লঞ্চের আগেই সামনে বেরিয়ে এলো Oppo A2 5G-এর ছবি ও Specifications, থাকছে 50MP ক্যামেরা

Sub-Editor
2 Min Read

News Connectors: Oppo সম্প্রতি A2 ব্র্যান্ডিংয়ের অধীনে কয়েকটি নতুন স্মার্টফোন চালু করেছে, বিশেষ করে চীনা বাজারে, যার মধ্যে রয়েছে Oppo A2 Pro 5G এবং Oppo A2x 5G। এই ফোন দুটির মডেল নম্বর যথাক্রমে PJS110 এবং PJG110 দ্বারা চিহ্নিত করা হয়। ব্র্যান্ডটি A2x-এর অন্য একটি ভেরিয়েন্ট তৈরির প্রক্রিয়ায় রয়েছে বলে জানা গেছে, PJU110 মডেল নম্বর সহ Oppo A2m হিসাবে বাজারজাত করা হবে বলে আশা করা হচ্ছে।

এছাড়াও, সূত্র মারফৎ জানা গেছে যে Oppo একটি মধ্য-রেঞ্জের ফোনে কাজ করছে যা Oppo A2 5G নামে পরিচিত, যার মডেল নম্বর PJB110 দ্বারা চিহ্নিত করা যেতে পারে। এই ফোনটি চীনের TENAA certification platform-এর ডাটাবেসে উপস্থিত হয়ে, এর সমস্ত বৈশিষ্ট্য এবং চিত্র সহ সম্পূর্ণ তথ্য প্রকাশ করেছে। এখানে আসন্ন A2 5G এর বিশদ বিবরণ সম্পর্কে আলোচনা করা হল।

Oppo A2 5G Specifications (সম্ভাব্য)

Oppo PJB110 মডেল নম্বর সহ ওপ্পো A2 5G ফোনটি চীনের টেনা (TENAA) সার্টিফিকেশন সাইটে তালিকাভুক্ত হয়েছে। OPPO PJB110 এর সাইজ হবে 165.6 x 76 x 7.9 mm, এবং ওজন 193 গ্রাম। এটি একটি 6.72-ইঞ্চি FHD+ LCD পাঞ্চ-হোল ডিসপ্লে সহ আসবে। সম্ভবত, স্ক্রিনটি 90Hz বা 120Hz রিফ্রেশ রেট পর্যন্ত সাপোর্ট করতে পারে।

TENAA সার্টিফিকেশন আরও প্রকাশ করে যে Oppo PJB110-এ সেলফি তোলা এবং ভিডিও কল করার জন্য একটি 8-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে। ডিভাইসের পিছনের ক্যামেরা সিস্টেমে একটি 50-মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা এবং একটি 2-মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর রয়েছে।
Oppo A2 5G images, specifications revealed TENAA certification

ওপ্পো A2 5G শক্তিশালী 2.2 গিগাহার্টজ ক্লক স্পিডের অক্টা-কোর প্রসেসর (Octa-core processor with GHz clock speed) দ্বারা চালিত হবে। এতে দুটি র‍্যাম অপশন পাওয়া যাবে – 8GB এবং 12GB। স্টোরেজের ক্ষেত্রে, Oppo A2 5G ফোনটি 128GB এবং 256 GB-এর ভ্যারিয়েন্টে পাওয়া যাবে।

Oppo A2 5G বড় 5,000 mAh ব্যাটারি অফার করবে বলে জানা গেলেও ফাস্ট চার্জিং ক্ষমতা সম্পর্কে কোন তথ্য এখনও পাওয়া যায়নি। সফ্টওয়্যারের ক্ষেত্রে, ফোনটি Android 13 OS-ভিত্তিক ওপ্পোর কালারওএস ১৩ (ColorOS 13) কাস্টম স্কিনে চলবে। Oppo A2 5G-এর অস্তিত্ব সম্পর্কে আনুষ্ঠানিকভাবে এখনও কিছু জানানো না হলেও, এটি চীনের আসন্ন Double Eleven (Nov. 11)  শপিং ফেস্টিভ্যালকে উদ্দ্যেশ করেই খুব শীঘ্রই ফোনটি আত্মপ্রকাশ করবে বলে আশা করা যাচ্ছে।

Share This Article
Hello Friends, I am Achhir Ali Sub-Editor of News Connectors from Kolkata, West Bengal. I am a Blogger, Web Designer, Graphics Designer and Social Media Ads Expert. I am Working in this field since last 5 years.
Leave a comment