Leo Box Office Collection Day 5: ভারতে পঞ্চম দিনেই 200 কোটি ছাড়ালো বিজয়ের ‘লিও’ সিনেমা!

Sub-Editor
5 Min Read

Leo Box Office Collection Day 5: আরেকটি চমৎকার আর্টিকেলে আপনাকে স্বাগতম, আজকের আর্টিকেলে আমরা এই বছরের বহু প্রতীক্ষিত সিনেমা Leo Box Office Collection Day 5 নিয়ে কথা বলতে যাচ্ছি, এটি এমন একটি চলচ্চিত্র যার জন্য ভক্তরা দীর্ঘদিন ধরে অপেক্ষা করছিলেন। Thalapathy Vijay একজন জনপ্রিয় অভিনেতা, তার ভক্তরা দীর্ঘ সময় ধরে তার প্রতিটি চলচ্চিত্রের জন্য অপেক্ষা করে থাকেন। শুধু তাই নয়, তাঁর চলচ্চিত্রগুলি দক্ষিণ ভারত থেকে Pan-India স্তরে জনপ্রিয়তা পায়।

Thalapathy Vijay-এর চলচ্চিত্রগুলি মারামারি, অ্যাকশন এবং রোমান্সে পূর্ণ। তাঁর ছবি শুধু ভারতেই নয়, বিদেশেও প্রচুর পরিমাণে জনপ্রিয়তা পায়। বিজয়ের ছবির হিন্দি রিমেকও তৈরি হয়েছে। প্রচুর সিনেমা হিন্দিতে ডাবিং করা হয় এবং টিভিতে চালানো হয়, এমন খবর রয়েছে যে Vijay-এর ছবি ‘লিও’ প্রথম দিনে ভারতে প্রায় 32.51 কোটি টাকা আয় করতে পারে।

Leo Box Office Collection Day 5

Thalapathy Vijay দক্ষিণ ভারতের একজন সুপরিচিত অভিনেতা এবং তার প্রায় সমস্ত চলচ্চিত্রই হিট। সম্প্রতি তার বেশ কয়েকটি ছবি এসেছে যা Box Office-এ প্রচুর অর্থ উপার্জন করেছে। যখনই তার সিনেমা বক্স অফিসে হিট হয়, টিকিট কাউন্টারে ভিড় জমে যায় এবং লোকেরা টিকিট কেনার জন্য হুড়োহুড়ি শুরু করে দেয়। তার চলচ্চিত্রের জনপ্রিয়তা এই বিষয়টি থেকে অনুমান করা যায় যে তার চলচ্চিত্রটি মুক্তি পাওয়ার সাথে সাথে হাউসফুল হয়ে যায়।

Thalapathy Vijay-এর ‘Leo’ ভারতীয় এবং আন্তর্জাতিক বক্স অফিসে (Indian and International box office) তাণ্ডব চালাচ্ছে। Comscore-এর মতে, ছবিটি বিশ্বব্যাপী ৪০০ কোটি টাকারও বেশি আয় করেছে মাত্র 5 দিনেই। ভারতের ট্রেড রিপোর্ট (Trade reports in India) অনুযায়ী, ‘Leo’ মাত্র পাঁচ দিনে ভারতে ২০০ কোটি টাকার মাইলফলক অতিক্রম করেছে ফেলেছে। চলচ্চিত্রটি দীর্ঘ সপ্তাহান্তে সর্বাধিক ব্যবহার করছে এবং দর্শকদের প্রেক্ষাগৃহে আকৃষ্ট করতে সক্ষম হয়েছে। আগামীকাল (২৫ অক্টোবর) থেকে সিনেমাটি কেমন পারফর্ম করবে তা এখন দেখার বিষয়।

মানুষ তার সিনেমা দেখতে পাগল হয়ে যায়, এবং সম্ভবত সেই কারণেই এই চলচ্চিত্রটি আজ এত অর্থ উপার্জন করেছে।

Leo Box Office Collection Day 5

Lokesh Kanagraj পরিচালিত, ‘Leo’ 19 অক্টোবর একাধিক ভাষায় প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। এটি 2023 সালের সবচেয়ে প্রত্যাশিত তামিল চলচ্চিত্রগুলির মধ্যে একটি।

23শে অক্টোবর, ‘লিও’ কমস্কোর রেটিংয়ে  একটি স্থান পেয়েছে, যা প্রস্তাব করে যে ছবিটি মাত্র চার দিনে বিশ্বব্যাপী 400 কোটি রুপি আয় করেছে। পাঁচ দিনের থিয়েটার চালানোর শেষে, ‘লিও’ অভ্যন্তরীণ বাজারে 200 কোটি টাকার ক্লাবে প্রবেশ করতে সক্ষম হয়েছে। প্রাথমিক অনুমান থেকে জানা যায় যে ছবিটি ভারতে 38 কোটি রুপি আয় করেছে।

