Diwali Offer Maruti Jimny: মারুতি জিমনিতে গ্রাহকদের জন্য বড় স্বস্তির খবর, মিলবে 1.32 লক্ষ টাকা ছাড়

Author
5 Min Read

Diwali Offer Maruti Jimny: Maruti Suzuki ভারতীয় বাজারে তার প্রথম অফ-রোডার SUV জিমনিতে 1.32 লক্ষ টাকা ছাড় দিচ্ছে। এর পাশাপাশি, মারুতি সুজুকি তার এরিনা ডিলারশিপের অধীনে সমস্ত যানবাহনে দুর্দান্ত ছাড় দিচ্ছে। Maruti Jimny অটো এক্সপো 2023-এ ভারতীয় বাজারে প্রথম উন্মোচন করা হয়েছিল, তারপর জুনে এটি লঞ্চ হয়েছিল। এর সাথে, কোম্পানিটি Marutu Fronx-ও উন্মোচন করেছে, যা ভারতীয় বাজারে খুব ভালো পারফর্ম করছে।

Diwali Offer Maruti Jimny

সংস্থাটি মারুতি সুজুকি জিমনিতে 1 লক্ষ টাকার ছাড় দিচ্ছে, নীচে ডিসকাউন্ট সম্পর্কে বিস্তারিত তথ্য দেওয়া হল। তবে হ্যা কিছু কিছু ডিলারশিপ মারুতি সুজুকি জিমনি-এর উপর 1.32 লক্ষ টাকা পর্জন্ত ছাড় দিচ্ছে এবং এর পাশাপাশি বিশেষ বোনাসও দেওয়া হচ্ছে, তবে পুরোটাই নির্ভর করছে ডিলারশিপের উপর।

Diwali Offer Maruti Jimny
Maruti Jimny 
Variant Cash Discount (Rs.) Exchange Bonus (Rs.)
Zeta 50,000 50,000
Alpha 0 20,000

বিশেষভাবে মনে রাখবেন: এই অফারটি নভেম্বরের শেষ অবধি বৈধ রয়েছে। এই সমস্ত ছাড়ের তথ্য আপনার শহর এবং ডিলারশিপের উপর নির্ভর করে কিছুটা আলাদা হতে পারে, আমরা আপনাকে আরও তথ্যের জন্য আপনার নিকটতম শোরুমের সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ করছি।

Maruti Jimny price in India

ভারতীয় বাজারে Maruti Suzuki Jimny-এর দাম রাখা হয়েছে 12.74 লক্ষ টাকা থেকে 15.05 লক্ষ টাকা এক্স-শোরুম। আপনি অনলাইন ওয়েবসাইটের মাধ্যমে এবং আপনার ডিলারশিপের উপর নির্ভর করে এটি বুক করতে পারেন।

Maruti Jimny variant and colours

জিমনি ভারতীয় বাজারে মাত্র দুটি ভেরিয়েন্টে নিয়ে এসেছে, Zeta এবং Alpha ভেরিয়েন্ট।

এটি দুটি ডুয়াল টোন কালার অপশন এবং পাঁচটি মোনোটোন কালার অপশন সহ মোট ৭টি কালার অপশন নিয়ে পরিচালিত হয়। ডুয়াল টোন রঙের বিকল্পগুলিতে গতিশীল হলুদ (Kinetic Yellow) সহ একটি ব্লাশ কালো (Bluish Black Roof) ছাদ এবং সিজলিং লাল সহ একটি ব্লাশ কালো ছাদ রয়েছে। মোনোটোনগুলির মধ্যে রয়েছে সিজলিং রেড, গ্রানাইট গ্রে, নেক্সা ব্লু, ব্লাশ ব্ল্যাক এবং পার্ল আর্কটিক হোয়াইট (Sizzling Red, Granite Grey, Nexa Blue, Bluish Black and Pearl Arctic White)।

Maruti Jimny Features list

ফিচারে রয়েছে 9-ইঞ্চি টাচ স্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেমসহ সেমি-ডিজিটাল ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার এবং ওয়্যারলেস অ্যান্ড্রয়েড অটোর সঙ্গে অ্যাপল কারপ্লে কানেক্টিভিটি। অন্যান্য আকর্ষণের মধ্যে রয়েছে হাইট অ্যাডজাস্টেবল ড্রাইভার সিট, অটোমেটিক এসি কন্ট্রোল, ক্লাইমেট কন্ট্রোল, ক্রুজ কন্ট্রোল, ইউএসবি টাইপ চার্জিং পোর্ট, স্টিয়ারিং হুইল কন্ট্রোল, সুপিরিয়র মিউজিক সিস্টেম এবং প্রিমিয়াম লেদার সিট।

