবাড়তি ফিচার পাবেন। এতে আপনি স্মার্টফোন কানেক্টিভিটি, ব্লুটুথ কানেক্টিভিটি, কল অ্যালার্ট এবং এসএমএস অ্যালার্টের মতো নোটিফিকেশন পাবেন। (Notification of smartphone connectivity, Bluetooth connectivity, call alert and SMS alert)

Diwali Offer Honda Bike

Honda Motor Corp India দেশের দ্বিতীয় সর্বাধিক বিক্রিত গাড়ি গুলির মধ্যে এই মোটরসাইকেলটি একটি। এই দীপাবলিতে, Honda-ও তাদের বাইকগুলিতে দারুণ অফার নিয়ে এসেছে। যার মধ্যে আপনি এর ডাউন পেমেন্টে সবচেয়ে বড় ছাড় পাবেন। আপনি যদি নির্বাচিত Honda বাইক কিনতে চান, তাহলে আপনি জিরো ডাউন পেমেন্টের সুবিধা সহকারে এই বাইকটি কিনতে পারবেন।

এছাড়াও Honda একটি ব্যাঙ্ক অফার হিসাবে তার বাইকগুলিতে নো কস্ট ইএমআই অফার (No Cost EMI Offer) দিয়েছে। আপনি যদি অন্য কোনো ব্যাংকের মাধ্যমে হোন্ডা বাইক কিনতে চান, তাহলে আপনাকে সর্বনিম্ন 6.99 শতাংশ সুদের হার দিতে হবে। আর হোন্ডার সেরা অফারে আপনাকে দেওয়া হচ্ছে সর্বোচ্চ 5,000 টাকা ডিসকাউন্ট।

Honda SP 125 Price

Diwali Offer Bike Price List 2023

Honda Motor Corp India-এর সর্বশেষ মোটরসাইকেল হল Honda SP 125 যা ভারতের সবচেয়ে প্রিয় মোটরসাইকেল। এই মোটরসাইকেলটির পারফরমেন্স বেশ চমকপ্রদ। এটি বাজেট পরিসরে অফার করার জন্য সবচেয়ে সাশ্রয়ী মোটরসাইকেল। এর প্রারম্ভিক মূল্য 99,523 টাকা থেকে শুরু এবং এর শীর্ষ ভেরিয়েন্ট সাপোর্ট এডিশনের দাম 1,04,478 টাকা (অন-রোড দিল্লি)।

Diwali Offer Royal Enfield

আইকনিক রেট্রো স্টাইলের মোটরসাইকেল নির্মাতা রয়্যাল এনফিল্ড এই দীপাবলিতে তার মোটরসাইকেলে সর্বনিম্ন ডাউন পেমেন্টের অফার চালু করেছে। যার অধীনে আপনি সর্বনিম্ন 10,999 টাকা ডাউন পেমেন্ট দিয়ে এটি কিনতে পারবেন। এটি তার সেগমেন্টে সর্বাধিক বিক্রিত মোটরসাইকেল। আর সবচেয়ে বিখ্যাত বাইকটি হল Royal Enfield Classic 350। যা তার পারফরমেন্স এবং শক্তিশালী ইঞ্জিন দিয়ে মানুষের হৃদয়ে রাজত্ব করছে। ভারতে এই বাইকের চাহিদা সবচেয়ে বেশি।

Royal Enfield Classic 350 Price

Diwali Offer Bike Price List 2023

Royal Enfield Classic-এর দাম শুরু হয়েছে 2.22 লক্ষ টাকা এবং এর টপ ভ্যারিয়েন্টের দাম 2.57 লক্ষ টাকা পর্যন্ত যায় (অন-রোড দিল্লি)। এটি মোট 6 টি ভ্যারিয়েন্ট এবং 15 টি কালার অপশনের সাথে উপলব্ধ আছে। এই গাড়ির মোট ওজন 195 কেজি এবং এর জ্বালানী ট্যাঙ্কের ক্ষমতা 13 লিটার।

এতে 349 cc BS6 যুক্ত শক্তিশালী মোটর রয়েছে। যা 20.2bhp শক্তি এবং 27nm পিক টর্ক জেনারেট করে। এটি 5 স্পিড গিয়ার বক্সের সাথে যুক্ত। এর সাথে আপনি ভালো মাইলেজও পাবেন। এর মাইলেজ দেয় প্রতি লিটারে 32 কিলোমিটার পর্যন্ত। রয়্যাল এনফিল্ড ক্লাসিক এখন পর্যন্ত সবচেয়ে বিলাসবহুল বাইকগুলোর মধ্যে একটি, যা লোকেরা খুব পছন্দ করছে।

দ্রষ্টব্য: – অবশ্যই মনে রাখবেন, উল্লিখিত সমস্ত অফার সম্পর্কে আরও বিশদ তথ্যের জন্য অনুগ্রহ পূর্বক আপনার নিকটতম ডিলারশিপ বা নিকটবর্সাতী সরুমে যোগাযোগ করুন। আমরা এই অফারগুলি নির্ধারিত করি না।

Share This Article
By Author
Follow:
হ্যালো বন্ধুরা, আমার নাম রাফি, আমি বারাসাত, পশ্চিমবঙ্গের বাসিন্দা। আমি 2022 সাল থেকে ব্লগিং শুরু করেছি। আমার প্রথম ওয়েবসাইট ছিল টেকনোলজি সম্পর্কিত। আমি ছোটবেলা থেকেই তথ্য সংগ্রহ করতে খুব পছন্দ করি এবং এটি আমার নেশাও। বর্তমানে আমি বিভিন্ন ওয়েবসাইটে প্রয়োজন অনুসারে বিভিন্ন প্রকারের কন্টেন্ট লেখা লেখি করি। এছাড়াও, News Connectors এর সহায়তায়, আমি এই সংস্থার সাথে যুক্ত থেকে নানাধরনের সংবাদ সহজ উপায়ে আপনাদের কাছে পৌঁছে দিতে বদ্ধ পরিকর। আশাকরি আপনারা আমার দেওয়া তথ্যে সন্তষ্ট। ধন্যবাদ
Leave a comment