Leo Worldwide Box Office Collection: Thalapathy Vijay-এর ‘লিও’ বিশ্বজুড়ে তাণ্ডব চালাচ্ছে; গত 7 দিনে কত কোটি টাকা আয় করল?

Author
4 Min Read

Leo Worldwide Box Office Collection: এই বছরের বহু প্রতীক্ষিত সিনেমা “Leo”। আজ আমরা ‘Leo’ সিনেমা গোটা বিশ্বব্যাপি গত সাত দিনে কত কোটি টাকা অ্যায় করল সেই বিষয়ে আলোচনা করতে যাচ্ছি। এটি এমন একটি চলচ্চিত্র যার জন্য ভক্তরা দীর্ঘদিন ধরে অপেক্ষা করছিলেন। Thalapathy Vijay একজন জনপ্রিয় অভিনেতা, তার ভক্তরা দীর্ঘ সময় ধরে তার প্রতিটি চলচ্চিত্রের জন্য অপেক্ষা করে থাকেন। শুধু তাই নয়, তাঁর চলচ্চিত্রগুলি দক্ষিণ ভারত থেকে Pan-India স্তরে জনপ্রিয়তা পায়।

Leo Worldwide Box Office Collection
Leo Worldwide Box Office Collection

দক্ষিণী সুপারস্টার বিজয়ের ছবি লিও বক্স অফিসে তুমুল ঝড় তুলছে। ছবিটি ভারতের সাথে সাথে বিদেশেও ভালো পরিমানে ব্যবসা করেছে। ছবিটির বিশ্বব্যাপী বক্স অফিস সংগ্রহের (Worldwide Box Office Collection) পরিসংখ্যান প্রকাশ করা হয়েছে, যা খুবই ভালোউউউ মানের।

Leo Worldwide Box Office Collection

দক্ষিণী সিনেমার বিখ্যাত পরিচালক Lokesh Kanagraj-এর ছবি ‘লিও’ নিয়ে আলোচনা চলছে সর্বত্র। দক্ষিণী সুপারস্টার বিজয় এই ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন। মুক্তির প্রথম সপ্তাহেই দারুণ আয় করে সবাইকে চমকে দিয়েছে ছবিটি।

তামিল ছবি ‘লিও’ ভারত ও বিদেশের দর্শকদের কাছ থেকে অভূতপূর্ব সাড়া পাচ্ছে। এ কারণে প্রতিদিনই বেড়ে চলেছে সিনেমাটির আয়। সম্প্রতি লিও’র বিশ্বব্যাপী বক্স অফিস কালেকশনের সর্বশেষ পরিসংখ্যান সামনে এসেছে।

গোটা বিশ্বব্যাপী ‘লিও’ দুর্দান্ত সফলতা অর্জন করেছে

বিদেশী বাজারে আধিপত্য বিস্তার করেছে থালাপতি বিজয়ের চলচ্চিত্র ‘লিও’। লিও মুক্তির 7 দিনের মধ্যে বিশ্বব্যাপী আয়ের দিক থেকে আলোড়ন সৃষ্টি করেছে। এই কারণে, লিওর বিশ্বব্যাপী সংগ্রহ প্রতিদিন ব্যাপকভাবে বাড়ছে।

লিও’র বিশ্বব্যাপী বক্স অফিস কালেকশন সম্পর্কে স্যাকনিলকের একটি প্রতিবেদন অনুসারে, লিও বিশ্বব্যাপী 464 কোটি টাকারও বেশি আয় করেছে। এটা অনেক বড় উপার্জন। এই মুহুর্তে, লিওকে ঘিরে কোনও চলচ্চিত্র নেই। এই উপার্জন নিয়ে লিও 500 কোটির ক্লাবে এগোচ্ছে।

বিশ্বব্যাপী বিদেশ
464.3 কোটি 164 কোটি

ভারত ছাড়াও থালাপতি বিজয়ের বিদেশেও প্রচুর ফ্যান ফলোয়িং রয়েছে। তা বিদেশে লিওর দুর্দান্ত উপার্জন থেকে অনুমান করা যেতে পারে। লিও বিদেশে ১৬৪ কোটি টাকারও বেশি আয় করেছেন।

