Fighter Box Office Collection: বক্স অফিসে শেষ পর্যন্ত কত কোটি টাকা আয় করল ফাইটার!

Sub-Editor
10 Min Read
Fighter Box Office Collection

Fighter Box Office Collection: আমাদের আরেকটি নিবন্ধে আপনাকে স্বাগত। আজকের নিবন্ধে আমরা ফাইটার মুভির বক্স অফিস কালেকশন (Fighter Box Office Collection) নিয়ে কথা বলতে চলেছি। ফাইটার মুভিটি সম্প্রতি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। এই ছবিতে আমরা অনেক দক্ষ ও দুর্দান্ত অভিনেতাকে দেখতে পাই। এই ছবির মুখ্য চরিত্রে দেখা যাচ্ছে হৃতিক রোশনকে সে সঙ্গে হৃতিকের পাশাপাশি দেখা যাচ্ছে অভিজ্ঞ দীপিকা পাডুকনকে। এই ছবিতে অনিল কাপুরের ভূমিকাটিও খুবই গুরুত্বপূর্ণ। এই ছবিটি থেকে হৃতিকে রোশানের অনেক প্রত্যাশা রয়েছে।

ফাইটার ছবির পরিচালনা ও কাহিনী বেশ ভালো মানের বলে মনে হয়েছে। এখনও অবধি, এটি চলচ্চিত্র সমালোচকদের কাছ থেকেও উপযুক্ত সাড়া পেয়ে চলেছে। দর্শকরাও এতে মিশ্র প্রতিক্রিয়া দিয়েছেন। এখন দেখার বিষয় এই ছবিটি মানুষের প্রত্যাশা পূরণ করে কি না। দর্শকদের কথা মাথায় রেখেই এই ছবিটি নির্মাণ করা হয়েছে। আর দর্শকরাও বেশ সাড়া দিচ্ছে যার ফলে দেশীয় বক্স অফিসে ইতি মধ্যেই সিনেমাটি ₹ 185 কোটি টাকা আয়ের সিমা অতিক্রম করে ফেলেছে।

Fighter Box Office Collection Day 1
Fighter Box Office Collection Day 1

Fighter Box Office Collection Day 1

একটি প্রতিবেদন অনুসারে, ছবিটি প্রথম দিন বা প্রথম বৃহস্পতিবারে বক্স অফিসে প্রায় 22.50 কোটি টাকা আয় করেছে।

Fighter Box Office Collection Day 2

একটি প্রতিবেদন অনুসারে, ছবিটি দ্বিতীয় দিন বা প্রথম শুক্রবারে বক্স অফিসে প্রায় ₹ 39.00 কোটি টাকা আয় করেছে, যার ফলে দুই দিনে ছবিটির মোট আয় দাঁড়ায় ₹ 61.50 কোটি টাকা।

Fighter Box Office Collection Day 3

একটি প্রতিবেদন অনুসারে, ছবিটি তৃতীয় দিন বা প্রথম শনিবারে বক্স অফিসে প্রায় ₹ 27.50 কোটি টাকা আয় করেছে, যার ফলে তিন দিনে ছবিটির মোট আয় দাঁড়ায় ₹ 89.00 কোটি টাকা।

Fighter Box Office Collection Day 4

একটি প্রতিবেদন অনুসারে, ছবিটি চতুর্থ দিন বা প্রথম রবিবারে বক্স অফিসে প্রায় ₹ 28.50 কোটি টাকা আয় করেছে, যার ফলে চার দিনে ছবিটির মোট আয় দাঁড়ায় ₹ 117.50 কোটি টাকা।

Fighter Box Office Collection Day 5

একটি প্রতিবেদন অনুসারে, ছবিটি পঞ্চম দিন বা প্রথম সোমবারে বক্স অফিসে প্রায় ₹ 8.00 কোটি টাকা আয় করেছে, যার ফলে পাঁচ দিনে ছবিটির মোট আয় দাঁড়ায় ₹ 125.50 কোটি টাকা।

