Beauty Khan Net Worth 2024: সোশ্যাল মিডিয়ার সুপরিচিত নাম বিউটি খানের আয় কত?

Sub-Editor
5 Min Read

Beauty Khan Net Worth 2024: বিউটি খান একজন জনপ্রিয় টিকটক তারকা (Tik Tok Star) এবং ইনস্টাগ্রাম সেলিব্রিটি (Instagram celebrity)। তিনি 2001 সালের 18 মার্চ পশ্চিমবঙ্গের কলকাতায় জন্মগ্রহণ করেন।  2001 সালের 18 মার্চ জন্ম নেওয়া বিউটি খানের বয়স 2023 সালের হিসাবে 22 বছর। তিনি ভারতের পশ্চিমবঙ্গের কলকাতা থেকে মধ্যবিত্ত পরিবারে জন্মগ্রহণ করেন এবং বেড়ে ওঠেন। তার জন্মনাম মামুদা খাতুন এবং তার রাশিচক্র সিংহ। কিশোর বয়স থেকেই তিনি নাচতে ভালোবাসেন এবং সবসময় নৃত্যশিল্পী হতে চেয়েছিলেন।

আপনি যদি ইন্টারনেটের সাথে যুক্ত থাকেন তাহলে আপনার বিউটি খানের নাম নিশ্চয়ই শুনেছেন। হ্যাঁ, সেই বিউটি খান যিনি টিকটকে তার কিউট এক্সপ্রেশনের কারণে রাতারাতি লাখো মানুষের ক্রাশ হয়েছিলেন। তার সুন্দর অভিনয়ের কারণে, তার প্রতিটি ভিডিও লক্ষ লক্ষ লাইক এবং ভিউ পায়। আজকের আর্টিকেলে আমরা বিউটি খান নেট ওয়ার্থ সম্পর্কে জানতে যাচ্ছি। বিউটি খান সোশ্যাল মিডিয়ায় রিল তৈরি করে লক্ষাধিক টাকা আয় করছেন। তার আয়ের উৎস কী এবং তিনি একটি ইনস্টাগ্রাম পোস্টের জন্য কত টাকা নেন? সবই আলোচনা করা হবে এই পোস্টে।

Beauty Khan Net Worth 2024: Beauty Khan Income

বিউটি খানের আয়ের কথা যদি বলি, তাহলে তার আয়ের অনেক উৎস রয়েছে। প্রথমত, বিউটি খানের ইন্সটাগ্রাম সম্পর্কে কথা বলা যাক, তিনি একটি পোস্টের জন্য প্রায় ₹ 50000 থেকে ₹ 100000 টাকা চার্জ করেন। বিউটি খানের 1 মাসের আয় সম্পর্কে কথা বলতে গেলে, তিনি আনুমানিক ₹ 200000 টাকা আয় করেন। তার আয়ের উৎস ব্র্যান্ড স্পনসরশিপ, অভিনয় এবং মডেলিং। বিউটি খান নেট ওয়ার্থ 2024 (Beauty Khan Net Worth 2024) এর কথা বললে তা প্রায় 7 কোটি টাকার কাছাকাছি।

Beauty Khan Wiki Biography, Age, Height, Weight, Husband, Boyfriend, Family, Net Worth, Current Affairs

Beauty Khan Net Worth
Pic Src: Beauty Khan’s Instagram Handale
NameBeauty Khan
Real NameMamuda Khatun
Date Of Birth18th March, 2001
Age22 (As Of 2023)
Birth PlaceKolkata, West Bengal, India
Home TownKolkata
NationalityIndian
ReligionIslam
SchoolBallygunge Government High School, Kolkata
College / UniversityArts college in Kolkata
ProfessionInstagram star and Social Media Personality
First Video Upload Date3 May 2019 at Tik Tok
Net Worth1$ million dollar (7 crore)
BoyfriendArbaaz Khan
Beauty Khan Income

Beauty Khan Income Per Month

বিউটি খানের জনপ্রিয়তা এতটাই চিত্তাকর্ষক যে ইনস্টাগ্রামে তার 12 মিলিয়নেরও বেশি ফলোয়ার রয়েছে। বিউটি খানের ইউটিউব চ্যানেল Beauty Khan-এ এক মিলিয়নেরও বেশি সাবস্ক্রাইবার রয়েছে। বিউটি খান প্রতিমাসে ইনস্টাগ্রাম থেকে আয় করেন প্রায় 2 লক্ষ ভারতীয় মুদ্রা। বন্ধুরা, আপনারা কি জানেন বিউটি খান মডেলিং এর মাধ্যমেও আয় করেন।

Beauty Khan Income Source

বিউটি খান কলকাতার একটি ছোট গ্রামের বাসিন্দা। তার আয় মূলত স্পনসর শিপ মডেলিং এবং ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে। তিনি বছরে 25 থেকে 30 লক্ষ টাকা আয় করেন।

Beauty Khan Instagram Earning

বিউটি খানের বর্তমানে ইনস্টাগ্রামে 12.1 মিলিয়নেরও বেশি ফলোয়ার রয়েছে। বিউটি খান তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের মাধ্যমে প্রতি মাসে 50,000 থেকে 10,0000 টাকা উপার্জন করেন। বিউটি খান নিয়মিত ইনস্টাগ্রামে রিল আপলোড করে থাকেন।

Beauty Khan Social Media Account

Beauty Khan Net Worth: Beauty Khan Income
Beauty Khan’s Instagram & Snapchat Profile
Instgram 12.4M
Facebook 702k
twitter 1.07k
Youtube 1.06M
Snapchat 638k
Beauty Khan’s Social Media Account

Physical Appearance

বিউটি খান একজন তরুণ এবং সুন্দরী মেয়ে। তিনি তার চমৎকার নৃত্যের মাধ্যমে সবাইকে আকৃষ্ট করেন। তার উচ্চতা 5 feet 2 inches এবং ওজন প্রায় 49 কেজি।

তার সুন্দর লম্বা কালো চুল এবং ঝলমলে নক্ষত্রের মতো কালো রঙের আকর্ষণীয় চোখ রয়েছে। তার ভিডিওগুলি আপনাকে তার জন্য পাগল করে তুলবে কারণ ইতিমধ্যে তিনি ভারতে অনেকের হৃদয় কেড়ে নিয়েছেন।

Beauty Khan
Pic Src: Beauty Khan’s Instagram Handale
Height (approx)in centimeters: 156 cm

in feet inches: 5’ 2”

in meters: 1.56 m

Weight (approxin pounds: 109 lbs

in kilograms: 49 kg

Eye ColourBlack
Hair ColourBlack

 

আরও পড়ুনঃ Fighter Box Office Collection Day 12: বক্স অফিসে এতো কোটি টাকা আয় করল ফাইটার!

আরও পড়ুনঃ Valentine Day List & Valentine Day Gift Under 1K: গার্লফ্রেন্ড এবং বয়ফ্রেন্ডেদের জন্য কম টাকার দারুণ উপহার!

Share This Article
Hello Friends, I am Achhir Ali Sub-Editor of News Connectors from Kolkata, West Bengal. I am a Blogger, Web Designer, Graphics Designer and Social Media Ads Expert. I am Working in this field since last 5 years.
Leave a comment