Nora Fatehi Net Worth 2024: কানাডিয়ান হওয়া সত্ত্বেও বলিউডে নোরার জনপ্রিয়তা তুঙ্গে, কিন্তু কত কোটি টাকার মালিক তিনি জানুন

Author
4 Min Read
Nora Fatehi Net Worth

Nora Fatehi Net Worth: চলুন আজ বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও হট নৃত্যশিল্পী Nora Fatehi -এর মোট আয়ের তথ্য সম্পর্কে আলোচনা করি। নোরা অনেক চলচ্চিত্র ও রিয়েলিটি শোতে কাজ করেছেন এবং তার যেসকল গান দর্শক মহলে আলোড়ন সৃষ্টি করেছে, সেগুলির মধ্যে কয়েকটি হল ‘দিলবার দিলবার’, ‘কামারিয়ান’ , ‘সাকি-সাকি’, ‘হে গারমি’ এবং আরও অনেক গান রয়েছে। তো চলুন জেনে নেই বর্তমানে নোরা ফাতেহির নেট ওয়ার্থ (Nora Fatehi Net Worth) কত টাকা।

Nora Fatehi Journey to Success

Nora Fatehi Net Worth
Nora Fatehi

নোরা ফাতেহি মূলত মরক্কো থেকে অভিনয় জগতে প্রবেশ করেন, তিনি মডেল, অভিনেত্রী এবং নৃত্যশিল্পী হিসাবে বিস্ময়কর কাজ করেন। বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে “Roar: Tigers of the Sundarbans” দিয়ে তার অভিষেক হয়েছিল। শুধু বলিউড নয়, তিনি অনেক তেলেগু ছবিতেও কাজ করেছেন এবং সেখানেও তিনি বেশ জনপ্রিয়তা লাভ করেছেন। এছাড়াও তিনি মালায়ালাম ছবিতেও তার অভিনয় দক্ষতা দেখিয়েছেন। সব মিলিয়ে নোরা একজন বহু প্রতিভাবান শিল্পী হিসেবে বিবেচিত হন!

Nora Fatehi Income Sources

নোরা ফাতেহি অনেক হিন্দি, তেলেগু, মালায়লাম এবং তামিল ছবিতে কাজ করেছেন। নোরা শুধুমাত্র বলিউড নয়, টলিউডেও দর্শকদের অনেক সুপারহিট আইটেম গান উপহার দিয়েছেন। নোরার ফ্যান ফলোয়িংএর পরিমান অনেক। সূত্রের খবর অনুযায়ী, নোরা ফাতেহি একটি ফিল্মে স্বল্প অভিনয়ের জন্য 1 কোটি টাকা চার্জ করে থাকেন, আর নোরা একটি আইটেম গানের জন্য 50 লক্ষকরে টাকা নেন। একই সময়ে, নোরা সোশ্যাল মিডিয়া ভিভিন্ন বিজ্ঞাপনমূলক পোস্টের জন্য 25 লক্ষ টাকা চার্জ করেন।

Nora Fatehi Car Collection

নোরার অনেক দামি দামি গাড়ি রয়েছে! তথ্য সূত্র অনুযায়ী জানা যায় তার কাছে 62 লক্ষ টাকা মূল্যের একটি BMW 5 20D, 37 লক্ষ টাকার একটি Mercedes Benz, 15.24 লক্ষ টাকার একটি Honda City এবং 9 লক্ষ টাকার একটি Volkswagen Car রয়েছে।

Nora Fatehi Career and Social Media

বলিউডে নোরা ফাতেহির ক্যারিয়ার শুরু হয়েছিল ‘Roar: Tigers of the Sundarbans’ ছবির মধ্য দিয়ে। তিনি বলিউড, তেলেগু এবং তামিল চলচ্চিত্রে অভিনয় করেছেন এবং নোরা অনেক ব্র্যান্ড এবং বিজ্ঞাপনেও উপস্থিত হয়ে তার প্রচার করেছেন। তিনি 2014 সালে তার অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন এবং একটি YouTube ওয়েব সিরিজের অংশও ছিলেন। ইনস্টাগ্রাম, টুইটার, ফেসবুক এবং ইউটিউবের মতো সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে নোরা ফাতেহির বিশাল এক প্রকারের ফ্যান ফলোয়ার রয়েছে।