Fighter Box Office Collection Day 6

একটি প্রতিবেদন অনুসারে, ছবিটি ষষ্ঠ দিন বা প্রথম মঙ্গলবারে বক্স অফিসে প্রায় ₹ 7.75 কোটি টাকা আয় করেছে, যার ফলে ছয় দিনে ছবিটির মোট আয় দাঁড়ায় ₹ 133.25 কোটি টাকা।

Fighter Box Office Collection Day 7

একটি প্রতিবেদন অনুসারে, ছবিটি সপ্তম দিন বা প্রথম বুধবারে বক্স অফিসে প্রায় ₹ 6.35 কোটি টাকা আয় করেছে, যার ফলে সাত দিনে ছবিটির মোট আয় দাঁড়ায় ₹ 139.60 কোটি টাকা।

Fighter Box Office Collection Day 8

একটি প্রতিবেদন অনুসারে, ছবিটি অষ্টম দিন বা দ্বিতীয় বৃহস্পতিবারে বক্স অফিসে প্রায় ₹ 6.00 কোটি টাকা আয় করেছে, যার ফলে আট দিনে ছবিটির মোট আয় দাঁড়ায় ₹ 145.60 কোটি টাকা।

Fighter Box Office Collection Day 9

একটি প্রতিবেদন অনুসারে, ছবিটি নবম দিন বা দ্বিতীয় শুক্রবারে বক্স অফিসে প্রায় ₹ 5.35 কোটি টাকা আয় করেছে, যার ফলে নয় দিনে ছবিটির মোট আয় দাঁড়ায় ₹ 150.95 কোটি টাকা।

Fighter Box Office Collection Day 10

একটি প্রতিবেদন অনুসারে, ছবিটি দশম দিন বা দ্বিতীয় শনিবারে বক্স অফিসে প্রায় ₹ 10.50 কোটি টাকা আয় করেছে, যার ফলে দশ দিনে ছবিটির মোট আয় দাঁড়ায় ₹ 161.45 কোটি টাকা।

Fighter Box Office Collection Day 11

একটি প্রতিবেদন অনুসারে, ছবিটি একাদশতম দিন বা দ্বিতীয় রবিবারে বক্স অফিসে প্রায় ₹ 12.75 কোটি টাকা আয় করেছে, যার ফলে এগারো দিনে ছবিটির মোট আয় দাঁড়ায় ₹ 174.20 কোটি টাকা।

Fighter Box Office Collection Day 12

একটি প্রতিবেদন অনুসারে, ছবিটি দ্বাদশতম দিন বা দ্বিতীয় সোমবারে বক্স অফিসে প্রায় ₹ 3.35 কোটি টাকা আয় করেছে, যার ফলে বারো দিনে ছবিটির মোট আয় দাঁড়ায় ₹ 177.55 কোটি টাকা।

Fighter Box Office Collection Day 13

একটি প্রতিবেদন অনুসারে, ছবিটি ত্রয়োদশতম দিন বা দ্বিতীয় মঙ্গলবারে বক্স অফিসে প্রায় ₹ 3.00 কোটি টাকা আয় করেছে, যার ফলে তেরো দিনে ছবিটির মোট আয় দাঁড়ায় ₹ 180.55 কোটি টাকা।

Fighter Box Office Collection Day 14

একটি প্রতিবেদন অনুসারে, ছবিটি চতুর্দশতম দিন বা দ্বিতীয় বুধবারে বক্স অফিসে প্রায় ₹ 2.70 কোটি টাকা আয় করেছে, যার ফলে চোদ্দ দিনে ছবিটির মোট আয় দাঁড়ায় ₹ 183.25 কোটি টাকা।

Fighter Box Office Collection Day 15

একটি প্রতিবেদন অনুসারে, ছবিটি পঞ্চদশতম দিন বা তৃতীয় বৃহস্পতিবারে বক্স অফিসে প্রায় ₹ 2.17 কোটি টাকা আয় করেছে, যার ফলে পনেরো দিনে ছবিটির মোট আয় দাঁড়ায় ₹ 185.42 কোটি টাকা।

