Leo Box Office Collection Day 2: দ্বিতীয় দিনেও রেকর্ড আয় করল ‘Leo’ সিনেমা!

Leo Box Office Collection Day 2: আরেকটি চমৎকার আর্টিকেলে আপনাকে স্বাগতম, আজকের আর্টিকেলে আমরা এই বছরের বহু প্রতীক্ষিত সিনেমা Leo Box Office Collection Day 1 নিয়ে কথা বলতে যাচ্ছি, এটি এমন একটি চলচ্চিত্র যার জন্য ভক্তরা দীর্ঘদিন ধরে অপেক্ষা করছিলেন। Thalapathy Vijay একজন জনপ্রিয় অভিনেতা, তার ভক্তরা দীর্ঘ সময় ধরে তার প্রতিটি চলচ্চিত্রের জন্য অপেক্ষা করে থাকেন। শুধু তাই নয়, তাঁর চলচ্চিত্রগুলি দক্ষিণ ভারত থেকে Pan-India স্তরে জনপ্রিয়তা পায়।

Thalapathy Vijay-এর চলচ্চিত্রগুলি মারামারি, অ্যাকশন এবং রোমান্সে পূর্ণ। তাঁর ছবি শুধু ভারতেই নয়, বিদেশেও প্রচুর পরিমাণে জনপ্রিয়তা পায়। বিজয়ের ছবির হিন্দি রিমেকও তৈরি হয়েছে। প্রচুর সিনেমা হিন্দিতে ডাবিং করা হয় এবং টিভিতে চালানো হয়, এমন খবর রয়েছে যে থালাপতি বিজয়ের ছবি লিও প্রথম দিনে ভারতে প্রায় 32.51 কোটি টাকা আয় করতে পারে।

Leo Box Office Collection Day 2

Thalapathy Vijay দক্ষিণ ভারতের একজন সুপরিচিত অভিনেতা এবং তার প্রায় সমস্ত চলচ্চিত্রই হিট। সম্প্রতি তার বেশ কয়েকটি ছবি এসেছে যা Box Office-এ প্রচুর অর্থ উপার্জন করেছে। যখনই তার সিনেমা বক্স অফিসে হিট হয়, টিকিট কাউন্টারে ভিড় জমে যায় এবং লোকেরা টিকিট কেনার জন্য হুড়োহুড়ি শুরু করে দেয়। তার চলচ্চিত্রের জনপ্রিয়তা এই বিষয়টি থেকে অনুমান করা যায় যে তার চলচ্চিত্রটি মুক্তি পাওয়ার সাথে সাথে হাউসফুল হয়ে যায়।

মানুষ তার সিনেমা দেখতে পাগল হয়ে যায়, এবং সম্ভবত সেই কারণেই এই চলচ্চিত্রটি আজ এত অর্থ উপার্জন করেছে। প্রতিবেদন অনুসারে ছবিটি দ্বিতীয় দিনে ভারতের বিভিন্ন ভাষায় প্রায় ৩২.৫১ কোটি টাকা আয় করেছে।

Leo Movie Budget: Leo Box Office Collection Day 2

প্রতিবেদনটি যদি বিশ্বাস করা হয় তবে আমরা দেখতে পাচ্ছি যে Leo-এর প্রধান ভূমিকায় অভিনয় করছেন Thalapathy Vijay। এই ছবিটি তৈরি করতে প্রায় 250 থেকে 300 কোটি টাকা ব্যয় করা হয়েছে, যা নিজেই একটি বিশাল পরিমাণ হিসাবে বিবেচিত হয়। এখন দেখার বিষয় এই ছবিটি তার বাজেট কাভার করতে পারবে কি না। যাইহোক, তার দর্শকদের উচ্চ আশা আছে যে ছবিটি বক্স অফিসে ভাল আয় করবে এবং মানুষ এটি অনেক পছন্দ করবে।

