Force Gurkha 5 Door Price in India & Launch Date: শক্তিশালী Performance সহ শীঘ্রই আসতে চলেছে এই গাড়িটি।

Force Gurkha 5 Door Price in India & Launch Date: ভারতে মানুষ, অফ-রোডিংয়ের জন্য Force Gurkha গাড়িটি অনেক পছন্দ করে থাকেন। Force কোম্পানি খুব শীঘ্রই ভারতে শক্তিশালী বৈশিষ্ট্য সহ Force Gurkha 5 Door গাড়ি লঞ্চ করতে চলেছে।

Force Gurkha 5 Door গাড়ি ভারতে এই বছরেই লঞ্চ হতে পারে। আমরা এই গাড়িতে শক্তিশালী ফিচার বা বৈশিষ্ট্যগুলির সাথে একটি খুব আকর্ষণীয় পেশীবহুল নকশা দেখতে পাবো। আজকের নিবন্ধে আমরা এই গাড়ি লঞ্চের তারিখ, দাম আরও বিভিন্ন বিষয় সম্পর্কেই আলোচনা করব। তাহলে চলুন Force Gurkha 5 Door Price in India এবং Force Gurkha 5 Door Launch Date in India সম্পর্কে জেনে নেই।

Force Gurkha 5 Door Specification

Force Gurkha 5 Door Price in India
Force Gurkha 5 Door
SpecificationValue
Price (ex-showroom)Rs 16 lakh (estimated)
Seating Capacity7 (based on spy images)
Engine2.6-litre diesel
Power90 PS
Torque250 Nm
Transmission5-speed manual
Wheelbase2800 mm (estimated)
Length4516 mm (estimated)
Width1812 mm
Height2075 mm
Fuel Tank Capacity63 litres
Air Intake SnorkelYes
Water Wading Capacity700 mm
Infotainment System17.78 cm touchscreen with Android Auto and Apple Carplay
Safety FeaturesAirbags, ABS, EBD, TPMS, parking sensors, cornering lamps

Force Gurkha 5 Door Engine

Force Gurkha 5 Door একটি খুব শক্তিশালী 4×4 অফ রোড গাড়ি হতে চলেছে। আমরা যদি Force Gurkha 5 Door Engine-এর কথা বলি, তাহলে আমরা এই গাড়িতে 2.6-লিটার ডিজেল ইঞ্জিন দেখতে পাব। এই ইঞ্জিনটি 90 PS পাওয়ারের পাশাপাশি 250 Nm টর্ক পেতে পারে। এই গাড়িতে আমরা 5 স্পিড ম্যানুয়াল গিয়ারবক্স এবং 4×4 হুইল ড্রাইভট্রেনও দেখতে পাচ্ছি।

Force Gurkha 5 Door Design

এই গাড়ির কথা বলতে গেলে, এটি খুব শক্তিশালী এবং পেশীবহুল গাড়িও হতে চলেছে। কারণ Force Gurkha 5 Door Design সম্পর্কে বলতে গেলে, আমরা এই গাড়িতে 5টি দরজা সহ LED হেডল্যাম্প, ফগ ল্যাম্প, ছাদের র্যাক দেখতে পাচ্ছি। আমরা আপনাদেরকে জানিয়ে রাখি যে ফোর্স গুর্খা 5 ডোর গাড়ির ডিজাইন Force Gurkha 3 Door-এর মতোই ক্লাসিক হতে চলেছে। 

Force Gurkha 5 Door Features

আমরা ফোর্স গুর্খা 5 ডোর গাড়িতে অনেক ধরণের বৈশিষ্ট্য দেখতে পাই। আমরা যদি এই গাড়িটির বৈশিষ্ট্য সম্পর্কে কথা বলি, তাহলে আমরা এই গাড়িতে 5টি দরজা, টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম, পাওয়ার উইন্ডোজ, ম্যানুয়াল এসি, রিয়ার পার্কিং সেন্সরের মতো অনেক অসাধারণ এবং শক্তিশালী বৈশিষ্ট্য দেখতে পাব। 

Force Gurkha 5 Door Safety Features 

Force Gurkha 5 Door একটি 4×4 Off Roading গাড়ি হতে চলেছে, সেই কারণে এই গাড়িটি সুরক্ষার দিক থেকেও খুব নিরাপদ হতে চলেছে। আমরা যদি Force Gurkha 5 Door গারির Safety Features সম্পর্কে কথা বলি, তাহলে আমরা ফোর্স এর তরফ থেকে সামনের ডুয়াল এয়ারব্যাগ, ABS (অ্যান্টি-লক ব্রেকিং সিস্টেম), EBD (ইলেক্ট্রনিক ব্রেক-ফোর্স ডিস্ট্রিবিউশন), সিট বেল্ট রিমাইন্ডার, পার্কিং সেন্সরের মতো বৈশিষ্ট্যগুলি দেখতে পাবো। এই গাড়িতে অনেক নিরাপত্তা ফিচার বা বৈশিষ্ট্য প্রদান করা হবে।

Force Gurkha 5 Door Launch Date in India

Force Gurkha 5 Door Price in India
Force Gurkha 5 Door Launch Date in India

ভারতের অনেক জায়গায় 5 দরোজাযুক্ত ফোর্স গুর্খা গাড়ি দেখা গেছে। আমরা যদি Force Gurkha 5 Door Launch Date in India-এর কথা বলি, তবে এখনও পর্যন্ত এই গাড়িটির লঞ্চের তারিখ সম্পর্কে Force-এর তরফ থেকে কোনও অফিসিয়াল তথ্য আসেনি, তবে কিছু মিডিয়া রিপোর্ট অনুসারে, এই গাড়িটি 2024 সালের জুনের মধ্যে ভারতে লঞ্চ হতে পারে।

Force Gurkha 5 Door Price in India

5 দরোজাযুক্ত ফোর্স গুর্খা একটি খুব পেশীবহুল SUV গাড়ি হতে চলেছে। Force Gurkha 5 Door Price in India সম্পর্কে কথা বললে, এখনও পর্যন্ত Force এই গাড়ির দাম সম্পর্কেও কোন অফিশিয়াল তথ্য শেয়ার করেনি তবে কিছু রিপোর্ট অনুসারে, ভারতে এই গাড়িটির দাম 15.50 লক্ষ টাকা থেকে 16 লক্ষ টাকা এক্স-শোরুম প্রাইস (Force Gurkha 5 Door ex-Showroom Price) হতে পারে।

Force Gurkha 5 Door Rivals 

Force Gurkha 5 Door গাড়িটি ভারতে লঞ্চ হলে, এই গাড়িটি Mahindra Thar 5 Door, Maruti Jimny 5 Door, Tata Safari, Mahindra Scorpio-N, Ford Endeavour, Toyota Fortuner-এর মতো গাড়িগুলির সাথে সরাসরি প্রতিযোগিতা করবে বলে অনুমান করা হচ্ছে।

Force Gurkha 5 Door Price in India

আরও পড়ুনঃ
Mahindra Thar 5 Door Price in India & Launch Date: Specification এবং Features-গুলো দেখেনিন।
TATA Tiago CNG Price in India: মারুতির ব্যাবসায় থাবা বসাতে লঞ্চ হয়ে গেলো 28 মাইলেজের Tata Tiago CNG AMT

Leave a Comment