Lava Yuva 3 Pro 4G Launch Date in India: বাজারে চলে এসেছে লাভার শক্তিশালী স্মার্টফোন, এর ফিচার গুলি দেখুন

Sub-Editor
5 Min Read

Lava Yuva 3 Pro 4G Launch Date in India: মাত্র 8,999 টাকার বাজেটে Lava এর পক্ষ থকে এটি চালু করা হয়েছে এই ফোনটি। 50 MP ক্যামেরা সহ এই শক্তিশালী স্মার্টফোনের মাধ্যমে, লাভা স্মার্টফোন নির্মাতা কোম্পানি খুব অল্প সময়ের মধ্যে ভারতীয় বাজারে নিজের পরিচয় তৈরি করেছে। Lava একটি ভারতীয় স্মার্টফোন কোম্পানি, এবং ভারতে এর সমস্ত কিছু ঠিকঠাক ভাবেই চলছে। আজকের এই নিবন্ধে আপনাদের সাম্প্রতিক লঞ্চ হওয়া Lava Yuva 3 Pro স্মার্টফোন সম্পর্কে তথ্য প্রদান করা হবে, নিবন্ধটি শেষ পর্যন্ত অবশ্যই পড়ুন।

Lava Yuva 3 Pro Display

Lava Yuva 3 Pro Display
Lava Yuva 3 Pro Display

লাভার নতুন স্মার্টফোন Lava Yuva 3 Pro-এর ডিসপ্লে স্ক্রিনও বেশ ভালোভাবে দেখা যাবে। এই ফোনে রয়েছে 6.5 ইঞ্চি IPS LCD ডিসপ্লে। যার রেজোলিউশন 720×1600 এবং পিক্সেল ঘনত্ব (Pixel Density- 270 PPI)। এর পাশাপাশি 90 Hz এর রিফ্রেশ রেটও দেওয়া হয়েছে। যা ফোনটিকে আরও স্মুথভাবে চালাতে সাহায্য করে। এই ফোনে পাঞ্চ-হোল ডিসপ্লের সাথে Bezel-less-ও অন্তর্ভুক্ত রয়েছে।

Lava Yuva 3 Pro Camera

Lava Yuva 3 Pro Camera
Lava Yuva 3 Pro Camera

Lava Yuva 3 Pro এর ক্যামেরাও বেশ আশ্চর্যজনক। মাত্র 8,999 টাকা বাজেটে এই ফোনটিতে একটি 50 MP প্রাইমারি ক্যামেরা দেওয়া হয়েছে। ভিডিও রেকর্ড করার জন্য Full HD @30fps -এর সাপোর্ট উপলব্ধ রয়ছে। সাথে জন্য LED ফ্ল্যাশলাইটও অন্তর্ভুক্ত রয়েছে। এছাড়াও সেলফির জন্য 8 MP ক্যামেরার সাথে সামনে স্ক্রিন ফ্ল্যাশলাইটের সুবিধাও রয়েছে। সেলফি ক্যামেরার মাধ্যমেও Full HD @30 fps এ ভিডিও রেকর্ড করতে পারবেন।

Lava Yuva 3 Pro Processor

Lava Yuva 3 Pro Processor
Lava Yuva 3 Pro Processor

লাভা কোম্পানির নতুন স্মার্টফোন লাভা ইউভা 3 প্রো (Lava Yuva 3 Pro) -এ আপনি একটি ভাল প্রসেসরও দেখতে পাবেন। এই ফোনে Unisoc T616 প্রসেসর ব্যবহার করা হয়েছে। যা একটি ভালো প্রসেসর হিসেবে বিবেচিত হয়।

