Article 370 Movie Release Date: শক্তিশালী অভিনয়, অ্যাকশন ও সাসপেন্সে ভরপুর ইয়ামি গৌতমের এই ছবি কবে মুক্তি পাবে দেখুন।

Sub-Editor
5 Min Read
Article 370 Movie Release Date

Article 370 Movie Release Date: ‘Uri: The Surgical Strike’ নির্মাতা এবং জিও স্টুডিও একটি দুর্দান্ত অ্যাকশন ও রাজনৈতিক থ্রিলার সিনেমা “আর্টিকেল 370” নিয়ে আসছে। ইয়ামি গৌতমের এই ছবিটি পরিচালনা করেছেন দুইবারের জাতীয় পুরস্কার বিজয়ী Aditya Suhas Jambhale। আজকের নিবন্ধে আমরা এই Article 370 Movie সিনেমা সম্পর্কে কিছু বিস্তারিত আলোচনা করব এবং Article 370 Movie Release Date সম্পর্কে জানাবো।

ইয়ামি গৌতম আসন্ন ফিল্ম “আর্টিকেল 370” এ হইচই সৃষ্টি করবার জন্য প্রস্তুত। দর্শকদের কাছ থেকে টিজারে দুর্দান্ত প্রতিক্রিয়া পাওয়ার পরে, চলচ্চিত্রের নির্মাতারা এখন একটি অসাধারণ ও শক্তিশালী ট্রেলার প্রকাশ করেছেন যার মধ্যে 370 অনুচ্ছেদের সাথে সম্পর্কিত সামাজিক এবং রাজনৈতিক অস্থিরতা প্রকাশ পায়।

Article 370 Movie Teaser Out

Article 370 Movie Release Date
Article 370 Movie Release Date

ইয়ামি গৌতমের আসন্ন ছবি “Article 370”-এর ইতি মধ্যেই একটি টিজার প্রকাশিত হয়েছে। এই টিজার ক্লিপটিতে, ইয়ামিকে একজন গোয়েন্দা কর্মকর্তার ভূমিকায় এবং শক্তিশালী স্টাইলে দেখানো হয়েছে। টিজারে ইয়ামির চরিত্র বলেছে,

“কাশ্মীরে সন্ত্রাসবাদ একটি ব্যবসা, স্বাধীনতার সাথে এর কোন সম্পর্ক নেই, এর সম্পর্ক শুধুমাত্র টাকার সাথে।”
(“कश्मीर में आतंकवाद एक Business है। इसका आज़ादी से कोई लेना-देना नहीं है, सिर्फ पैसों से है।”)

এর পরে তিনি বলেছেন যে দুর্নীতির বিরুদ্ধে লড়াই করবার জন্য 370 ধারা বাতিল করা অত্যন্ত গুরুত্বপূর্ণ।

Article 370 Trailer Out – ইয়ামি গৌতম নিজে এই পোস্টটি শেয়ার করেছেন

ছবিটির প্রায় 2 মিনিট 40 সেকেন্ডের দীর্ঘ ট্রেলারে দেখানো হয়েছে, আর এই ট্রেলারে কিভাবে ইয়ামি গৌতমের চরিত্র জম্মু ও কাশ্মীরকে দেওয়া বিশেষ মর্যাদা নিয়ে রাজনৈতিক অস্থিরতায় জড়িয়ে পড়ে। একইসঙ্গে সেই বিশেষ মর্যাদা শেষ করার প্রচেষ্টায় সেনাবাহিনী ও রাজনৈতিক দলগুলো যে চ্যালেঞ্জের সম্মুখীন হয়েছে তাও দেখানো হয়েছে এই ট্রেলারের মাধ্যমে। দ্রুতগতির এই রাজনৈতিক থ্রিলারটিতে Article 370 অপসারণের আগের ঘটনাগুলিকে চিত্রায়িত করা হয়েছে। ট্রেলারটির ক্যাপশনে শেয়ার করা হয়েছে,

