Infinix Hot 40i Launch Date: iPhone লুকে শুধুমাত্র 8,490 টাকায় 5000mAH ব্যাটারি সহ লঞ্চ হতে চলেছে এই ফোনটি!

Sub-Editor
7 Min Read
Infinix Hot 40i Launch Date

Infinix Hot 40i Launch Date: আপনি যদি 2024 সালে সাশ্রয়ী মূল্যে একটি শক্তিশালী iPhone লুক এবং আকর্ষণীয় ফিচার সহ একটি স্মার্টফোন খুঁজছেন বা কিনবেন বলে ভাবছেন এবং আপনি একজন Infinix স্মার্টফোন প্রেমী হন, তবে আপনার জন্য একটি দুর্দান্ত সুযোগ আসতে চলেছে, কারণ Infinix স্মার্টফোন কোম্পানি শীঘ্রই তাদের নতুন স্মার্টফোন বাজারে আনতে চলেছে। খুব তাড়াতাড়ি ভারতের বাজারে এটি লঞ্চ (Infinix Hot 40i Launch Date in India) করতে চলেছে। যেটিকে আপনি আপনার নিজের করে নিতে পারেন।

Infinix স্মার্টফোন কোম্পানি তার ফিচারের কারণে ভারতীয় বাজারে একটি খুব জনপ্রিয় স্মার্টফোন কোম্পানি হয়ে উঠেছে। যেটি ইতি মধ্যেই ভারতীয় বাজারে তাদের আরও একটি নতুন স্মার্টফোন লঞ্চ (Infinix Hot 40i Launch Date in India) করতে চলেছে, যার কিছু তথ্য প্রকাশ্যে এসেছে। যার কারণে লঞ্চের আগেই এই মোবাইলের চাহিদা অনেক বেড়ে গিয়েছে। আর আপনিও যদি সত্যি এটি কেনার কথা ভাবছেন তবে প্রথমে নীচে দেওয়া তথ্যগুলি মনোযোগ সহকারে দেখুন।

Infinix Hot 40i Specification

Infinix Hot 40i Launch Date in India
Infinix Hot 40i Specification

বিভিন্ন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই ফোনটির লিক প্রকাশ হয়েছে যে  এটি একটি খুব শক্তিশালী Octa core এবং Cortex A75 + 1.6 GHz গতির সাথে একটি খুব শক্তিশালী Unisoc T606 Processor এবং Android v13 অপারেটিং সিস্টেম এর সাথে বাজারে আসতে চলেছে। এই ফোনটিতে 5G নেটওয়ার্ক প্রযুক্তি সমর্থন করেবে কিনা সেই ব্যাপারে এখনো কোনো সঠিক তথ্য পাওয়া যায়নি।

এছাড়াও এই ফোনে অন্যান্য ফিচার যেমন ব্যাটারি, ক্যামের, ডিসপ্লে ইত্যাদি বিস্তারিত তথ্য তালিকা অনুযায়ী নিচে দেওয়া হল, যা আপনি বিস্তারিত ভাবে দেখতে পারবেন এবং এই ফিচারগুলির ভিত্তিতে আপনি ধারনা করতে পারবেন যে এই ফোনটি স্বল্প মূল্যের মধ্যে কেমন হতে চলেছে। আপনি নিজেই সিদ্ধান্ত নিতে পারেন আপনার এই স্মার্টফোনটি কেনা উচিত কি না কারণ আপনাকে দেখতে হবে এই ফোনটিতে আপনার পছন্দের ফিচারগুলি রয়েছে কি না।

CategorySpecification
General
Launch DateMay 29, 2024 (Expected)
Operating SystemAndroid v13
Custom UIXOS
Display
Display TypeIPS LCD
Screen Size6.56 inches (16.66 cm)
Resolution720 x 1612 pixels
Aspect Ratio20:9
Pixel Density269 ppi
Screen to Body Ratio84%
Bezel-less displayYes, with punch-hole display
Touch ScreenCapacitive Touchscreen, Multi-touch
Refresh Rate90 Hz
Performance
ChipsetUnisoc T606
CPUOcta-core (1.6 GHz, Dual core, Cortex A75 + 1.6 GHz, Hexa Core, Cortex A55)
Architecture64 bit
Fabrication12 nm
GraphicsMali-G57
RAM4 GB
Design
Height163.6 mm
Width75.6 mm
ColoursStarlit Black, Palm Blue, Horizon Gold, Starfall Green
Camera
Main Camera SetupDual
Main Camera Resolution50 MP f/1.6, Wide Angle, Primary Camera
Main Camera AutofocusYes
Main Camera FlashYes, Ring LED
Front Camera SetupSingle
Front Camera Resolution32 MP f/2.2, Wide Angle, Primary Camera
Front Camera FlashYes, Dual LED
Battery
Battery Capacity5000 mAh
Battery TypeLi-Polymer
RemovableNo
Standby time (2G)Up to 816 Hours
Quick ChargingYes, Fast, 18W
USB Type-CYes
Storage
Internal Memory128 GB
Expandable MemoryYes, Up to 1 TB
USB OTGYes
Network & Connectivity
SIM SlotsDual SIM, GSM+GSM
SIM SizesSIM1: Nano, SIM2: Nano
Network Support5G Not Supported in India, 4G Supported in India, 3G, 2G
Wi-FiYes, Wi-Fi 5 (802.11 a/b/g/n/ac)
Sensors
Fingerprint SensorYes
Infinix Hot 40i Specification