এখন পর্যন্ত, থালাপাথি বিজয়ের লিও বিশ্বব্যাপী সর্বাধিক উপার্জনকারী তামিল চলচ্চিত্রগুলির মধ্যে একটি। কিন্তু দক্ষিণী সিনেমার বর্ষীয়ান সুপারস্টার রজনীকান্তের ‘Jailer’ ছবিটি, যা এ বছর বিশ্বব্যাপী ৬০০ কোটি রুপিরও বেশি আয় করেছে।

Leo Movie Cast

MASTER’-এর পর ‘LEO’ বিজয় এবং পরিচালক লোকেশ কানাগরাজের দ্বিতীয় সহযোগিতা সিনেমা হিসেবে চিহ্নিত হয়েছ্ব। এই ছবির চিত্রনাট্য লিখেছেন লোকেশ, রথনা কুমার এবং দীরাজ বৈদ্য। অ্যাকশন এন্টারটেইনারটিতে বিজয়, ত্রিশা, সঞ্জয় দত্ত, অর্জুন সারজা, মাইসকিন, স্যান্ডি এবং গৌথম মেনন প্রধান ভূমিকায় রয়েছে। ম্যাথু থমাস, মনসুর আলি খান, প্রিয়া আনন্দ এবং আরও কয়েকজনকে সহায়ক ভূমিকায় দেখা গেছে।

Leo Movie In different Languages

Leo Movie অনেক ভাষায় মুক্তি পেয়েছে, এটি তামিল, তেলেগু, হিন্দি সহ অন্যান্য ভাষায় মুক্তি পেয়েছে। Thalapathy-র জয় শুধু দক্ষিণ ভারতের মধ্যেই সীমাবদ্ধ নয়। তাঁর জনপ্রিয়তা এখন ধীরে ধীরে সারা ভারতে ছড়িয়ে পড়েছে। এই সবকিছুর পরিপ্রেক্ষিতে, ছবিটির নির্মাতারা এই ছবিটি প্যান-ইন্ডিয়া স্তরে মুক্তি দিয়েছেন, যাতে এটি প্রচুর অর্থ উপার্জন করতে পারে।

ছবিটির নির্মাতারা সম্প্রতি 2 মিনিট, 43 সেকেন্ডের একটি ট্রেলার প্রকাশ করেছেন যেখানে চলচ্চিত্রের আখ্যানের একটি ঝলক উপস্থাপন করেছে, যেখানে তীব্র অ্যাকশন দৃশ্য তৈরিতে লোকেশ কানাগরাজের পরিচালনার দক্ষতা এবং বিজয়-এর সেরা অভিনয়ের- অ্যাকশন! ছবিতে বিজয়কে দ্বৈত চরিত্রে অভিনয় করতে দেখা যায়, যদিও লোকেশ এখনও তার দ্বিতীয় চরিত্রের বিবরণ গোপন রেখেছেন।

Share This Article
By Author
Follow:
হ্যালো বন্ধুরা, আমার নাম রাফি, আমি বারাসাত, পশ্চিমবঙ্গের বাসিন্দা। আমি 2022 সাল থেকে ব্লগিং শুরু করেছি। আমার প্রথম ওয়েবসাইট ছিল টেকনোলজি সম্পর্কিত। আমি ছোটবেলা থেকেই তথ্য সংগ্রহ করতে খুব পছন্দ করি এবং এটি আমার নেশাও। বর্তমানে আমি বিভিন্ন ওয়েবসাইটে প্রয়োজন অনুসারে বিভিন্ন প্রকারের কন্টেন্ট লেখা লেখি করি। এছাড়াও, News Connectors এর সহায়তায়, আমি এই সংস্থার সাথে যুক্ত থেকে নানাধরনের সংবাদ সহজ উপায়ে আপনাদের কাছে পৌঁছে দিতে বদ্ধ পরিকর। আশাকরি আপনারা আমার দেওয়া তথ্যে সন্তষ্ট। ধন্যবাদ
Leave a comment