Hero Splendor Plus Price: অপেক্ষার পালা শেষ, মাত্র 20 হাজার টাকায় বাড়িতে নিয়ে যান এই বাইকটি।

Hero Splendor Plus Price: ভারতের এক নম্বর মোটরসাইকেলের পাশাপাশি সবচেয়ে বেশি বিক্রি হওয়া মোটরসাইকেল গুলির মধ্যে একটি হল Super Splendor Plus, এর একমাত্র কারণ এটি তার শক্তিশালী এবং আরামদায়ক রাইডিংয়ের জন্য সবচেয়ে বেশি পরিচিত। তাই অপেক্ষার পালা এবার শেষ, মাত্র 20 হাজার টাকায় বাড়িতে নিয়ে যান Hero Splendor Plus বাইকটি।

আপনি যদি এই মোটরসাইকেলটি কেনার কথা ভাবছেন এবং দীর্ঘ সময় ধরে অপেক্ষা করছেন, তাহলে এবার আপনার অপেক্ষার অবসান হতে চলেছে কারণ এই কোম্পানিটি এই মোটরসাইকেলটি কেনার জন্য সেরা এবং সস্তার EMI প্ল্যান নিয়ে এসেছে। যার সাহায্যে আপনি সহজেই এটি কিনে আপনার বাড়িতে নিয়ে যেতে পারেন। আজকের এই নিবন্ধে আমরা এই বাইকের সকল সুবিধা, EMI প্ল্যান এবং Hero Splendor Plus Price সম্পর্কে বিস্তারিত আলোচনা করব।

Hero Splendor Plus Specification

Hero Splendor Plus Specification
Hero Splendor Plus Specification

Engine Transmission & Chassis
Type Air-cooled, 4-stroke, Single Cylinder, OHC
Displacement 97.2 cc
Max. Power 5.9 kW @ 8000 rpm
Max. Torque 8.05 N-m @ 6000 rpm
Bore x Stroke 50.0 x 49.5 mm
Fuel System Programmed Fuel Injection
Clutch Multiplate Wet Type
Transmission 4-speed Constant Mesh
Frame Type Tubular Double Cradle
Suspension Front Telescopic Hydraulic Shock Absorbers
Suspension Rear Swingarm with 5-step Adjustable Hydraulic Shock Absorbers
Brakes Front Drum (130 mm)
Brakes Rear Drum (130 mm), Integrated Braking System
Wheels Front 80/100-18 M/C 47P (Tubeless)
Wheels Rear 80/100-18 M/C 54P (Tubeless)
Starting Type Electric Start
Battery MF-battery 12V-3 Ah
Head Lamp 12V 35/35W Halogen Bulb MFR
Tail/ Stop Lamp 12V-5/10W-MFR
Turn Signal Lamp 12V 10W x 4 – MFR

Hero Splendor Plus Engine

যদি আমরা এর পাওয়ার সম্পর্কে কথা বলি, তাহলে এটি একটি 97.2 cc সিঙ্গেল সিলিন্ডার, এবং এয়ার-কুলড ইঞ্জিন সহ আসে। যা 8,000 rpm-এ 7.91bhp শক্তি এবং 6,000 rpm-এ 8.05nm টর্ক জেনারেট করে। এই ইঞ্জিনটি একটি ফোর-স্পিড গিয়ার বক্সের সাথে সংযুক্ত। এই মোটরসাইকেলটি দিয়ে সর্বোচ্চ গতিতে 90 কিলোমিটার প্রতি ঘন্টায় ভ্রমণ করা যেতে পারে।

Hero Splendor Plus Suspensions And Brakes

Hero Splendor Plus-এর হার্ডওয়্যার এবং ব্রেকিং ফাংশনগুলি সম্পাদন করার জন্য, গাড়িটি সামনের দিকে টেলিস্কোপিক সাসপেনশন এবং পিছনে হাইড্রোলিক শক শোষক দ্বারা নিয়ন্ত্রিত হয়। এর ব্রেকিং ফাংশন সঞ্চালনের জন্য, উভয় চাকায় ড্রাম ব্রেক CBSE ব্রেকিং সিস্টেমের সাথে সংযুক্ত করা হয়েছে।

Hero Splendor Plus Mileage

Hero Splendor Plus 100 cc সেগমেন্টের সবচেয়ে বিলাসবহুল মোটরসাইকেল। এটি XSens প্রযুক্তি সহ একটি জ্বালানী ইনজেকশন সেটআপ ব্যবহার করে। যার কারণে এটি বেশি মাইলেজ দিতে সক্ষম হয়। হিরো স্প্লেন্ডার প্লাস-এর মাধ্যমে আপনি সহজেই প্রতি লিটারে 60 কিলোমিটার পর্যন্ত মাইলেজ পেতে পারেন।

Hero Splendor Plus Ex-showroom Price

হিরো স্প্লেন্ডার প্লাস- বাইকটির Ex-showroom Price হল ₹ 74,901 টাকা। সকল প্রকারের চার্জ মিলিয়ে বাইকটির দাম কলকাতায় ₹ 92,960 টাকা (Hero Splendor Plus price in Kolkata)

Hero Splendor Plus Price in India

Hero Splendor Plus Price in India
Hero Splendor Plus Price in India

শক্তির উদাহরণ হিরো স্প্লেন্ডার প্লাস নানা রকমের ভেরিয়েন্ট নিয়ে হাজির হয়েছে ভারতের বাজারে। যার মধ্যে এর প্রারম্ভিক ভেরিয়েন্টের দাম 90,251 টাকা এবং শীর্ষ ভেরিয়েন্টের দাম 91,736 টাকা (Hero Splendor Plus On Road Price Delhi) দিল্লি এবং 92,960 টাকা কলকাতায় (Hero Splendor Plus On Road Price Kolkata)। এটি সাতটি রঙের বিকল্পের সাথে দেখা যায়।

Hero Splendor Plus EMI Plan

মাত্র 20,000 টাকা ডাউন পেমেন্ট করে আপনি Hero Splendor Plus আপনার বাড়িতে নিয়ে যেতে পারেন। এটি আপনাকে 3 বছরের মেয়াদের জন্য 12% সুদের হারে দেওয়া হবে, এবং প্রতি মাসে আপনাকে 2,654 টাকা করে কিস্তি প্রদান করতে হবে। এর পরে আপনি সহজেই হিরো স্প্লেন্ডার প্লাসকে আপনার করে নিতে পারবেন।

দ্রষ্টব্য:- মনে রাখবেন যে এই EMI প্ল্যানগুলি আপনার রাজ্য এবং শহর অনুসারে আলাদা হতে পারে। এই সম্পর্কিত আরও তথ্যের জন্য, অনুগ্রহ করে আপনার নিকটস্থ ডিলারের সাথে যোগাযোগ করতে পারেন।

হিরো স্প্লেন্ডার প্লাস প্রতিদ্বন্দ্বী (Hero Splendor Plus Rival)

Hero Splendor Plus ভারতের বাজারে Honda Shine, Bajaj Pulsar 125 এবং Bajaj Platina এর সাথে প্রতিদ্বন্দ্বিতা করে।

আরও পড়ুনঃ

Hyundai Creta on Road Price Kolkata 2024: জানুয়ারীর এই অফারের সাহায্যে আজই বাড়িতে নিয়ে যান Hyundai Creta।

New Year Offer TVS Apache RTR 160 Price: আপনি মাত্র 4,194 টাকার কিস্তিতে বাড়িতে নিয়ে যেতে পারেন এই বাইকটি!

Leave a Comment