Yash Cameo In Salaar Movie: যশ-প্রভাসের ‘সালার’ সিনেমাতে কি বড়সড় কিছু ঘটতে চলেছে? জেনে নিন আসল সত্যটা কী

Sub-Editor
5 Min Read
Yash Cameo In Salaar Movie

Yash Cameo In Salaar Movie: তামিল ও তেলেগু সিনেমার পরে Action Jackson সিনেমা ও তার পরেই বাহুবলী ছবির মধ্যদিয়ে বলিউডে প্রবেশ করেন প্রভাস এবং এরপর তাকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। তার বাহুবলী সিনেমটি ব্যাপক জনপ্রিয়তা পায় এবং দর্শকের মনে জায়গা করে নেয় প্রভাস, তার পর থেকেই প্রভাসের প্রতিটি সিনেমার জন্য অধির আগ্রহে অপেক্ষায় থাকে তার অনুগামীরা। এর পর থেকেই তার প্রায় প্রতিটি ছবিই বক্স অফিসে (Prabhas’s Movie Box Office Collection) বড় রেকর্ড গড়েছে। এখন তার আসন্ন ছবি সালার নিয়ে তুমুল আলোচনা হচ্ছে।

প্রভাস এবং পৃথ্বীরাজ সুকুমারনের ফিল্ম সালার পার্ট 1 সিজফায়ার (Salaar: Part 1 – Ceasefire) এই মাসের শেষ সপ্তাহে মুক্তি পাওয়ার কথা রয়েছে। এর আগে এর ভাইরাল হওয়া টিজার এবং ট্রেলার দর্শকদের কাছ থেকে অভূতপূর্ব সাড়া পেয়েছে। প্রশান্ত নীল পরিচালিত এই ছবিটি হলিউডের টেকনিশিয়ান ও ফাইট মাস্টারদের নির্দেশনা নিয়েছে।

Yash Cameo In Salaar Movie- সালার সিনেমাতে যশের ক্যামিও?

Yash Cameo In Salaar Movie
Yash Cameo In Salaar Movie

এটি প্রভাসের একটি বিশেষ প্রোজেক্ট হতে চলেছে বলে জানা গেছে। এ সালটি তার জন্য বিশেষ কিছু ছিল না। ওম রাউত পরিচালিত আদিপুরুষ চলচ্চিত্রে প্রভাসের প্রভু শ্রী রামের ভূমিকায় দর্শকরা তার প্রতি বিরক্তি প্রকাশ করেছিলেন। সব মিলিয়ে সেই ছবিও ছিল বিতর্কে এবং বলতে গেলে পুরোপুরি ফ্লপ যায় সিনেমাটি। তাই সালারের কাছ থেকে প্রভাসের ভক্তদের অনেক প্রত্যাশা।

প্রশান্ত নীলের ‘Salaar Movie’ ছবিতেও প্রভাসের সঙ্গে দেখা যাবে শ্রুতি হাসানকে। এদিকে, আরও একটি খবর নেটিজেন এবং ভক্তদের নজর কেড়েছে। অর্থাৎ, কেজিএফ-এর যশকে প্রভাসের সঙ্গে একটি ক্যামিওতে দেখা যাবে (Yash Cameo In Salaar Movie)। নির্মাতা নিজেই এই বিষয়ে একটি বড় খবর প্রকাশ করেছেন। তিনি কি বলেছেন তা জানা যাক।

 

View this post on Instagram

 

A post shared by Hombale Films (@hombalefilms)

গুজবের অবসান ঘটিয়েছেন পরিচালক

একটি মিডিয়া ওয়েবসাইট সালার সিনেমার প্রযোজককে জিজ্ঞাসা করেছিল যে সালার ছবিতে যশের কোনো ক্যামিও রয়েছে কিনা। প্রযোজক বলেছেন যে পরিচালক প্রশান্ত নীল ইতিমধ্যেই স্পষ্ট করেদিয়েছেন যে সালার এবং কেজিএফ (KGF) দুটি আলাদা ছবি। এই দুই ছবির মধ্যে কোনো সম্পর্ক নেই। তাই সালার ছবিতে যশের কোনো ক্যামিও থাকবে না।