Fighter Box Office Collection Day 16

একটি প্রতিবেদন অনুসারে, ছবিটি ষষ্ঠদশতম দিন বা তৃতীয় শুক্রবারে বক্স অফিসে আনুমানিক ₹ 1.75 কোটি টাকা আয় করেছে, যার ফলে ষোলো দিনে ছবিটির মোট আয় দাঁড়ায় ₹ 187.17 কোটি টাকা।

Fighter Box Office Collection After 3 Week

একটি প্রতিবেদন অনুসারে, ছবিটি একুশতম দিনে দেশীয় বক্স অফিসে আনুমানিক ₹ 1.74 কোটি টাকা আয় করেছে, যার ফলে তৃতীয় সপ্তাহ বা পুরো 21 মিলে দিনে দেশীয় বক্স (Fighter Box Office Collection Day 21) অফিসে ছবিটির মোট আয় দাঁড়ায় ₹ 200.89 কোটি টাকা।

Fighter Box Office Collection Table

DayIndia Net Collection
1st Thursday [Day 1]₹ 22.50 Cr
1st Friday [Day 2]₹ 39.00 Cr
1st Saturday [Day 3]₹ 27.50 Cr
1st Sunday [Day 4]₹ 28.50 Cr
1st Monday [Day 5]₹ 8.00 Cr
1st Tuesday [Day 6]₹ 7.75 Cr 
1st Wednesday [Day 7]₹ 6.35 Cr 
2nd Thursday [Day 8] ₹ 6.00 Cr
2nd Friday [Day 9]₹ 5.35 Cr
2nd Saturday [Day 10]₹ 10.50 Cr 
2nd Sunday [Day 11]₹ 12.75 Cr 
2nd Monday [Day 12]₹ 3.35 Cr
2nd Tuesday [Day 13]₹ 3.00 Cr 
2nd Wednesday [Day 14]₹ 2.70 Cr 
3rd Thursday [Day 15] ₹ 2.17 Cr
3rd Friday [Day 16] ₹ 2.17 Cr
Day 21 Box Office Collection₹ 1.74 Cr
Total Income After 3 Week₹ 200.89 Cr
Fighter Movie Box Office Collection Table

Fighter Worldwide Box Office Collection

একটি প্রতিবেদন অনুসারে, ছবিটি ইতিমধ্যেই গোটা বিশ্বজুড়ে পায় ₹ 335 কোটি টাকা আয়ের সিমা অতিক্রম করে ফেলেছে। এবং অনুমান করা হচ্ছে ছবিটি খুব তাড়াতাড়ি গোটা বিশ্বজুড়ে ₹ 350.00 কোটি টাকা আয়ের সিমা অতিক্রম করে ফেলবে এবং ছবি নির্মাতাদের বাজেটও রয়েছে 350 কোটি টাকা। আর দর্শকরাও এই সিনেমাটি নিয়ে বেশ সাড়া দিচ্ছে, যার ফলে অনুমান করা হচ্ছে ছবিটি প্রত্যাশা অনুসারে তাদের আয়ের সীমা অতিক্রম করতে পারবে।

Fighter Movie Casting

Fighter Box Office Collection
Deepika Padukone

এই ছবির কাস্টিঙে আমরা অনেক প্রবীণ অভিনেতাকে দেখতে পাচ্ছি। হৃতিক রোশনের সঙ্গে মুখ্য ভূমিকায় দেখা যাচ্ছে দীপিকা পাডুকনকে। অনিল কাপুরও এতে চমৎকার অভিনয় দক্ষতা দেখিয়েছেন। এই চমৎকার কাস্টিং ছবিটির আয়ের ক্ষেত্রে (Fighter Box Office Collection) অনেক সহায়ক হতে পারে।

