Infinix Note 50 Pro 5G Price in India: 8000mAh ব্যাটারি, 200MP ক্যামেরা এবং 12GB RAM সহ লঞ্চ হল এই শক্তিশালী 5G স্মার্টফোন!

Sub-Editor
5 Min Read
Infinix Note 50 Pro 5G Price in India

Infinix Note 50 Pro 5G Price in India: আজকের পোস্টে, আমরা আপনাকে Infinix এর আরও একটি নতুন স্মার্টফোন সম্পর্কে বলতে যাচ্ছি। এই সম্পূর্ণ আলোচনায়, আমরা আপনাকে এই ইনফিনিক্স স্মার্টফোনের সমস্ত বৈশিষ্ট্য সম্পর্কে তথ্য প্রদান করব। আপনি যদি এই স্মার্টফোনে দেওয়া সমস্ত বৈশিষ্ট্য সম্পর্কে জানতে চান, তাহলে এই সম্পূর্ণ পোস্টটি শেষ পর্যন্ত পড়ুন। আপনি যদি এই সম্পূর্ণ পোস্টটি শেষ পর্যন্ত পড়েন, তবেই আপনি এই স্মার্টফোনের সমস্ত বৈশিষ্ট্য এবং Infinix Note 50 Pro 5G Price in India সম্পর্কে তথ্য জানতে পারবেন।

Infinix Note 50 Pro 5G Features and Specifications 

Infinix Note 50 Pro 5G Price in India
Infinix Note 50 Pro 5G Features and Specifications

এই ফোনটির ডিজাইন বেশ আকর্ষণীয় ভাবে তৈরি করা হয়েছে, এতে তিনটি ক্যামেরা রয়েছে এবং সেলফির জন্যও আপনি অন্যান্য ফোনের তুলনায় একটি অতিউন্নতমানের ক্যামেরা পাবেন। এছাড়াও এই ফোনটিতে আরও অনেক ফিচার রয়েছে যা আপনাকে আরও ফোনটির প্রতি বেশী আকর্ষনীয় করে তুলবে। নিচে ফোনটির সমস্ত ফিচার টেবিল এবং বিস্তারিতভাবে তুলে ধরা হল।

FeatureSpecification
ModelNote 50 Pro 5G
AnnouncedExpected 2025
SimDual SIM (Nano-SIM, dual stand-by)
Memory8GB RAM, 256GB/512GB ROM, microSDXC
OSAndroid 15
ChipsetQualcomm Snapdragon 888
CPUOcta Core
Display6.5 inches, AMOLED, 1B colors, 1080 x 2412 pixels, 130Hz
CameraRear: 200 MP + 8 MP + 2 MP, Front: 64 MP
VideoRear: 1440p@30fps, Front: 1080p@30fps
Battery8000 mAh, 120W fast charging
Other FeaturesFingerprint, WiFi, USB Type-C, Bluetooth, Face Unlock, Radio
Infinix Note 50 Pro 5G Features and Specifications 

Infinix Note 50 Pro 5G Mobile Display

আপনারা যদি ভালো মানের ডিসপ্লেযুক্ত একটি অসাধারণ লুকের ফোন খুঁজছেন, তাহলে এই স্মার্টফোনেটি আপনার জন্য স্পেশাল হতে চলেছে। কারণ Infinix Note 50 Pro 5G ফোনটিতে একটি খুব ভালো মানের 6.5-inch Full HD AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে। আর এই স্মার্টফোনে দেওয়া ডিসপ্লেটি 130Hz রিফ্রেশ রেট সহ পাওয়া যাচ্ছে।

Infinix Note 50 Pro 5G Mobile Camera

এই স্মার্টফোনটিতে খুব ভালো ক্যামেরা দেওয়া হয়েছে । যদি আমরা আপনাকে এই মোবাইলে উপলব্ধ পিছনের ক্যামেরা অর্থাৎ প্রাইমারি ক্যামেরা সম্পর্কে বলি, তাহলে এই ফোনটিতে একটি 8-মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড ক্যামেরা, 200-মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং 2-মেগাপিক্সেল মাইক্রো ক্যামেরা দেওয়া হয়েছে, এছাড়াও ফোনটিতে সেলফি তোলার জন্য একটি 64-মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হয়েছে। আপনি যদি ফুল এইচডি ভিডিও বানাতে বা ফটো শুট করতে চান তবে আপনি এই স্মার্টফোনটি আপনার জন্য সেরা বিকল্প হতে পারে।