Yash Cameo In Salaar Movie Prabhas
Yash Cameo In Salaar Movie Prabhas

সালার ছবিটি মুক্তি পাবে হোমবলে প্রোডাকশনের ব্যানারে (Hombale Films)। সালারের অ্যাকশন সিকোয়েন্সগুলিকে সেন্সর বোর্ড একটি শংসাপত্র দিয়েছে। সংযুক্ত আরব আমিরাতের (United Arab Emirats) আন্তর্জাতিক বাজার থেকে এই ছবিটির অগ্রিম বুকিং দর্শকদের কাছ থেকে অসাধারণ সাড়া পেয়েছে।

Dunki-র সঙ্গে পাল্লা দেবে সালার

সালার ও ডানকি, দুটো সিনেমাই বড় তারকা ছবি। দুটি ছবিই মুক্তি পাচ্ছে চলতি মাসে এমনকি সম্ভবত একই দিনে। সালার সিনেমাটি 22শে ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা রয়েছে। শাহরুখ খানের ছবি ডানকি সঙ্গে পাল্লা দেবে এই ছবি। এ বছর শাহরুখ খানের দুটি ছবিই (Pathan ও Jawan) ব্লকবাস্টার হয়েছে। তাই ডানকি (Dunki) কাছে দর্শকদের প্রত্যাশাও অনেক বেশি। সালার এবং ডানকি মধ্যে কোন ফিল্ম জিতবে সেটাই দেখার অপেক্ষায় রয়েছে সকলেই।

এত কোটি টাকায় নির্মান করা হয়েছে ‘সালার’

সুপারস্টার প্রভাসের আসন্ন ছবি সালার 400 কোটি টাকা বাজেটে নির্মিত হয়েছে। খানসার নামের এক সাম্রাজ্যের গল্প এই ছবিটি। এতে কমান্ডারের ভূমিকায় অভিনয় করবেন প্রভাস। বাহুবলী 2 এবং সাহোর পরে, প্রভাসকে আরও একবার শক্তিশালী অ্যাকশন রোলে অভিনয় করতে দেখা যাবে।

 

View this post on Instagram

 

A post shared by Prabhas (@actorprabhas)

Salaar Movie Cast

Salaar Movie-তে, আমরা দুর্দান্ত কিছু অভিনেতা-অভিনেত্রী-দের একটি তালিকা দেখতে পাব। এতে, প্ররভাসের সাথে, আমরা শ্রুতি হাসান, পৃথ্বীরাজ সুকুমারন, মীনাক্ষী চৌধুরী, জগপথি বাবু, রামাচন্দ্র রাজু  এদের মতো শক্তিশালী অভিনেতা- অভিনেত্রীদের বিশেষ উপস্থিতি দেখতে পাবো, অন্যদিকে আমরা মধু গুরুস্বামী, টিন্নু আনুন্দদের মতো অভিনেতাদেরও দেখতে পাবো।

Actor Character
Prabhas
Salaar
Shruti Haasan
Aadya
Prithviraj Sukumaran Vardaraja Mannaar
Jagapathi Babu Rajamanaar
Ramachandra Raju Villen
Abhinay Raj Singh Salaar Close Brother
Sriya Reddy Actress
Meenakshi Chaudhary Unknown
Easwari Rao
Unknown
Tinnu Anand
Actor
Madhu Guruswamy
Unknown
Jackey Mishra
Police Officer
Ramachandra Raju Unknown
Panju Unknown
Jhansi Unknown
Bhajarangi Loki
Unknown
Naveen Singh
Unknown
Shrey Bhargava
Shreyansh Kumar
Chandu Kanuri
Yash

আমরা আশা করি আপনি এই নিবন্ধটি থেকে ভাল তথ্য পেয়েছেন, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন যাতে তারাও ভাল তথ্য পেতে পারে এবং আরও এই ধরণের মজার মজার তথ্য পাওয়ার জন্য আমাদের ওয়েবসাইট Newsconnectors.com এর সাথে যুক্ত থাকুন।

Share This Article
Hello Friends, I am Achhir Ali Sub-Editor of News Connectors from Kolkata, West Bengal. I am a Blogger, Web Designer, Graphics Designer and Social Media Ads Expert. I am Working in this field since last 5 years.
1 Comment