New Year Offer TVS Apache RTR 160 Price: আপনি মাত্র 4,194 টাকার কিস্তিতে বাড়িতে নিয়ে যেতে পারেন এই বাইকটি!

Sub-Editor
6 Min Read

New Year Offer TVS Apache RTR 160 Price: ইংরেজি নববর্ষের প্রস্তুতিতে সকলেই ব্যস্ত। এই সময়ে কিছু বাইক কোম্পানিও দারুন অফার দিচ্ছে। বাইক নির্মাতা TVS তার সবচেয়ে জনপ্রিয় বাইক Apache RTR 160 বাইকেও ভালো অফার দিচ্ছে, যার মধ্যে রয়েছে এক্সচেঞ্জ অফার, সস্তা EMI প্ল্যান। আপনিও যদি দীর্ঘদিন ধরে এই বাইকটি কেনার কথা ভাবছিলেন, তাহলে এই সুযোগটি আপনার জন্য উপযুক্ত হতে পারে।

আমরা আপনাকে বলি যে এই বাইকটি ভারতে খুবই পছন্দ করা হয়, এবং Apache RTR 160 বাইক প্রায় প্রতিটি বাড়িতেই পাওয়া যায়। TVS কোম্পানি এই বাইকের মাধ্যমে ভারতে তার পুরো বাজার তৈরি করেছে। আজকের খবরে আমরা TVS Apache RTR 160 Price ও EMI প্ল্যান সম্পর্কে কথা বলতে যাচ্ছি।

TVS Apache RTR 160 Specification

TVS Apache RTR 160 Specification
TVS Apache RTR 160 Specification
Attributes (বৈশিষ্ট্য) Description (বর্ণনা)
Instrument Console
–Speedometer Digital
–Tachometer Digital
–Odometer Digital
– Tripmeter Digital
Additional Features of the Variant
– Offensive tank Kaul
– Weight to strength ratio 0.095 kW/kg
–muffler Twin pipe and twin barrel design
– Brake fluid DOT 3 / DOT 4
Seat
-Type Split
Body Graphics Yes
Watch Digital
Comfort for the rider
– Passenger footrest Yes
Safety Features
– Pass switch Yes
– Display Yes
Brakes
-Front 270mm Disc
-Rear 200mm
-Power to Weight (PS/Ton) 83.3
Electricals
-Headlight LED
-Tail Light LED

TVS Apache RTR 160 Feature

TVS Apache RTR 160 Feature
TVS Apache RTR 160 Feature

TVS Apache-এর নতুন ফাংশন সম্পর্কে বলতে গেলে, এতে রয়েছে তিন ইঞ্চি ডিসপ্লে, এলইডি হেডল্যাম্প যেমন স্পোর্ট, আরবান, রেসিং, রিডিং মোড, স্পট মোড, এলইডি ইন্ডিকেটর, মোবাইল ফোন কানেক্টিভিটি, ব্লুটুথ কানেক্টিভিটি, রিয়েল রেডিয়াল টায়ার, চমৎকার ক্লাচ ইত্যাদি বিশেষতা এই বাইকটিতে দেখা যায়।

TVS Apache RTR 160 Engine

TVS Apache RTR বাইকটির পাওয়ার দেওয়ার জন্য, এতে রয়েছে একটি 159cc SI 4 স্ট্রোক, ট্যাঙ্কের নিচে ওয়েল কুল্ড ইঞ্জিন, যা এটিকে সর্বোচ্চ 12.91 kW @ 9250 rpm শক্তি দেয়। এই বাইকের বিশেষ বৈশিষ্ট্য এবং কার্যকারিতা সম্পর্কে কথা বলতে গেলে এতে তিনটি দুর্দান্ত বৈশিষ্ট্য দেওয়া হয়েছে – আরবান মোড, স্পোর্ট মোড, রেনি মোড, এই তিনটি মোডের সাথে আপনি এই বাইকটি উপভোগ করতে পারবেন।

TVS Apache RTR 160 Suspension And Brake

TVS Apache RTR 160 Suspension And Brake
TVS Apache RTR 160 Suspension And Brake

Apache RTR 160 বাইকে সামনের দিকে টেলিস্কোপিক ফর্ক সাসপেনশন এবং পিছনের দিকে ওয়ার গ্যাস মনোশক সাসপেনশন ব্যবহার করা হয়েছে। এছাড়া এই বাইকের দুই পাশেই ডিস্ক ব্রেক রয়েছে। যা বাইক নিয়ন্ত্রণ সহজ করে তোলে।

Apache RTR 160 Mileage

Apache RTR 160 বাইকটি একটি রেসিং বাইক, যার কারণে এই বাইকে খুব বেশি মাইলেজ দেখা যায় না। টিভিএস কোম্পানি জানিয়েছে যে এটি রাস্তায় প্রতি লিটারে 50 কিলোমিটার মাইলেজ দিতে সক্ষম।