গত 23 অক্টোবর ‘লিও’ কমস্কোর রেটিংয়ে (Comscore Rating) জায়গা করে নেয়, যেখানে বলা হয়, মাত্র পাঁচ দিনে ছবিটি বিশ্বব্যাপী ৪০০ কোটি টাকা আয় করেছে। প্রেক্ষাগৃহে মুক্তির পাঁচ দিন শেষে ‘Leo’ দেশীয় বাজারে ২০০ কোটি রুপির ক্লাবে প্রবেশ করতে সক্ষম হয়।

তামিলনাড়ুতে, ‘লিও’ 23শে অক্টোবর 26 কোটি টাকা সংগ্রহ করেছে বলে জানা গেছে। Thalapathy Vijay-অভিনীত ছবিটি 7 কোটি টাকা আয় করে কেরালায় অসাধারণ পারফর্ম করছে। ছবিটি কর্ণাটকে ৩ কোটি টাকা এবং অন্ধ্রপ্রদেশ ও তেলেঙ্গানায় ২.৫০ কোটি টাকা আয় করেছে।

Leo Movie Cast: Leo Box Office Collection Day 5

‘MASTER’-এর পর ‘LEO’ বিজয় এবং পরিচালক লোকেশ কানাগরাজের দ্বিতীয় সহযোগিতা সিনেমা হিসেবে চিহ্নিত হয়েছ্ব। এই ছবির চিত্রনাট্য লিখেছেন লোকেশ, রথনা কুমার এবং দীরাজ বৈদ্য। অ্যাকশন এন্টারটেইনারটিতে বিজয়, ত্রিশা, সঞ্জয় দত্ত, অর্জুন সারজা, মাইসকিন, স্যান্ডি এবং গৌথম মেনন প্রধান ভূমিকায় রয়েছে। ম্যাথু থমাস, মনসুর আলি খান, প্রিয়া আনন্দ এবং আরও কয়েকজনকে সহায়ক ভূমিকায় দেখা গেছে।

Direction: Leo Box Office Collection Day 5

আমরা যদি Leo Movie-এর পরিচালনার দিকে তাকাই তবে আমরা দেখতে পাব যে এটি লোকেশের সিনেম্যাটিক ইউনিভার্সের একটি চলচ্চিত্র হতে চলেছে। সে কারণেই তাঁর ভক্তরা এটিকে ICU নামেও চেনেন, কারণ কানাগরাজ একজন সুপরিচিত পরিচালক এবং তাঁর প্রায় সমস্ত ছবিই হিট হয়।

Day India Net Collection
Day 1 [1st Thursday] ₹ 68 Cr * rough data
Day 2 [1st Friday] ₹ 32.51 Cr * rough data
Day 3 [1st Saturday] ₹ 40.00 Cr * early estimates
Day 4 [1st Friday] ₹ 45 Cr * early estimates
Day 5 [1st Saturday] ₹ 15.00 Cr * early estimates
Total ₹ 200.51 Cr

Leo Movie In different Languages

Leo Movie অনেক ভাষায় মুক্তি পেয়েছে, এটি তামিল, তেলেগু, হিন্দি সহ অন্যান্য ভাষায় মুক্তি পেয়েছে। Thalapathy-র জয় শুধু দক্ষিণ ভারতের মধ্যেই সীমাবদ্ধ নয়। তাঁর জনপ্রিয়তা এখন ধীরে ধীরে সারা ভারতে ছড়িয়ে পড়েছে। এই সবকিছুর পরিপ্রেক্ষিতে, ছবিটির নির্মাতারা এই ছবিটি প্যান-ইন্ডিয়া স্তরে মুক্তি দিয়েছেন, যাতে এটি প্রচুর অর্থ উপার্জন করতে পারে।

ছবিটির নির্মাতারা সম্প্রতি 2 মিনিট, 43 সেকেন্ডের একটি ট্রেলার প্রকাশ করেছেন যেখানে চলচ্চিত্রের আখ্যানের একটি ঝলক উপস্থাপন করেছে, যেখানে তীব্র অ্যাকশন দৃশ্য তৈরিতে লোকেশ কানাগরাজের পরিচালনার দক্ষতা এবং বিজয়-এর সেরা অভিনয়ের- অ্যাকশন! ছবিতে বিজয়কে দ্বৈত চরিত্রে অভিনয় করতে দেখা যায়, যদিও লোকেশ এখনও তার দ্বিতীয় চরিত্রের বিবরণ গোপন রেখেছেন।

Share This Article
Hello Friends, I am Achhir Ali Sub-Editor of News Connectors from Kolkata, West Bengal. I am a Blogger, Web Designer, Graphics Designer and Social Media Ads Expert. I am Working in this field since last 5 years.
Leave a comment