“পুরো কাশ্মীর ভারতের অংশ ছিল, আছে এবং আর থাকবে।”

কয়েকদিন আগে ‘দুয়া’ নামে একটি নতুন গান প্রকাশ করেছেন সিনেমা নির্মাতারা। গানটি গেয়েছেন জুবিন নৌটিয়াল এবং সুর করেছেন শাশ্বত সচদেব। এই গানটি আমাদের দেশের সাহসী মানুষদের জন্য উৎসর্গ করা হয়েছে এবং যারা আমাদের রক্ষা করার জন্য সর্বস্ব উৎসর্গ করেন তাদের জন্য এটিকে উৎসর্গ করা হয়েছে। ছবিতে গোয়েন্দা চরিত্রে অভিনয় করছেন Yami Gautam

Article 370 Movie Casting

ActorCharacter
Yami GautamZooni Haksar
PriyamaniRajeshwari Swaminathan
Iravati Harshe
Kiran KarmarkarHome Minister
Arun GovilPrime Minister
Raj Zutshi
Divya Seth Shah
Raj ArjunKhawar Ali
Vaibhav TatwawadiYash Chauhan
Ashwini KoulZakir Naikoo
Sumit Kaul
Sandeep ChatterjeeISI Chief
Asit RedijRohit Thappar
Jaya VirlleyPranjali
Skand Sanjeev ThakurWasim Abbasi
Ashwani KumarAshish Mattoo
Article 370 Movie Casting

Article 370 Movie Release Date– জেনে নিন কবে মুক্তি পাবে ‘আর্টিকেল 370’

“Article 370” ইয়ামি গৌতমের জন্য একটি নতুন গল্প, যেখানে তিনি দুর্দান্ত অ্যাকশন, রোমাঞ্চ এবং একটি দুর্দান্ত গল্পের মধ্য দিয়ে একটি দুর্দান্ত অভিনয় দক্ষতা দিতে প্রস্তুত৷ ছবিটি সত্য ঘটনাকে অবলম্বন করে তৈরি করা হয়েছে এবং দুইবারের জাতীয় পুরস্কার বিজয়ী আদিত্য সুহাস জাম্বলে এই সিনেমাটি প্রযোজনা করেছেন। ইয়ামি ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন প্রিয়মণি, বৈভব তত্ত্ববাদী, অরুণ গোভিল এবং রাজ অর্জুন। চলচ্চিত্রটি জ্যোতি দেশপান্ডে, আদিত্য ধর এবং লোকেশ ধর দ্বারা প্রযোজনা করা হয়েছে এবং 23 ফেব্রুয়ারি, 2024-এ প্রেক্ষাগৃহে মুক্তি (Article 370 Movie Release Date) পেতে চলেছে।

আশাকরছি আপনারা আমাদের এই নিবন্ধ থেকে সঠিক তথ্য জানতে পেরেছেন এবং আপনার ভালো লেগেছে। আর আমাদের তুলে ধরা তথ্যে যদি আপনি সন্তষ্ঠহন তাহলে এই ধরনের আরও দুর্দান্ত নিবন্ধগুলির জন্য, newsconnectors.com-এ আমাদের সঙ্গে সংযুক্ত থাকুন!

আরও পড়ুনঃ Beauty Khan Net Worth 2024: সোশ্যাল মিডিয়ার সুপরিচিত নাম বিউটি খানের আয় কত?

আরও পড়ুনঃ Teri Baaton Mein Aisa Uljha Jiya Advance Booking: ছবিটি প্রায় এতো কোটি টাকা আয় করল অগ্রিম বুকিং-এ।

Share This Article
Hello Friends, I am Achhir Ali Sub-Editor of News Connectors from Kolkata, West Bengal. I am a Blogger, Web Designer, Graphics Designer and Social Media Ads Expert. I am Working in this field since last 5 years.
Leave a comment