Triple Dhamaka Cast of Tiger 3: টাইগার 3 তে থাকছে সালমান খানের সাথে হৃতিক রোশন এবং শাহরুখ খানের ক্যামিও!

Author
5 Min Read

Triple Dhamaka Cast of Tiger 3: বলিউড সুপারস্টার সালমান খান তার ‘Tiger 3’ ছবির জন্য খবরের শিরোনামে রয়েছেন। সালমান খান অভিনীত ‘টাইগার 3’ খুব তারাতারি প্রেক্ষাগৃহে আসতে চলেছে। এখন এই ছবির প্রি-বুকিং (Tiger 3 Advance Booking) শুরু হয়ে গিয়েছে। ভাইজান দীপাবলিতে গ্র্যান্ড এন্ট্রি করতে প্রস্তুত।

গত সপ্তাহ থেকেই আন্তর্জাতিক বাজারে এই ছবির টিকিট বুকিং শুরু হয়েছে। এখন পর্যন্ত এই ছবির টিকেট বুকিং বেশ ভালো হয়েছে। তাই এই ছবিটি বক্স অফিসে (Tiger 3 Box Office) ভালো ব্যবসা করবে বলে অনুমান করা হচ্ছে।

সালমান খান অভিনীত ‘টাইগার থ্রি’ এই বছরের সবচেয়ে প্রত্যাশিত চলচ্চিত্রগুলির মধ্যে একটি। YRF ব্যাপক প্রচার থেকে মুনাফা অর্পেজনের জন্য বিদেশী বাজারে এর প্রাথমিক প্রিমিয়ার বেছে নিয়েছে। YRF স্পাই ইউনিভার্স (YRF Spy Universe) শুরু হয়েছিল Ek Tha Tiger দিয়ে, এবং এটি সারা দেশে আলোড়ন সৃষ্টি করেছিলো।  অনুমান করা হচ্ছে, বলিউড মিডিয়ার সাম্প্রতিক প্রতিবেদনের গুঞ্জনকে আরও বাড়িয়ে দেবে Tiger 3 নিশ্চিত।

Triple Dhamaka Cast of Tiger 3

Cameo Cast of Tiger 3

ইতিমধ্যেই এই সিনেমার ক্যামিও চরিত্র নিয়ে সোশ্যাল মিডিয়ায় আলোড়ন সৃষ্টি হয়েছে। জানা যাচ্ছে যে কোন রকম তথ্য ছাড়াই SAHA RUKH KHAN অভিনীত PATHAN সিনেমাতে যেমন হটাৎ করে SALMAN KHAN এর এন্ট্রি হয়েছিলো এবং JAWAN সিনেমাতে SANJYA DUTT (SANJU) এর এন্ট্রি হয়েছিলো, ঠিক একইভাবে টাইগার 3 তে কিং খান শাহরুখের ক্যামিও ও কবির চরিত্রে হৃতিক রোশন-কে দেখা যাবে। কিং খান শাহরুখের ক্যামিওর খবর প্রকাশ্যে এলেও হৃতিকের (Hrithik Roshan) ক্যামিও সম্পর্কিত সর্বশেষ খবরটি সোশ্যাল মিডিয়ায় আলোড়ন সৃষ্টি করছে। যদি একটি একক ফ্রেমে তিনটি তারকাকে সমন্বিত একটি দৃশ্য থাকে, তবে এটি অবশ্যই ইতিহাসের বইয়ের স্মরণীয় মুহূর্তগুলির মধ্যে একটি হয়ে যাবে।

Tiger 3 Advance Booking: এই দিন থেকে শুরু হবে ‘টাইগর 3’-এর অ্যাডভান্স বুকিং

ভারতে টাইগার 3 সিনেমার অগ্রিম বুকিং আগামীকাল 5 নভেম্বর, 2023 থেকে শুরু হবে।, এবং এই খবরটি সামনে আসার সাথে সাথে, এই অগ্রগতি হিন্দি সিনেমায় আরও এক রেকর্ড তৈরি করবে বলে আশা করা হচ্ছে। টাইগার 3 ভারতে দীপাবলির (Diwali) দিন 12ই নভেম্বর মুক্তি পাবে। মনীশ শর্মা পরিচালিত এই স্পাই অ্যাকশন থ্রিলারটিতে ক্যাটরিনা কাইফ মুখ্য চরিত্রে অভিনয় করেছেন। সালমান খানের টাইগার 3 ছবিটি শাহরুখ খানের জওয়ান ছবির রেকর্ড ভাঙতে পারে কিনা তা জানতে আগ্রহী দর্শকরা। সালমান খান এবং ক্যাটরিনা কাইফ এখনও টাইগার 3 ছবির প্রচার শুরু করেননি।