Infinix Note 50 Pro 5G Mobile Battery & Charger

যদি আমরা এই স্মার্টফোনটিতে উপলব্ধ সম্পূর্ণ ব্যাটারি ব্যাকআপের কথা বলি, তাহলে আপনি এতে 8000mAh-এর একটি বড় ব্যাটারি ব্যাকআপ পাবেন। আপনি যদি এই স্মার্টফোনটি কেনেন, তাহলে অনুমান করা হচ্ছে  ফোনটি কমপক্ষে 36-48 ঘন্টা ব্যাটারি ব্যাকআপ প্রদান করবে। এই  ফোনের  ব্যাটারি মাত্র 15 থেকে 20 মিনিটের মধ্যে 100% চার্জ হয়ে যাবে। কারণ ফোনটিতে 120W এর একটি ফাস্ট চার্জার দেওয়া হয়েছে।

Infinix Note 50 Pro 5G Mobile RAM & Storage

এখন আমরা আপনাকে এই স্মার্টফোনে উপলব্ধ সম্পূর্ণ স্টোরেজের গুণমান সম্পর্কে সম্পূর্ণ তথ্য দিতে চলেছি। এই স্মার্টফোনটিতে রয়েছে 8GB এবং 12GB RAM এর বিকল্প। এবং ইন্টারনাল স্টোরেজ রয়েছে 256 GB এবং 512 GB জিবি এর বিকল্পের সাথে। আপনারা নিজেদের বাজেট অনুযায়ী স্টোরেজ পছন্দ করে এই স্মার্টফোন কিনতে পারেন।

Infinix Note 50 Pro 5G Mobile Processor

এই ফোনটিতে Octa Core Qualcomm Snapdragon 888 প্রসেসর দেওয়া হয়েছে। যার ফলে অনুমান করা হচ্ছে ফোনটি অসাধারণ ইউজার একপিরিয়েন্স প্রদান করবে।

Infinix Note 50 Pro 5G Price in India

আপনি যদি এই শক্তিশালী ইনফিনিক্স স্মার্টফোনটি পছন্দ করে থাকেন যা এখনও বাজারে আসেনি, Infinix Note 50 Pro স্মার্টফোনের প্রারম্ভিক মূল্য ভারতে 14,999 টাকা হতে পারে (Infinix Note 50 Pro 5G Price in India), তবে এটি কোনো নির্দিষ্ট মূল্য নয়, বর্তমানে এই ফোনটি অনলাইন কেনাকাটার জন্যও উপলব্ধ হয়নি।

বিশেষ দ্রষ্টব্য:- এই সম্পূর্ণ পোস্টে, আমরা Infinix এর এই স্মার্টফোনের সাথে সম্পর্কিত সমস্ত বৈশিষ্ট্য সম্পর্কে আলোচনা করেছি। যদি আপনারা সবাই এই সম্পূর্ণ তথ্যটি পড়ে থাকেন, তাহলে অনুগ্রহ করে কমেন্ট বক্সে আপনার মতামত জানান যে এই তথ্যটি পড়ে আপনার কেমন লেগেছে। স্মার্টফোন সম্পর্কিত সম্পূর্ণ তথ্য পড়ার পর যদি আপনি কোনো ধরণের ভুল খুঁজে পান, তাহলে আমাদের ব্যক্তিগত ওয়েবসাইট তার জন্য দায়ী থাকবে না।

আরও পড়ুনঃ Redmi K70 Ultra Launch Date: DSLR কে হার মানাতে 200MP ক্যামেরা সহ শীঘ্রই লঞ্চ হতে চলেছে এই ফোনটি।

আরও পড়ুনঃ Infinix Hot 40i Launch Date: iPhone লুকে শুধুমাত্র 8,490 টাকায় 5000mAH ব্যাটারি সহ লঞ্চ হতে চলেছে এই ফোনটি!

Share This Article
Hello Friends, I am Achhir Ali Sub-Editor of News Connectors from Kolkata, West Bengal. I am a Blogger, Web Designer, Graphics Designer and Social Media Ads Expert. I am Working in this field since last 5 years.
Leave a comment