Zwigato OTT Platform Release Date: কপিল শর্মার ছবি Zwigato এখন OTT-তে আলোড়ন সৃষ্টি করবে!

Sub-Editor
4 Min Read

Zwigato OTT Platform Release Date: কমেডির বাদশাহ কপিল শর্মা তার মজার স্টাইলের জন্য প্রতিদিনই সোশ্যাল মিডিয়াতে শিরোনামে থাকেন। এই বিশেষ অভিজ্ঞতার কারণে তিনি সারা বিশ্বে নিজের একটি আলাদা পরিচিতি তৈরি করেছেন। কিন্তু বর্তমানে, কপিল শর্মা তার মজার শৈলীর পাশাপাশি তার আসন্ন চলচ্চিত্র Zwigato, যেটি নন্দিতা দাস পরিচালিত একটি চলচ্চিত্র এবং এনিয়ে অনেক আলোচনায় রয়েছে, তাই আসুন এই ছবিটি সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত তথ্য জেনে নেওয়া যাক। সেই সাথে এই সিনেমাটি কবে ওটিটি তে মুক্তি পেতে চলেছে (Zwigato OTT Platform Release Date) সে বিষয়েও আলচোনা করা যাক।

Zwigato OTT Platform Release Date
Zwigato OTT Platform Release Date

Zwigato Movie Story

Zweigato ছবির গল্পটি বেশ আশ্চর্যজনক, কারণ এতে কপিল এবং শাহানাকে ঝাড়খণ্ড থেকে বলা হচ্ছে, যেখানে কপিল অনায়াসে মানসের চরিত্রে পরিবর্তন চান। যা মানসের স্বপ্ন দিয়ে শুরু হয় কারণ তাকে স্বপ্নে একটি সুন্দরী মেয়ের সাথে দেখা যায়, চাকরির ফর্ম নিয়ে চিন্তিত, এবং তারপরেই তার চোখ খুলে যায়।

আসলে, করোনা মহামারির কারণে, মানস ফ্যাক্টরিতে তার চাকরি হারায় এবং কোনভাবে 8 মাস বেঁচে থাকার পরে, সে ডেলিভারি বয়ের কাজ পায়। আর তা থেকেই তিনি পুনরায় জীবিকা নির্বাহ শুরু করেন। তার বাড়িতে তার স্ত্রী প্রতিমা (শাহানা), অসুস্থ বৃদ্ধা মা ও ছোট শিশু রয়েছে।

Kapil Sharma Zwigato Movie

কপিল শর্মাকে কমেডির অবিকৃত রাজা বা কমেডির বাদশাহ হিসাবে বিবেচনা করা হয় এবং মানুষকে অনেক ধরণের বিনোদন প্রদান করে থাকেন তার বিশেষ কলাকুশলের মাধ্যমে। কপিল শর্মা অনেক ছবিতেও কাজ করেছেন যেমন তিনি কিস কিস সে পেয়ার কারু ফিল্ম দিয়ে বড় পর্দায় আত্মপ্রকাশ করেছিলেন এবং তারপর ফিরাঙ্গি ফিল্ম করেছিলেন এবং অতি সম্প্রতি জুইগাটো ফিল্মও করেছিলেন যা বক্স অফিসে ব্যাপক হিট (Zwigato Box Office) হয়েছিল৷ এই সিনেমটি দর্শক মহলে আলোড়ন সৃষ্টি না করলেও যে সকল দর্শক এই ছবিটি দেখেছেন তারা অনেক কিছু শিখতে পেরেছেন।

কপিল শর্মার অনেক ভক্ত আছেন যারা এই গল্পটি খুবই পছন্দ করেছেন এবং এই ছবিটি প্রেক্ষাগৃহে গিয়ে দেখেছেন। তবে, এখন এই ছবিটি শীঘ্রই OTT-তে মুক্তি (Zwigato OTT Release Date) দেওয়ার কথা ভাবা হচ্ছে। সুতরাং আপনিও যদি কপিল শর্মার একজন ভক্ত হন এবং এই ছবিটি এখনও দেখেননি কিন্তু দেখতে চান, তাহলে খুব শীঘ্রই আপনি আপনার মোবাইল ফোন এবং ল্যাপটপে আপনার বাড়িতে বসে এই ছবিটি দেখতে সক্ষম হবেন৷

Zwigato OTT Platform Release Date

Zwigato ছবিতে, কপিল শর্মাকে একজন ডেলিভারি বয় হিসাবে দেখা গেছে, যার ফলে বলা যেতে পারে যে তার এই নতুন অবতারটি অনেক দিন পর দেখা গেছে। মিডিয়া রিপোর্ট এবং খবর অনুযায়ী, এই ছবিটি বছরের শেষ নাগাদ খুব জনপ্রিয় OTT প্ল্যাটফর্ম Netflix-এ প্রিমিয়াম হবে বলে আশা করা হচ্ছে। যদিও এই বিষয়ে এখনও কোন আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি, তবে আনুষ্ঠানিকভাবে তথ্য পাওয়ার সাথে সাথে আপনাদেরকে এবিষয়ে দ্রুত অবগত করা হবে।

Zwigato Movie Casting

এই ছবিতে, কপিল শর্মা- মানস সিং-এর চরিত্রে অভিনয় করছেন, যেখানে তিনি সাহানা গোস্বামীর দুর্দান্ত অভিনয়ের সাথে সমর্থিত হয়েছেন যিনি ছবিতে তাঁর স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন। যাইহোক, নন্দিতা দাস পরিচালিত এই ছবিতে, কপিল শর্মা এবং সাহানা গোস্বামী ছাড়াও, গুল পানাগ, সায়ানি গুপ্তা এবং স্বানন্দ কিরকিরের মতো বড় অভিনেতারা মুখ্য ভূমিকায় অভিনয় করছেন, যার কারণে এই ছবিটি খুব জনপ্রিয় হয়েছে।

Zwigato Box Office Collection

Schedule Amount
End of Week 1 1.50 cr.
Lifetime Collection 1.50 cr.

ZWIGATO WORLDWIDE GROSS BOX OFFICE COLLECTION

Schedule Amount
India box office Nett cr.  1.50 cr.
India box office Gross cr.  1.79 cr.
Overseas Gross cr.  0.21 cr.
Worldwide collections Gross cr.  2 cr.

উপসংহারে, এখন আমরা আশা করি যে আপনি Zwigato OTT Platform Release Date সম্পর্কিত সমস্ত তথ্য এবং ছবিটি সম্পর্কে সম্পূর্ণ তথ্য পেয়েছেন, যা আপনি আপনার বন্ধু, পরিবার এবং আত্মীয়দের সাথে ভাগ করতে পারেন। আর এই ধরনের সর্বশেষ খবরের জন্য আপনি Newsconnectors.com ওয়েবসাইট ভিজিট করতে পারেন।

আরও পড়ুনঃ Killer Soup Release Date: OTT-তে এদিন আসছে মনোজ বাজপেয়ীর ‘কিলার স্যুপ’ সিরিজ!

Share This Article
Hello Friends, I am Achhir Ali Sub-Editor of News Connectors from Kolkata, West Bengal. I am a Blogger, Web Designer, Graphics Designer and Social Media Ads Expert. I am Working in this field since last 5 years.
Leave a comment