Nokia Magic Max 5G Launch Date in India: 200MP ক্যামেরা সহ iPhone এর সাথে টক্কর দিতে আসছে, শীঘ্রই লঞ্চ হতে চলেছে।

Sub-Editor
7 Min Read

Nokia Magic Max 5G Launch Date in India: নোকিয়া মোবাইল প্রেমীদের জন্য দারুণ সুখবর খবর! বর্তমান সময়ে বিভিন্ন শক্তিশালী স্মার্টফোনের সাথে পিছিয়ে নেই নোকিয়া স্মার্টফোনও। নোকিয়া একসময় প্রায় সকলেরই প্রিয় ফোন ছিল, নোকিয়া দীর্ঘদিন ধরে কোনধরনের প্রিমিয়াম ফোন লঞ্চ করছিল না। বর্তমানে নোকিয়ার নতুন প্রিমিয়াম স্মার্টফোন Nokia Magic Max 5G লঞ্চের খবর নিয়ে অনেক আলোচনা চলছে। আপনিও যদি Nokia Smartphone প্রেমী হয়ে থাকেন। তাহলে এই নিবন্ধের সাথে যুক্ত থাকুন। আজকের নিবন্ধে, আপনি Nokia Magic Max 5G Launch Date in India এবং এর সমস্ত স্পেসিফিকেশন সম্পর্কে তথ্য পাবেন।

Nokia Magic Max 5G Specification

Nokia Magic Max 5G Launch Date in India
Nokia Magic Max 5G Launch Date in India

Nokia-র এই আশ্চর্যজনক 5G স্মার্টফোনটি Android v13 এর সাথে মার্কেটে প্রবেশ করবে। আপনিও যদি এই ফোনটি কিনতে চান বা কিনবেন ভাবছেন। তাহলে অবশ্যই এর স্পেসিফিকেশন সম্পর্কে জেনেনিন। সূত্র অনুসারে জানা যাচ্ছে যে এই ফোনটি 200 MP প্রাইমারি ক্যামেরা, 32MP ফ্রন্ট ক্যামেরা এবং 67W ফাস্ট চার্জিং অপশন সহ দেওয়া হবে। নীচের টেবিলে আরও অন্যান্য স্পেসিফিকেশন গুলো তুলে ধরা হল-

Category (শ্রেণী) Specification (বিশেষত্ব)
Version Android v13
Display 6.7-inch, 1080 x 2400 Pixels AMOLED Screen, 409 PPI
Brightness  400 Nits (typ.), 700 Nits (Peak)
Safety Gorilla Glass Victus
Refresh Rate 120Hz
Display Type Punch Hole Display
Rear Camera 200MP + 13MP Dual Rear Camera With OIS
Video Recording 1080p FHD
Front Camera 32MP
Technical Qualcomm Snapdragon 8+ Gen 1 Chipset, 3.2 GHz Octa Core
RAM 16GB
Internal Storage 256GB, External Memory Card Not Supported
Fingerprint Sensor In-Display Fingerprint Sensor
Connectivity 4G, 5G, VoLTE
Bluetooth  v5.3
WiFi 802.11 a/b/g/n/ac/ax
NFC  Yes
USB USB-C v2.0
Battery & Charger 5000mAh Battery
Charger 67W Fast Charging Support
Lunch Date in India Not Announced

Nokia Magic Max 5G Display

Nokia Magic Max 5G Display
Nokia Magic Max 5G Display

Nokia-র আসন্ন নতুন 5G স্মার্টফোন, Nokia Magic Max 5G-এর ডিসপ্লের গুণমান সম্পর্কে কথা বলা যাক। এই ফোনে 1080 x 2400 পিক্সেল রেজোলিউশন সহ একটি 6.7-ইঞ্চি AMOLED ডিসপ্লে স্ক্রিন রয়েছে এবং 409 PPI Pixle Density ছাড়াও 700 Nits স্ক্রীন উজ্জ্বলতা দেওয়া হয়েছে। স্ক্রীন সুরক্ষার জন্য গরিলা গ্লাস ভিকটাস সুরক্ষাও দেওয়া হয়েছে, যা এটিকে স্ক্র্যাচ এবং পড়ে যাওয়া থেকে রক্ষা করে। এছাড়াও, ডিসপ্লেতে 120Hz এর রিফ্রেশ রেটও রয়েছে, যা গেমিং এবং স্ক্রলিং করার সময় একটি মসৃণ অভিজ্ঞতা প্রদান করবে এবং সেই সাথে পাঞ্চ-হোল ডিসপ্লে স্ক্রিন দেওয়া হয়েছে।

Nokia Magic Max 5G Camera

Nokia Magic Max 5G Camera
Nokia Magic Max 5G Camera

Nokia Magic Max 5G-তে ক্যামেরার গুণমান নিয়ে কথা বলতে গেলে, এটিতে একটি ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে, যার মধ্যে একটি বিস্ময়কর 200MP প্রাথমিক সেন্সর রয়েছে। হ্যাঁ, আপনি ঠিকই পড়েছেন, 200MP! এর মানে হল আপনি অত্যন্ত তীক্ষ্ণ এবং বিস্তারিত ফটো তুলতে সক্ষম হবেন, এমনকি যদি আপনি জুম ইন করেন বা দুর্বল আলোতে শুটিং করেন।

এই ফোনে আপনি 200 MP + 13 MP ডুয়াল প্রাইমারি ক্যামেরা দেখতে পাবেন। প্রাথমিক ক্যামেরার সাহায্যে 1080p FHD তে ভিডিও রেকর্ডিং করা যাবে। আর সেলফির দিকে একটি 32 MP ক্যামেরা দেওয়া হয়েছে। এছাড়াও আপনি সেলফি ক্যামেরার মাধ্যমে 1080p FHD-এ ভিডিও রেকর্ড করতে পারবেন।