Infinix Hot 40i Display

এই ফোনটির ডিসপ্লে কোয়ালিটি অনেক ভালো হতে চলেছে কারণ এতে রয়েছে একটি বড় 6.56 Inch IPS LCD ডিসপ্লে, যার রেজোলিউশন 720 x 1612 pixels এবং 269 ppi এর পিক্সেল ডেনসিটি রয়েছে। এই ফোনটি একটি পাঞ্চ হোল টাইপ ডিসপ্লে সহ বাজারে আসবে, এবং 90Hz রিফ্রেশ রেট থাকবে।

Infinix Hot 40i Camera

Infinix Hot 40i Launch Date
Infinix Hot 40i Camera

Infinix Hot 40i স্মার্টফোনের ক্যামেরা কোয়ালিটিও দাম অনুসারে অসাধারণ হতে চলেছে, কারণ এই ফোনটির পিছনে 50MP + 0.08MP ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া হবে এবং একই সাথে একটি 32MP সেলফি ক্যামেরা রয়েছে, যা 1920×1080 @ 30 fps পর্যন্ত ভিডিও রেকর্ড করতে সক্ষম।

Infinix Hot 40i Battery & Charger

Infinix Hot 40i Launch Date in India
Infinix Hot 40i Battery & Charger

Infinix -এর এই ফোনটিতে একটি বড় , 5000mAH নন-রিমুভেবল লিথিয়াম পলিমার ব্যাটারি থাকবে, যা অপসারণযোগ্য হবে না। এর সাথে একটি USB Type-C মডেলের  18W ফাস্ট চার্জার দেওয়া হবে, যা ফোনটিকে সম্পূর্ণ রুপে চার্জ করতে কমপক্ষে 90 মিনিট সময় লাগবে।

Infinix Hot 40i RAM & Storage

Infinix Hot 40i Launch Date in India
Infinix Hot 40i RAM & Storage

Infinix Hot 40i স্মার্টফোনটি দ্রুত চলানোর জন্য এবং ব্যবহারকারীর ডেটা বাঁচাতে এই ফোনে 8GB RAM এবং 128GB ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে। এছাড়াও, স্টোরেজ আরও বাড়ানোর জন্য একটি মেমরি কার্ড স্লটও দেওয়া হয়েছে, যার মাধ্যমে স্টোরেজ 1TB পর্যন্ত বাড়ানো যাবে।

Infinix Hot 40i Launch Date in India

ব্যবহারকারীদের সবচেয়ে বড় প্রশ্নটি Infinix Hot 40i Launch Date & Price। কারণ কোম্পানিটি এর লঞ্চের তারিখ এবং দাম সম্পর্কে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেয়নি। কিন্তু 91Mobile-এর মতো কিছু মিডিয়া রিপোর্টার এবং প্রযুক্তি বিশেষজ্ঞরা দাবি করছেন যে এই ফোনটি 29 মার্চ, 2024-এ ভারতীয় বাজারে লঞ্চ হতে পারে।

Infinix Hot 40i Price

কোম্পানিটি এর দাম (Infinix Hot 40i Price) সম্পর্কে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেয়নি। কিন্তু কিছু টেকনোলজি সংবাদ মাধ্যমের তথ্য অনুযায়ী অনুমান করা হচ্ছে এই ফোনের দাম শুরু হবে 8,490 টাকা থেকে।

উপসংহারে, আমরা আশা করি আপনি Infinix Hot 40i Launch Date এবং এই মোবাইল ফোন সম্পর্কিত সমস্ত তথ্য পেয়েছেন, যা আপনি আপনার বন্ধু, পরিবার এবং আত্মীয়দের সাথে শেয়ার করতে পারেন এবং এই মোবাইল ফোনের কোন ফিচারগুলি আপনার পছন্দ হয়েছে, অনুগ্রহ করে কমেন্ট করে আমাদের জানাবেন। এবং আপনি যদি লেটেস্ট টেকনোলজি সম্পর্কিত অনুরূপ খবর চান, তাহলে আপনি প্রতিদিন NewsConnectors.com ওয়েবসাইট ভিজিট করতে পারেন। ধন্যবাদ

আরও পড়ুনঃ Best Upcoming Phones in February 2024: চলতি ফেব্রুয়ারি মাসে আসতে চলেছে কিছু আশ্চর্যজনক ফোন, সম্পূর্ণ তালিকা দেখেনিন।
Infinix Inbook Y4 Max Laptop Features: Infinix নিয়ে এল 512 GB SSD সহ Intel i7-এর ল্যাপটপ, জানুন বিস্তারিত তথ্য

Share This Article
Hello Friends, I am Achhir Ali Sub-Editor of News Connectors from Kolkata, West Bengal. I am a Blogger, Web Designer, Graphics Designer and Social Media Ads Expert. I am Working in this field since last 5 years.
Leave a comment