PlatformFollowers
Facebook4.6M
Instagram46.2M
Twitter2.5M
YouTube5.8M
Nora Fatehi Social Media Account

Nora Fatehi Beauty and Lifestyle

Nora Fatehi Net Worth 2024
Nora Fatehi Beauty and Lifestyle

নোরা ফাতেহি তার সৌন্দর্যতা এবং টপ ফিগারের জন্য সুপরিচিত, বিশেষত প্রায় প্রতিটি ছেলের স্বপ্নিক ক্রাশ। তিনি ত্বক এবং চুলের যত্নের জন্য অনেক হাই ব্র্যান্ড প্রোডাক্ট ব্যবহার করেন। তার খাবার বেশিরভাগই স্বাস্থ্যকর যেমন সেদ্ধ শাকসবজি, ফল, ভাজা মাছ এবং বাদামী রুটি, তবে কখনও কখনও তিনি পিজা এবং বার্গারের মতো জাঙ্ক ফুডও উপভোগ করেন, তবে সেটি শুধুমাত্র নিজের সখের জন্য। নোরা মুম্বাইতে থাকেন এবং বিভিন্ন দেশে তার বেশ কয়েকটি বাড়ি রয়েছে এবং কয়েকটি দেশের স্থায়ী নাগরিকত্ব রয়েছে।

Nora Fatehi Net Worth 2024

নোরা ফাতেহির মোট সম্পত্তির (Nora Fatehi Net Worth) পরিমাণ প্রায় 38 কোটি টাকা, যা প্রায় $5 মিলিয়ন মার্কিন ডলারের সমতুল্য। তার আয়ের উৎসের মধ্যে ব্র্যান্ড প্রচার, চলচ্চিত্রে কাজ, স্টেজ শো এবং তার নিজস্ব মেকআপ ব্র্যান্ডের মতো অনেক কিছু অন্তর্ভুক্ত রয়েছে। এ ছাড়া নোরা রিয়েল এস্টেটেও বিনিয়োগ করেছেন, যা তার আর্থিক অবস্থানকে আরও মজবুত করেছে। তাছাড়া তার ফ্যান ফলোয়িং যেহেতু অনেক বেশী, সেখান থেকেও তিনি অনেক পরিমানে অর্থ আয় করেন।

আরও পড়ুনঃ HanuMan Box Office Collection: বক্স অফিসে ফাটাফাটি অর্থ উপার্জন করছে এই সিনেমা!

আরও পড়ুনঃ Fighter Box Office Collection Day 13: বক্স অফিসে এতো কোটি টাকা আয় করল ফাইটার!

Share This Article
By Author
Follow:
হ্যালো বন্ধুরা, আমার নাম রাফি, আমি বারাসাত, পশ্চিমবঙ্গের বাসিন্দা। আমি 2022 সাল থেকে ব্লগিং শুরু করেছি। আমার প্রথম ওয়েবসাইট ছিল টেকনোলজি সম্পর্কিত। আমি ছোটবেলা থেকেই তথ্য সংগ্রহ করতে খুব পছন্দ করি এবং এটি আমার নেশাও। বর্তমানে আমি বিভিন্ন ওয়েবসাইটে প্রয়োজন অনুসারে বিভিন্ন প্রকারের কন্টেন্ট লেখা লেখি করি। এছাড়াও, News Connectors এর সহায়তায়, আমি এই সংস্থার সাথে যুক্ত থেকে নানাধরনের সংবাদ সহজ উপায়ে আপনাদের কাছে পৌঁছে দিতে বদ্ধ পরিকর। আশাকরি আপনারা আমার দেওয়া তথ্যে সন্তষ্ট। ধন্যবাদ
Leave a comment