Valentine Day List & Valentine Day Gift Under 1K: গার্লফ্রেন্ড এবং বয়ফ্রেন্ডেদের জন্য কম টাকার দারুণ উপহার!

Valentine Day List & Valentine Day Gift Under 1K: ফেব্রুয়ারি মাস ঘনিয়ে আসার সাথে সাথেই দম্পতিরা বিশেষ করে প্রেমিক যুগলেরা তাদের Valentine Day-এর প্রস্তুতি শুরু করে দিয়েছে। কিন্তু আপনার সঙ্গীকে কি উপহার দেবেন তা ঠিক করা খুব কঠিন হয়ে পড়েছে। আপনিও যদি এই সমস্যায় ভুগছেন, তাহলে আজ এই প্রবন্ধে আমি আপনাকে Valentine Day Gift Under 1K সম্পর্কে বিস্তারিত বলব, যা আপনার জন্য খুবই উপকারী হতে পারে। এবং আপনার গার্লফ্রেন্ডের এই উপহারগুলির মাধ্যমে, আপনারা দুজনেই ঘনিষ্ঠ হয়ে উঠতে পারবেন। উপরন্তু, আপনি ক্রয় উপর নিজের টাকাও বাঁচাতে পারবেন।

আজ আমি Valentine Day Gift Under 1K সম্পর্কে কথা বলতে যাচ্ছি, যা ভ্যালেন্টাইন্স ডে-এর জন্য সেরা উপহার হতে পারে এবং সেটাও 1000 টাকার নিচে। যেমন MANTOUSS, Tied Ribbons Valentine Gift, Chocozone Showpiece Gift Set, Zirconia Platinum Plated Ring Set, Regallo Greeting Card, , এবং আরো অনেক কিছু। আপনিও যদি এই সময়ে আপনার সঙ্গীকে 1000 টাকার নিচে একটি ভাল গিফট দিয়ে Valentine Day Wish করতে চান, তাহলে এই আর্টিকেলটি শেষ অবধি মনোযোগ সহকারে অবশ্যই পড়ুন এবং কোথায় এই গিফট গুলো পাবেন তাও বলা হবে।

Valentine Day List

Valentine Day List & Valentine Day Gift Under 1K
Valentine Day List

Valentine Day অতয়েব ফেব্রুয়ারী মাস মানেই প্রেমিকযুগলের মাস বা ভালোবাসা প্রমানের মাস। তাই আজকের এই আলোচনায় আমরা উত্তেজনাপূর্ণ ভ্যালেন্টাইনস সপ্তাহের সাত দিন সম্পর্কে কিছু স্বল্প মূল্যের উপহারের তালিকা নিয়ে কথা বলব। তার আগে একনজরে তারিখ অনুসারে Valentine Day List দেখেনিন-

1. Rose Day (February 7)
2. Propose Day (February 8)
3. Chocolate Day (February 9)
4. Teddy Day (February 10)
5. Promise Day (February 11)
6. Hug Day (February 12)
7. Kiss Day (February 13)
অষ্টম দিনে Valentine's Day (February 14)***

এই সকল দিনে লোকেরা তাদের প্রেমিক বা ক্রাশদের জন্য চমক এবং অত্যাধুনিক উপহারের পরিকল্পনা করে থাকেন।

Valentine Day Gift Under 1K

MANTOUSS

Valentine Day List & Valentine Day Gift Under 1K
MANTOUSS

MANTOUSS হল একটি ভ্যালেন্টাইন উপহার যা গার্লফ্রেন্ড এবং বয়ফ্রেন্ডের জন্য সেরা বলে বিবেচিত হয়। এটি এমন এক ধরনের জার যাতে আটটি বিভিন্ন ধরনের পণ্য থাকে, যেমন Chocolate+Jewelry Set+Card+Message Bottle+Aromatic Candle+3PC Rose এবং এছাড়াও থাকে একটি ছোট Teddy bear যা একটি হার্ট আকৃতির বাক্সের সাথে পাওয়া যায়। আপনি Amazon-এ মাত্র ₹800 টাকায় এই ভ্যালেন্টাইন ডে গিফটস 1000 টাকার নিচে পাবেন।

UGAOO Valentine’s Premium Gift Hamper

Valentine Day List & Valentine Day Gift Under 1K
UGAOO Valentine’s Premium Gift Hamper 2024

Valentine Day List & Valentine Day Gift Under 1K এর দ্বিতীয় স্থানে রয়েছে UGAOO Valentine’s Premium Gift Hamper যেখানে আপনি পাবেন Heart Hoya Plant, Chocolate Truffles, Potpourri, Scented Candle, সেই সাথে পাবেন Valentine’s Card। এটিও আপনি Amazon থেকে ₹ 999-টাকায় কিনতে পারেন।