Leo Movie Cast: Leo Box Office Collection Day 2

এই ছবিতে আপনি একাধিক প্রবীণ অভিনেতাকদের দেখতে পাবেন। দক্ষিণ ভারতের Thalapathy Vijay এই ছবির মূল চরিত্র। তাদের পাশাপাশি, আপনি একাধিক পরীক্ষামূলক বিভাগে শীর্ষ শ্রেণীর শিল্পীদের একটি তালিকাও দেখতে পাচ্ছেন।

‘Leo’ ছবিতে অভিনয় করেছেন থালাপতি বিজয়, তৃষা, সঞ্জয় দত্ত, গৌতম বাসুদেব মেনন এবং অনুরাগ কাশ্যপ। একটি হ’ল ‘Master’ এর সাফল্যের পরে বিজয় এবং পরিচালক লোকেশ কানাগরাজের জুটিকে ফিরিয়ে এনেছে। এটি একটি বিরল চলচ্চিত্র যেখানে তিন পরিচালক, অনুরাগ কাশ্যপ, গৌতম মেনন এবং মাইসকিন অভিনেতা হিসাবে ক্যামেরার মুখোমুখি হয়েছেন। লিও লোকেশের সিনেম্যাটিক ইউনিভার্সেরও অংশ, যেখানে চলচ্চিত্র নির্মাতা কার্তির কাইথি এবং কমল হাসানের বিক্রমের মতো প্রকল্পগুলি একত্রিত করার পরিকল্পনা করেছেন। প্রতিনিয়ত বলা হচ্ছে, হলিউডের ছবি ‘A History of Violence’ থেকে অনুপ্রাণিত এই ছবিটি।

Direction: Leo Box Office Collection Day 1

আমরা যদি Leo Movie-এর পরিচালনার দিকে তাকাই তবে আমরা দেখতে পাব যে এটি লোকেশের সিনেম্যাটিক ইউনিভার্সের একটি চলচ্চিত্র হতে চলেছে। সে কারণেই তাঁর ভক্তরা এটিকে ICU নামেও চেনেন, কারণ কানাগরাজ একজন সুপরিচিত পরিচালক এবং তাঁর প্রায় সমস্ত ছবিই হিট হয়।

Leo Box Office Collection Day wise

Day India Net Collection
Day 1 [1st Thursday] ₹ 68 Cr * rough data
Day 2 [1st Friday] ₹ 32.51 Cr * may earn
Total ₹ 100.51 Cr

Leo Movie In different Languages

Leo Movie অনেক ভাষায় মুক্তি পেয়েছে, এটি তামিল, তেলেগু, হিন্দি সহ অন্যান্য ভাষায় মুক্তি পেয়েছে। Thalapathy-র জয় শুধু দক্ষিণ ভারতের মধ্যেই সীমাবদ্ধ নয়। তাঁর জনপ্রিয়তা এখন ধীরে ধীরে সারা ভারতে ছড়িয়ে পড়েছে। এই সবকিছুর পরিপ্রেক্ষিতে, ছবিটির নির্মাতারা এই ছবিটি প্যান-ইন্ডিয়া স্তরে মুক্তি দিয়েছেন, যাতে এটি প্রচুর অর্থ উপার্জন করতে পারে।

ছবিটির নির্মাতারা সম্প্রতি 2 মিনিট, 43 সেকেন্ডের একটি ট্রেলার প্রকাশ করেছেন যেখানে চলচ্চিত্রের আখ্যানের একটি ঝলক উপস্থাপন করেছে, যেখানে তীব্র অ্যাকশন দৃশ্য তৈরিতে লোকেশ কানাগরাজের পরিচালনার দক্ষতা এবং বিজয়-এর সেরা অভিনয়ের- অ্যাকশন! ছবিতে বিজয়কে দ্বৈত চরিত্রে অভিনয় করতে দেখা যায়, যদিও লোকেশ এখনও তার দ্বিতীয় চরিত্রের বিবরণ গোপন রেখেছেন।

7 thoughts on “Leo Box Office Collection Day 2: দ্বিতীয় দিনেও রেকর্ড আয় করল ‘Leo’ সিনেমা!”

Leave a Comment