Lava Yuva 3 Pro Battery & Charger

লাভার এই নতুন স্মার্টফোনের ব্যাটারিও বেশ ভালো। এটি USB Type-C এর মাধ্যমে 18W চার্জারের মাধ্যমে দ্রুত চার্জিং সমর্থন সহ একটি বিশাল 5000mAh (Typ) Li-Polymer Battery ব্যাকাপ ব্যাবহার করা হয়েছে। Lava Yuva 3 Pro 0% থেকে 100% পর্যন্ত চার্জ হতে প্রায় 35 থেকে 40 মিনিট সময় নেয়। একবার সম্পূর্ণ চার্জ হয়ে গেলে, এই ফোনটি প্রায় 11 থেকে 12 ঘন্টা ব্যবহার করা যাবে।

Lava Yuva 3 Pro 4G Launch Date in India

Lava Yuva 3 Pro 4G Launch Date in India
Lava Yuva 3 Pro 4G Launch Date in India

লাভা স্মার্টফোন নির্মান কোম্পানি 14 ডিসেম্বর 2023-এ ভারতীয় বাজারে তাদের নতুন স্মার্টফোন Lava Yuva 3 Pro লঞ্চ করেছে। মাত্র কয়েক দিনের মধ্যেই, লাভা যুবা 3 প্রো ফ্লিপকার্ট এবং অ্যামাজনে উপলব্ধ হবে।

Lava Yuva 3 Pro Price in India

লাভা কোম্পানি নতুন স্মার্টফোন Lava Yuva 3 Pro এর দাম মাত্র 8,999 টাকা রেখেছে। লাভা গতকাল তার এক্স হ্যান্ডেলে (Twitter Handel) একটি টিজার টুইট করেছে। যার মধ্যে লাভার এই নতুন স্মার্টফোনের দাম সম্পর্কে আরও কিছু তথ্য তুলে ধরেছে।

Lava Yuva 3 Pro Specification

Lava Yuva 3 Pro Specification
Lava Yuva 3 Pro Specification
Features Specifications
Model Name Lava Yuva 3 Pro
RAM 8 GB
Internal Storage 128 GB
GPU/CPU Processor Unisoc T616, Octa core (2 GHz, Dual Core + 1.8 GHz, Hexa Core)
Display Screen 6.5 inches, IPS LCD Display, 720×1600 Px & Pixel Density (270 PPI) 90 Hz Refresh Rate, Bezel-less With Punch-Hole
Brightness 1200 nits
Front Camera 8 MP With Screen Flash Full HD @30 fps Video Recording facility Available
Rear Camera 50 MP Primary Camera, Full HD @30fps Video Recording facility Available
Flashlight LED
Battery 5000 mAh
SIM Card Dual
Charger USB Type-C with 18W Fast Charging Support
Supported Network 4G VoLTE: LTE Band FDD 1\3\5\8 TDD 40\41
Fingerprint Lock Available (0.86sec)
Face Lock Available (0.3sec)
Colour Option Desert Gold & Meadow Purple
Prices ₹8,999

Lava Yuva 3 Pro Rivals

সম্প্রতি লঞ্চ হওয়া Lava-এর নতুন স্মার্টফোন Lava Yuva 3 Pro ভারতীয় বাজারে Redmi 13C-এর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করবে বলে দাবি করা হচ্ছে। এই ফোনটিও সম্প্রতিই লঞ্চ করা হয়েছে।

আজকের নিবন্ধে আপনাকে ভারতে লাভা যুবা 3 প্রো লঞ্চের তারিখ (Lava Yuva 3 Pro 4G Launch Date in India) সম্পর্কে তথ্য দেওয়া হয়েছে। আশা করি, এই নিবন্ধটি থেকে আপনি এই স্মার্টফোন সম্পর্কিত সমস্ত তথ্য পেয়ে গেছেন। আপনি যদি এই নিবন্ধটি পছন্দ করেন তবে আপনার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন। আর প্রযুক্তি জগতের এমন খবর পড়তে NewsConnectors-এর সাথে যুক্ত থাকুন।

 

Share This Article
Hello Friends, I am Achhir Ali Sub-Editor of News Connectors from Kolkata, West Bengal. I am a Blogger, Web Designer, Graphics Designer and Social Media Ads Expert. I am Working in this field since last 5 years.
Leave a comment