TIED RIBBONS Valentine Gift

Valentine Day List & Valentine Day Gift Under 1K
TIED RIBBONS Valentine Gift

TIED RIBBONS Valentine Gift একটি খুব ভাল গার্লফ্রেন্ড এবং বয়ফ্রেন্ডদের উপহার যা খুব ভাল বলে মনে করা হয়। এতে আপনি পাবেন Gold Plated Rose, Scented Rose Flowers, সাথে Teddy Gift Box যা ভ্যালেন্টাইন্স ডেকে আরও বেশি বিশেষ করে তুলতে পারে। এর প্যাকেজিং খুবই চমৎকার। আপনি Amazon-এ এই গিফটটি মাত্র ₹399-টাকা দিয়ে কিনতে পারবেন।

TIED RIBBONS Valentine Gift Combo

Valentine Day List & Valentine Day Gift Under 1K
TIED RIBBONS Valentine Gift Combo

TIED RIBBONS Valentine Gift Combo একটি রোমান্টিক উপহার যা যেকোনো ব্যক্তির মুখে হাসি আনতে পারে। এতে আপনি পাবেন টেডি বিয়ার, কাপল কার্ড, কানের দুল এবং কৃত্রিম সোনালি গোলাপ ফুল, সাথে Birthday Wedding Gifts যা দেখতে বেশ আশ্চর্যজনক। আপনি Amazon থেকে মাত্র ₹599- টাকায় এই ভ্যালেন্টাইন ডে গিফটস কিনতে পারেন।

Zirconia Platinum Plated Ring Set

Valentine Day List & Valentine Day Gift Under 1K
Zirconia Platinum Plated Ring Set

Valentine Day Gift Under 1K এর পঞ্চম স্থানে রয়েছে Zirconia Platinum Plated Ring Set, যেখানে আপনি পাবেন প্লাটিনাম দ্বারা প্রলেপিত দুটি রিং সাথে লাল গোলাপের বাক্সও রয়েছে। আপনি ফ্লিপকার্টে এই ভ্যালেন্টাইন উপহারটি ₹924-টাকায় কিনতে পারেন। আপনি যদি এটিতে আরও ছাড় পেতে চান তাহলে উপলব্ধ অফারগুলি চেক করে আপনি এটি ₹500-টাকার মধ্যে এটি কিনতে পারেন৷

DOCOSS 18 IN 1 Manicure Pedicure Kit

Valentine Day List & Valentine Day Gift Under 1K
DOCOSS 18 IN 1 Manicure Pedicure Kit

DOCOSS 18 IN 1 Manicure Pedicure Kit, বিশেষ করে ছেলেরা তাদের সঙ্গীকে এই উপহার দিতে পারে। এই উপহারটিতে রয়েছে মেয়েদের জন্য রোজ গোল্ড পেডিকিউর সেট যেখানে আপনি নেইল কাটার সেট, ম্যানিকিউর কিট, নেট পেডিকিউর কাট সেট, কিডস্‌ পেডিকিউর কিট এর নেইল কাটার পাবেন। এটি ভ্যালেন্টাইন্স ডে এর জন্য একটি বিশেষ উপহার হতে পারে যা Valentine Day Gift Under 1K এর মধ্যে আসে। আপনি এই উপহারটি Flipkart থেকে মাত্র ₹ 595-টাকায় কিনতে পারেন।

Ziraat Sky Blue 5 Feet Teddy Bear

Valentine Day List & Valentine Day Gift Under 1K
Ziraat Sky Blue 5 Feet Teddy Bear

Ziraat Sky Blue 5 Feet Teddy Bear হল একটি টেডি বিয়ার যা 5 ফুট লম্বা। এটি একটি বিশেষ ভ্যালেন্টাইন উপহার যা ছেলে বা মেয়ে যে কেউ যে কাউকে উপহার দিতে পারে। আপনি এটি আপনার শোবার ঘরে সাজাতে পারেন এবং আপনি এটির সাথে খেলতেও পারেন। Flipkart-এ এর দাম 799 টাকা, এবং আপনি উপলব্ধ অফারগুলি ব্যবহার করলে আপনি সহজেই এটি 500 টাকার মধ্যে পেয়ে যেতে পারেন।

আমরা আশা করি যে আপনি Valentine Day List & Valentine Day Gift Under 1K সম্পর্কে উল্লিখিত সমস্ত তথ্য বুঝতে পেরেছেন। আপনি যদি এই নিবন্ধের শেষ পর্যায়ে পৌঁছে থাকেন, তাহলে এই নিবন্ধটিতে লাইক, শেয়ার এবং কমেন্ট করুন এবং এটি আপনার বন্ধুদেরও জানান, এবং এই ধরনের সেরা খবর প্রথম জানতে NewsConnectors.com-এর সাথে সংযুক্ত থাকুন।

1 thought on “Valentine Day List & Valentine Day Gift Under 1K: গার্লফ্রেন্ড এবং বয়ফ্রেন্ডেদের জন্য কম টাকার দারুণ উপহার!”

Leave a Comment