Nokia Magic Max 5G Processor

Nokia-র এই নতুন প্রিমিয়াম স্মার্টফোন Nokia Magic Max 5G-তে আপনি Qualcomm এর Snapdragon 8+ Gen 1 শক্তিশালী প্রসেসর দেখতে পাবেন। এর ফলে, আপনি এই ফোনে PUBG বা Fortnite-এর মতো গ্রাফিক্স-ভারী গেম খেলতে পারবেন কোনো প্রকার ল্যাগ বা বাধা ছাড়াই। এছাড়াও, আপনি একই সাথে একাধিক অ্যাপ চালাতে পারেন এবং কোনো ঝামেলা ছাড়াই ওয়েব ব্রাউজ করতে পারেন। 5G সমর্থন সহ, আপনি অনলাইন স্ট্রিমিং এবং গেমিংয়ের মজাকে দ্বিগুণ করে অতি দ্রুত ডাউনলোডের গতি এবং কম লেটেন্সি অনুভব করতে পারবেন।

Nokia Magic Max 5G Storage & Connectivity

Nokia Magic Max 5G Storage & Connectivity
Nokia Magic Max 5G Storage & Connectivity

Nokia-র এই নতুন প্রিমিয়াম স্মার্টফোন Nokia Magic Max 5G-তে আপনি 16GB RAM এবং 256GB Internal Storage এর সাথে 5G নেটয়ার্ক সমর্থনও পাবেন। ফোনটিতে v5.3 Bluetooth Connectivity এবং 802.11 a/b/g/n/ac/ax এর WiFi Connectivity রয়েছে।

Nokia Magic Max 5G Battery & Charger

Nokia Magic Max 5G Battery & Charger
Nokia Magic Max 5G Battery & Charger

Nokia Magic Max 5G-এ ব্যাটারি এবং চার্জারও বেশ ভাল পাওয়া যাবে। এই ফোনে 5000 mAh এর একটি বড় ব্যাটারি লাইফ রয়েছে। এবং চার্জ করার জন্য ইউএসবি টাইপ-সি পোর্টের সাথে 67W ফাস্ট চার্জিং সাপোর্ট পাওয়া যাবে। এই ফোনটি সম্পূর্ণ চার্জ হতে প্রায় 35 থেকে 40 মিনিট সময় লাগে৷ একবার সম্পূর্ণ চার্জ হয়ে গেলে এই ফোনটি 7 থেকে 8 ঘন্টা ব্যবহার করা যাবে। মানে, আপনি এই ফোনটি সকাল থেকে রাত অবধি ব্যবহার করতে পারবেন কোনো চিন্তা ছাড়াই, তা গেমিং, ভিডিও দেখা বা সোশ্যাল মিডিয়া ব্রাউজ করা যাই হোক না কেন।

Nokia Magic Max 5G Launch Date in India

ভারতে Nokia Magic Max 5G-এর লঞ্চের তারিখ এখনও ঘোষণা করা হয়নি, তবে এটি 2024 সালের শেষ নাগাদ ভারতে এই ফোনটি লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। কিছু রিপোর্ট অনুযায়ী, নোকিয়া এই ফোনটি আগস্ট বা সেপ্টেম্বর মাসে লঞ্চ করতে পারে বলে অনুমান করা হছে। যাইহোক, এগুলো শুধুই অনুমান এবং নোকিয়ার পক্ষ থেকে এখনও কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেয়নি।

Nokia Magic Max 5G Price in India

Nokia Magic Max 5G-এর দাম সম্পর্কে এখনও কোনও অফিসিয়াল তথ্য পাওয়া যায়নি, তবে বিখ্যাত প্রযুক্তি ওয়েবসাইট Smartprix-এর রিপোর্ট অনুযায়ী, Nokia এই ফোনটি ভারতে 45,000 থেকে 55,000 টাকার মধ্যে লঞ্চ করতে পারে। ফোনের চমৎকার স্পেসিফিকেশন এবং বৈশিষ্ট্য বিবেচনা করে এই দাম যুক্তিসঙ্গত বলে মনে হচ্ছে।

Nokia Magic Max 5G Competitors

ভারতীয় বাজারে Nokia Magic Max 5G-এর প্রতিযোগীদের সম্পর্কে কথা বললে, এই ফোনটি Apple-এর বিখ্যাত এবং প্রিমিয়াম স্মার্টফোন iPhone 14 এবং iPhone 15 Pro Max-এর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করবে। এই দুটি ফোনেই দুর্দান্ত বৈশিষ্ট্য এবং শক্তিশালী পারফরম্যান্স রয়েছে, তবে Nokia Magic Max 5G-ও এই দিক থেকে পিছিয়ে থাকবে না!

আজকের খবরে, আমরা আপনাকে Nokia Magic Max 5G Launch Date in India সম্পর্কে তথ্য দিয়েছি। আশা করি, এই খবরটি পড়ার পর, আপনি Nokia Magic Max 5G Launch Date in India সম্পর্কে সমস্ত তথ্য পেয়ে গেছেন। আপনি যদি এই খবরটি পছন্দ করেন তবে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন। আরও এই ধরণের স্মার্টফোনের মতোই খবর পড়তে Newsconnectors.com এর সাথে যুক্ত থাকুন।

আরও পড়ুনঃ Vivo S18 Launch Date In India: 12GB RAM এবং 64MP ট্রিপল ক্যামেরা সেটআপ সহ আসছে এই ফোনটি।

Share This Article
Hello Friends, I am Achhir Ali Sub-Editor of News Connectors from Kolkata, West Bengal. I am a Blogger, Web Designer, Graphics Designer and Social Media Ads Expert. I am Working in this field since last 5 years.
Leave a comment