Apache RTR 160 Design

কোম্পানি রেসিং এবং স্পোর্টি ডিজাইন সহ Apache RTR 160 বাইক এনেছে। বাইকের সামনের দিকে বড় হেডল্যাম্প দেওয়া হয়েছে, যা বাইকের লুককে আরও আকর্ষণীয় করে তুলেছে। এছাড়াও এই বাইকটিতে একটি বড় ট্যাঙ্ক এবং আরও ভালো ইঞ্জিন কাউল দেওয়া হয়েছে। বাইকটির পিছনে একটি এলইডি টেল ল্যাম্প রয়েছে যা বাইকটিকে স্লিম দেখায়। বাইকের কসমেটিক পরিবর্তনের কথা বলতে গেলে, এতে লাল এবং কালো রঙের অ্যালয় হুইল রয়েছে, এর সিটটি লাল এবং কালো রঙে ডিজাইন করা হয়েছে। Apache RTR 160 বাইকটিতে অ্যাডজাস্টেবল ব্রেক এবং ক্লাচ লিভারও রয়েছে।

TVS Apache RTR 160 On Road Price

এই বাইকটি ভারতে খুব জনপ্রিয়, কারণ এই বাইকের সবচেয়ে বিশেষ জিনিস হল এর পিকআপ অনেক বেশি। রাইডারদের সবচেয়ে আকর্ষণীয় ও পছন্দের বাইক হল Apache RTR 160 বাইক। এই বাইকের দাম সম্পর্কে কথা বললে, ভারতে এটি শুরু হয় 1.48 লক্ষ টাকা থেকে। বাইকের বিভিন্ন ভেরিয়েন্ট অনুযায়ী দামও আলাদা হতে পারে। এছাড়াও এই বাইকটি তিনটি কালার অপশন সহ ভারতে পেশ করা হয়েছে।

TVS Apache RTR 160 4V EMI Plan

নতুন বছরের আনন্দে টিভিএস কোম্পানি Apache RTR 160 বাইকের দাম ও EMI Plan অনেকটাই কমিয়েছে। এই বাইকের অন-রোড দাম 1.48 লক্ষ টাকা থেকে শুরু হয়। কিস্তিতে Apache RTR 160 বাইকটি কিনতে, আপনাকে 14,000 টাকা ডাউন পেমেন্ট করতে হবে। এবং 1,30,552 টাকার ব্যাঙ্ক লোন থাকবে, যা 9.7% সুদের হার সহ প্রতি মাসে 4,194 টাকার সহজ কিস্তিতে পরিশোধ করতে হবে। আপনি যদি সময়মতো কিস্তি জমা না করেন, তাহলে ব্যাঙ্ক আপনার উপর জরিমানা আরোপ করতে পারে।

যাইহোক, মনে রাখবেন যে এই EMI প্ল্যানগুলি আপনার শহর এবং ডিলারশিপের উপর নির্ভর করে কিছুটা আলাদাও হতে পারে। এই অফার এবং EMI প্ল্যান সম্পর্কে আরও তথ্যের জন্য, আপনার নিকটবর্তী ডিলারের সাথে যোগাযোগ করুন।

TVS Apache RTR 160 ex-showroom Price/ TVS Apache RTR 160 Price

এই শক্তিশালী বাইকটির ex-showroom Price হল Rs. 1,19,420 টাকা।

TVS Apache RTR 160 Rivals

Apache RTR 160 বাইকটি 159cc ইঞ্জিন সহ আসে, ভারতে এই বাইকটি Bajaj Pulsar NS 160, Pulsar NS 125, এবং Yamaha FZS-FI বাইকের সাথে প্রতিযোগিতা করে।

আজকের খবরে, আমাদের জানতে পারি Apache RTR 160 বাইকের EMI প্ল্যান এবং কীভাবে আপনি বাইকটিকে আপনার বাড়িতে নিয়ে যেতে পারবেন। এর সাথে, আমরা Apache RTR 160 বাইকের বৈশিষ্ট্য এবং ইঞ্জিন সম্পর্কেও যাবতীয় তথ্য তুলে ধরেছি। এই খবরের মাধ্যমে আপনি নিশ্চয়ই সঠিক তথ্য পেয়েছেন। ভারতে এই বাইকের চাহিদা অনেক বেশি। এই ধরণের আরও সংবাদ পেতে আমাদের Newsconnectors.com এর যাথে যুক্ত থাকুন।

আরও পড়ুনঃ TVS Apache RTR 160 4V Price: নতুন সংস্করণের এই বাইকের দাম ও ফিচার সম্পর্কে বিস্তারির জেনেনিন!

Share This Article
Hello Friends, I am Achhir Ali Sub-Editor of News Connectors from Kolkata, West Bengal. I am a Blogger, Web Designer, Graphics Designer and Social Media Ads Expert. I am Working in this field since last 5 years.
Leave a comment