TATA Tiago CNG Price in India: মারুতির ব্যাবসায় থাবা বসাতে লঞ্চ হয়ে গেলো 28 মাইলেজের Tata Tiago CNG AMT

TATA Tiago CNG Price in India: বর্তমানে TATA Motors ভারতের দ্বিতীয় বৃহত্তম গাড়ি প্রস্তুতকারক কোম্পানি, এবং এটিকে এই পর্যায়ে আনার জন্য অনেক গাড়িই অনেক অবদান রেখেছে। এবার Tata Motors ভারতের বাজারে তাদের নতুন CNG প্রযুক্তি লঞ্চ করেছে। এবং এর ফলে এখন টাটা মোটরস ভারতীয় বাজারে প্রথম গাড়ি প্রস্তুতকারক হয়ে উঠেছে যেটি সিএনজি সংস্করণ সহ স্বয়ংক্রিয় যানবাহন সরবরাহ করে থাকে। Tata Tiago CNG, Tata Tiago NRG CNG এবং Tata Tigor CNG এখন CNG-এর সাথে সরাসরিভাবে অন্তর্ভুক্ত।

TATA Tiago CNG স্বয়ংক্রিয় ভেরিয়েন্টে তার সমস্ত রকমের বর্তমান বৈশিষ্ট্য বা ফিচার এবং ডিজাইনের সাথে সর্বদা কাজ করে চলেছে, ট্রান্সমিশন বিকল্প বা অন্য কোনও পরিবর্তন ছাড়াই। Tata Tiago CNG Automatic সম্পর্কে সমস্ত তথ্য, যেমন- TATA Tiago CNG Price in India, TATA Tiago CNG Mileage, Interior Tata Tiago CNG নিম্নে আলোচনা করা হল।

Tata Tiago CNG XTA AMT Configurations

TATA Tiago CNG Price in India
TATA Tiago CNG Price in India
FeatureValue
Ex-showroom PriceRs. 7.90 Lakh
Fuel TypeCNG
Engine Displacement1199 cc
Max Power72 bhp
Max Torque95 Nm
Transmission TypeAutomatic
Gear Box5-Speed AMT
Mileage20.09 km/kg
Boot Space242 Litres
Ground Clearance181 mm
TATA Tiago CNG Price in India

Tata Tiago CNG XTA AMT Engine 

Tata Tiago CNG XTA AMT একটি 1.2 লিটার প্রাকৃতিকভাবে স্পিরিটেড পেট্রোল ইঞ্জিন দ্বারা চালিত গাড়ি যা 73.5 bhp এবং 95 Nm টর্ক জেনারেট করে। যেখানে এর সাধারণ পেট্রোল মডেলটি 86 bhp এবং 113 Nm টর্ক জেনারেট করে। Tata Tiago এর এই সিএনজি মডেলে 28.06 কিলোমিটার মাইলেজ দেখা যায়। যেখানে ম্যানুয়াল ট্রান্সমিশন সহ CNG-টি 26.49 কিমি মাইলেজ দেয়।

Tata Tiago CNG XTA AMT Features and Safety

TATA Tiago CNG Price in India
Tata Tiago CNG XTA AMT Features and Safety

বৈশিষ্ট্য বা ফিচার গুলির মধ্যে, এতে একটি 7-ইঞ্চি টাচ স্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম এবং অ্যান্ড্রয়েড অটোর সাথে Apple CarPlay সংযোগ সহ একটি ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার দেওয়া হয়েছে। গাড়িটির বিশেষত্বের মধ্যে, এতে 8টি স্পিকার সাউন্ড সিস্টেম, স্বয়ংক্রিয় জলবায়ু নিয়ন্ত্রণ, কুল গ্লাভ বক্স এবং চমৎকার সাউন্ড সিস্টেম দেওয়া হয়েছে।

Safety Features হিসাবে, এটির সামনে দুটি এয়ারব্যাগ, পিছনের পার্কিং সেন্সর সহ ক্যামেরা, EBD সহ ABS, কর্নারিং স্থিতিশীলতা নিয়ন্ত্রণের মতো সুবিধাজনক বৈশিষ্ট্যগুলি সরবরাহ করা হয়েছে।

আরও পড়ুনঃ Mahindra Bolero Neo on Road Price 2024: Mahindra-এর আধুনিক SUV Nexon-এর দাম এবং সকল শক্তিশালী বৈশিষ্ট্যগুলি জানুন!

TATA Tiago CNG Price in India

ভারতের বাজারে Tata Tiago CNG Automatic-এর দাম 7.90 লক্ষ টাকা (TATA Tiago CNG Price in India) থেকে 8.80 লক্ষ টাকা এক্স-শোরুম দিল্লি (TATA Tiago CNG Ex-Showroom Price)। স্বয়ংক্রিয় Tiago-এর দাম ম্যানুয়াল ভেরিয়েন্টের থেকে ₹55,000 টাকা বেশি। এর শীর্ষ মডেলে, আপনি অনেক দুর্দান্ত বৈশিষ্ট্য সহ একটি ভাল প্যাকেজ পাবেন। এর অন্যান্য দাম সম্পর্কে আরও তথ্য পেতে Tata Motors-এর অফিসিয়াল ওয়েবসাইটে ভিজিট করুন।

TATA Tiago CNG on Road Price

এই CNG গাড়িটির দিল্লিতে অন-রোড প্রাইস হল 8.85 লক্ষ টাকা (TATA Tiago CNG on road price Delhi) এবং কোলকাতাতে গাড়িটির অন রোড প্রাইস হল 8.74 লক্ষ টাকা (TATA Tiago CNG on road price Kolkata)

Tata Tiago CNG XTA AMT Rivals 

বর্তমানে, সিএনজি সংস্করণের কোনো গাড়িই ভারতের বাজারে স্বয়ংক্রিয় ট্রান্সমিশন অফার করে না। এর পেট্রোল সংস্করণ ভারতের বাজারে Maruti Suzuki Wagon R, Celerio এবং Citroen C3 এর সাথে প্রতিদ্বন্দ্বিতা করে।

Conclusion

আমরা আশা করি এই নিবন্ধটি থেকে আপনি Tata Tiago CNG XTA AMT সম্পর্কে সকল তথ্য বিস্তারিত ভাবে পেয়েছেন, এবং আপনার ভালো লেগেছে। এটি আপনার বন্ধুদের সাথেও শেয়ার করুন যাতে তারাও Tata Tiago CNG XTA AMT সম্পর্কে তথ্য জানতে পারে। আর এই ধরণের আরও তথ্য পেতে Newsconnectors.com-এর সাথে যুক্ত থাকুন।

Leave a Comment