Diwali Offer Maruti Jimny
Maruti Jimny Interior
Feature/Specification Maruti Jimny
Engine 1.5-liter 4-cylinder
Power Output Approximately 105 horsepower
Seating Capacity 4-5 people (depending on variant)
Transmission 5-speed manual or 4-speed automatic
Ground Clearance Around 210 mm
Safety Features Dual airbags, ABS, EBD, ESP, ISOFIX child seat anchors, Hill Hold Control, etc.
Infotainment System Touchscreen with Apple CarPlay and Android Auto compatibility
Four-Wheel Drive Yes
Dimensions (L x W x H) Approximately 3,625 mm x 1,645 mm x 1,730 mm
Wheelbase Around 2,250 mm
Price Range (Approx.) starting from Rs. 12.74 lakh

এই অফ-রোডিং SUV-এর গ্রাউন্ড ক্লিয়ারেন্স 210 মিমি এবং বুট স্পেস 208 লিটার। যেখানে আপনি দ্বিতীয় সারি ভাঁজ করে 332 লিটার বুট স্পেস পেতে পারেন।

Maruti Jimny Safety features

Jimny
Maruti Jimny Safety features

সেফটি ফিচারের মধ্যে রয়েছে ছয়টি এয়ারব্যাগ, ইলেকট্রনিক স্ট্যাবিলিটি কন্ট্রোল, টায়ার প্রেসার মনিটরিং সিস্টেম, হিল হল অ্যাসিস্ট, হিল ডিসেন্ট কন্ট্রোল, ট্র্যাকশন কন্ট্রোল এবং পার্কিং সেন্সর।

Maruti Jimny Engine

বনেটের নীচে এটি চালানোর জন্য একটি 1.5 লিটার পেট্রোল ইঞ্জিন ব্যবহার করা হয়। এই ইঞ্জিন 105 bhp এবং 134 Nm টর্ক জেনারেট করে। এই ইঞ্জিনটি 5-স্পীড ম্যানুয়াল এবং 4-স্পীড স্বয়ংক্রিয় ট্রান্সমিশনের সাথে অফার করা হয় এবং চূড়ান্ত অফ-রোডিংয়ের জন্য স্ট্যান্ডার্ড হিসাবে 4WD হাই এবং 4WD কম পায়।

সংস্থাটি দাবি করেছে যে এটি ম্যানুয়াল ট্রান্সমিশনের সাথে লিটার প্রতি 16.94 kmpl মাইলেজ দেয় এবং এটি স্বয়ংক্রিয় ট্রান্সমিশনের সাথে লিটার প্রতি 16.39 kmpl মাইলেজ দেয়।

Maruti Jimny Rivals

Maruti Suzuki জিমনি ভারতের বাজারে Mahindra Thar এবং Force Gurkha মতো গাড়ির সাথে প্রতিযোগিতা করে। তবে এই দুটি গাড়িই তিন দরজা সংস্করণের সাথে আসে। খুব শীঘ্রই মাহিন্দ্রা থার 5 দরজা এবং ফোর্স গুর্খার 5 দরজা ভারতীয় বাজারে আসতে চলেছে।

Share This Article
By Author
Follow:
হ্যালো বন্ধুরা, আমার নাম রাফি, আমি বারাসাত, পশ্চিমবঙ্গের বাসিন্দা। আমি 2022 সাল থেকে ব্লগিং শুরু করেছি। আমার প্রথম ওয়েবসাইট ছিল টেকনোলজি সম্পর্কিত। আমি ছোটবেলা থেকেই তথ্য সংগ্রহ করতে খুব পছন্দ করি এবং এটি আমার নেশাও। বর্তমানে আমি বিভিন্ন ওয়েবসাইটে প্রয়োজন অনুসারে বিভিন্ন প্রকারের কন্টেন্ট লেখা লেখি করি। এছাড়াও, News Connectors এর সহায়তায়, আমি এই সংস্থার সাথে যুক্ত থেকে নানাধরনের সংবাদ সহজ উপায়ে আপনাদের কাছে পৌঁছে দিতে বদ্ধ পরিকর। আশাকরি আপনারা আমার দেওয়া তথ্যে সন্তষ্ট। ধন্যবাদ
Leave a comment