গত সপ্তাহে বিদেশে ‘টাইগার থ্রি’ ছবির টিকিট বিক্রি শুরু হয়েছে। আগামী মাসের 12 তারিখে ছবিটি মুক্তি পাবে। এখন পর্যন্ত ছবিটির অগ্রিম টিকিট বুকিং বেশ ভালোই চলছে। ছবিটির ওপেনিং খুব ভালো হবে এটাই ইঙ্গিত। সালমান খানের ছবিটি মুক্তির মাত্র 13 দিনে US$1,50,000 মূল্যের টিকিট বিক্রি করেছে। এ বছর শাহরুখ খানের ছবি ‘জওয়ান’ এবং ‘পাঠান’-এর টিকিট বিক্রি বিদেশের বক্স অফিসে ভালো পারফর্ম করেছে।

‘টাইগার 3’ কবে মুক্তি পাবে? (Tiger 3 Release Date)

টাইগার থ্রি ছবিটি মুক্তি পাবে দীপাবলিতে। মানুষ অধীর আগ্রহে অপেক্ষা করছে এই ছবির জন্য। ছবিটি 12 নভেম্বর পর্দায় আসবে। ছবিটি পরিচালনা করেছেন মণীশ শর্মা। সালমান খান, ক্যাটরিনা কাইফ ও ইমরান হাশমি এই ছবিতে অভিনয় করেছেন। এই ছবিতে খলনায়কের ভূমিকায় রয়েছেন ইমরান হাশমি। এটি সালমান খানের 2023 সালের দ্বিতীয় ছবি। এর আগে মুক্তি পেয়েছিল তার অভিনীত ছবি ‘Kisi Ka Bhai Kisi Ka Jaan’।

 

View this post on Instagram

 

A post shared by Salman Khan (@beingsalmankhan)

আমরা সকলেই জানি, শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমায় ক্যামিও চরিত্রে অভিনয় করেছিলেন সালমান খান। এই ছবিতে সালমান খান টাইগার চরিত্রে প্রবেশ করেছিলেন, যা সরাসরি টাইগার থ্রির সাথে সম্পর্কিত ছিল। এরপর থেকেই শোনা যাচ্ছিল, সালমানের ‘টাইগার থ্রি’ ছবিতে পাঠানের চরিত্রে ক্যামিও চরিত্রে অভিনয় করবেন শাহরুখ খান। যশরাজ ফিল্মসের ৫০ বছর পূর্তির আনন্দে টাইগার থ্রি-সহ সালমান খান ও শাহরুখ খানের বেশ কিছু ছবির ঘোষণা দেওয়া হয়।

‘টাইগার থ্রি’ একটি বড় ছবি যা ছয় বছর পর মুক্তি পাচ্ছে। এতে অভিনয় করেছেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ। এই ছবিটি তার আগের চলচ্চিত্রগুলির মতো হিট হয় কিনা তা দেখতে আকর্ষণীয় হবে।

Share This Article
By Author
Follow:
হ্যালো বন্ধুরা, আমার নাম রাফি, আমি বারাসাত, পশ্চিমবঙ্গের বাসিন্দা। আমি 2022 সাল থেকে ব্লগিং শুরু করেছি। আমার প্রথম ওয়েবসাইট ছিল টেকনোলজি সম্পর্কিত। আমি ছোটবেলা থেকেই তথ্য সংগ্রহ করতে খুব পছন্দ করি এবং এটি আমার নেশাও। বর্তমানে আমি বিভিন্ন ওয়েবসাইটে প্রয়োজন অনুসারে বিভিন্ন প্রকারের কন্টেন্ট লেখা লেখি করি। এছাড়াও, News Connectors এর সহায়তায়, আমি এই সংস্থার সাথে যুক্ত থেকে নানাধরনের সংবাদ সহজ উপায়ে আপনাদের কাছে পৌঁছে দিতে বদ্ধ পরিকর। আশাকরি আপনারা আমার দেওয়া তথ্যে সন্তষ্ট। ধন্যবাদ
Leave a comment