Actor/ActressCharacter
Deepika PadukoneMini (Minal Rathore)
Hrithik RoshanPatty (Shamsher Pathania / Shammi)
Rishabh SawhneyAzhar Akhtar
Anil KapoorRocky (Rakesh Jaisingh)
Akshay OberoiBash (Basheer Khan)
Sanjeeda SheikhSaanchi Gill
Karan Singh GroverTaj (Sartaj Gill)
Samvedna SuwalkaBela
Sharib HashmiWing Commander Varthaman
Ashutosh RanaAbhijeet Rathore
Geeta Agrawal SharmaUsha Rathore
Akarsh AlaghAmreesh Manjrekar
Birol Tarkan Yildiz
Arjun Panchal
Ramon ChibbAir Commodore Bali
Vinay VarmaAOC Air Commodore Debajyoti ‘Debu’ Biswas
Talat AzizPatty’s Father
Seerat MastNaina Jai Singh Enjay
Naveen Singh
Sabrina Chowdhury TithiDoctor
Prashant KumarFighter
Sachin DanaiGarud Commando Unit Leader
Sanjiv ChopraWestern CINC
Harnam Singh SandhuCaptain Sanjay Mathur (credit only)
Rossana Elsa ScugugiaBar Tender Italy
Mahesh ShettyRajan ‘Unni’ Unnithan
Sanjeev JaiswalMajeed Khan
Aamir NaikDoctor
Chandan AnandHarish Nautiyal
Nishant KkhandujaBirdie (as Nishant Khanduja)
Chandra Shekhar DuttaRAW Agent Zarina Begum
Gurmeet ChawlaChief of Air Staff
Harish KhatriPrime Minister of India
Baveen SinghSukhi (Sukhdep Singh)

Fighter Movie Budget

Fighter Box Office Collection
Anil Kapoor

এই ছবিতে অনেক অভিজ্ঞ স্টার কাস্ট (Fighter Movie Casting) রাখার কারণে ছবির বাজেট তুলনামূলকভাবে অনেকটা বেড়ে গিয়েছে। হৃতিক রোশনকে বলিউডের দামি অভিনেতাদের তালিকাতেই গণ্য করা হয়। অন্যদিকে, মহিলা প্রধান চরিত্রে রয়েছেন দীপকা। তাদের ফিও বেশ উচ্চ বলে মনে করা হয়। এই সব অভিনেতার কারণে এই ছবির বাজেট তুলনামূলকভাবে বেড়েছে। এক প্রতিবেদনে বলা হয়েছে, এই ছবির বাজেট (Fighter Movie Budget) 250 কোটি টাকা। এখন দেখার বড় বিষয় হল এই ছবির কালেকশন (Fighter Box Office Collection) তার বাজেট পার করতে পারে কি না।

Fighter Movie Casting Fees

এক প্রতিবেদনে বলা হয়েছে, এই ছবির তারকা অভিনেতারা মোটা অঙ্কের পারিশ্রমিক নিয়েছেন। এই ছবির জন্য 50 কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন হৃতিক রোশন নিজেই। এই ছবির জন্য 15 কোটি টাকা নিয়েছেন দীপিকা পাডুকন। তাদের পারিশ্রমিক বক্স অফিস কালেকশনে ব্যাপক প্রভাব ফেলেছে।

Fighter Movie Trailer

আরও পড়ুনঃ HanuMan Box Office Collection Day: বক্স অফিসে ফাটাফাটি অর্থ উপার্জন করছে এই সিনেমা!

আরও পড়ুনঃ Bollywood Box Office Collection Report 2022-24 & Indian Verdict: বলিউডে কোন সিনেমা কত টাকা আয় করল দেখুন।

Share This Article
Hello Friends, I am Achhir Ali Sub-Editor of News Connectors from Kolkata, West Bengal. I am a Blogger, Web Designer, Graphics Designer and Social Media Ads Expert. I am Working in this field since last 5 years.
3 Comments