Mahindra Bolero Neo on Road Price 2024: Mahindra-এর আধুনিক SUV Nexon-এর দাম এবং সকল শক্তিশালী বৈশিষ্ট্যগুলি জানুন!

Sub-Editor
6 Min Read
Mahindra Bolero Neo on Road Price 2024

Mahindra Bolero Neo on Road Price: মহিন্দ্রা নামটি শুনলেই একটি শক্তিশালী এবং নির্ভরযোগ্য গাড়ির মাথায় আসে, এবং মনের মধ্যে একটি দৃঢ় বিশ্বাস জাগায়। Mahindra এই নতুন SUV দিয়ে নেক্সনকে ধ্বংস করার প্রস্তুতি নিচ্ছে। এই Bolero Neo-তে রয়েছে আকর্ষনীর বৈশিষ্ট্য, শক্তিশালী ইঞ্জিন এবং টন মাইলেজের সমন্বয়, যা এটিকে একটি দুর্দান্ত গাড়ি হিসেবে গড়ে তুলেছে। আজকের এই নিবন্ধে আমরা Mahindra Bolero Neo on Road Price এবং Mahindra Bolero Neo এর সকল Features and Specifications সম্পর্কে আলোচনা করব।

Mahindra Bolero Neo Features and Specifications

Mahindra Bolero Neo on Road Price
Mahindra-Bolero-Neo-Features-and-Specifications

Mahindra Bolero Neo -তে অনেক আধুনিক ফিচার বা বৈশিষ্ট্য দেওয়া হয়েছে। যেমন আধুনিক এলইডি হেডল্যাম্প এবং টেল ল্যাম্প, যা গারিটিকে আরও ভালো আলোকসজ্জা এবং আরও ভালো চেহারা প্রদান করে। উপরন্তু, এটিতে একটি আধুনিক টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম রয়েছে, যার মাধ্যমে আপনি বিনোদন, নেভিগেশন এবং অন্যান্য ফিচার বা বৈশিষ্ট্য উপভোগ করতে পারেন। Bolero Neo সংযুক্ত গাড়ির প্রযুক্তির সাথে সাজানো হয়েছে, যাতে আপনাকে আপনার গাড়িকে আপনার স্মার্টফোনের সাথে সংযুক্ত করতে এবং বিভিন্ন বৈশিষ্ট্য ব্যবহার করতে দেয়।

Mahindra Bolero Neo-তে একটি সানরুফ বা সূর্য রশ্মি থেকে নিজেকে সুরক্ষিত রাখার সুবিধাও দেওয়া হয়েছে, যার ফলে এটি আপনাকে খোলা বাতাস উপভোগ করতে দেয়। এটিতে একটি 360-ডিগ্রি ক্যামেরা রয়েছে, যা আপনাকে সহজেই পার্কিং করতে এবং আশেপাশের পরিবেশ দেখতে সহায়তা করে। এছাড়াও, বোলেরো নিও-তে রয়েছে ওয়্যারলেস চার্জিংয়ের সুবিধা, যার মাধ্যমে আপনি আপনার স্মার্টফোনকে কোনও তার ছাড়াই চার্জ করতে পারবেন। এয়ারব্যাগ: Bolero Neo -তে বেশ কিছু এয়ারব্যাগ দেওয়া হয়েছে, যা যেকোনো দুর্ঘটনায় যাত্রীদের নিরাপত্তার কাজে দিবে।

FeatureSpecification
EnginemHAWK100 1493cm3 BSVI
Maximum Power73.5 kW @ 3750 r/min
Maximum Torque260Nm @ 1750-2250 r/min
Gearbox5 Speed Manual
Steering TypePower
TyresTubeless radials, 215/75, (R15)
Seating Capacity7 Seater
Infotainment System17.2 cm touchscreen with Bluetooth, USB and AUX
Safety FeaturesDual airbags, ABS with EBD, rear parking sensors, corner braking control
InteriorsPremium Italian upholstery, silver accent and center console
TechnologyMicro Hybrid, Eco Mode, Cruise Control, Multi Terrain Technology
Mahindra Bolero Neo Features and Specifications

Mahindra Bolero Neo Braking System and Seat

Mahindra Bolero Neo on Road Price
Mahindra Bolero Neo Braking System and Seat

Mahindra Bolero Neo-তে ABS (Anti-lock Braking System) দেওয়া হয়েছে, যা ব্রেক করার সময় গাড়িটিকে স্কিডিং থেকে আটকায়। এর সাথে, EBD (Electronic Brake-force Distribution) প্রদান করা হয়েছে, যা সমস্ত চাকায় সমান ব্রেকিং ফোর্স প্রদান করে, ESC (Electronic Stability Control) প্রদান করা হয়েছে, যা যানবাহনকে স্থিতিশীল রাখতে সাহায্য করে। Mahindra Bolero Neo-তে আরামদায়ক সিট দেওয়া হয়েছে, যার ফলে আপনি দীর্ঘ ভ্রমণে করেও ক্লান্তি বোধ করবেন না। বোলেরো নিও-তে পর্যাপ্ত লেগরুম এবং হেডরুম রয়েছে, যা সমস্ত যাত্রীদের জন্য আরামদায়ক বসার জায়গা প্রদান করে।

Mahindra Bolero Neo Design

মহিন্দ্রার এই নিও SUV গাড়িটির ডিজাইন বেশ আধুনিক এবং আকর্ষণীয়, এতে একটি বড় গ্রিল, পেশীবহুল বডি এবং এলইডি হেডল্যাম্প এবং টেলল্যাম্প রয়েছে। এছাড়াও রয়েছে 17 ইঞ্চি এর অ্যালয় হুইল, যা এই গাড়িটিকে আরও আকর্ষণীয় করে তুলেছে।

Mahindra Bolero Neo Engine and Mileage

Bolero Neo-তে রয়েছে 1.5-লিটার mHawk ডিজেল ইঞ্জিন, যা 100 PS শক্তি এবং 260 Nm টর্ক উৎপন্ন করে৷ এই ইঞ্জিনটি 5-স্পীড ম্যানুয়াল এবং স্বয়ংক্রিয় ট্রান্সমিশনের সাথে উপলব্ধ। Bolero Neo -এর মাইলেজ TATA Nexan-এর থেকে কিছুটা বেশি হতে পারে, 18 থেকে 20 কিলোমিটার প্রতি লিটারে (আনুমানিক), যার ফলে এই গারিটিকে আরও লাভজনক করে তোলে।

Mahindra Bolero Neo Interior and Security

Mahindra Bolero Neo on Road Price
Mahindra Bolero Neo Interior and Security

গারিটির আরামদায়ক আসন, টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম, সানরুফ এবং 360-ডিগ্রি ক্যামেরার মতো বৈশিষ্ট্য সহ বোলেরো নিও-এর অভ্যন্তরটি প্রিমিয়াম সিস্টেম, এছাড়াও এয়ারব্যাগ, ABS, EBD, ESC এবং ইলেকট্রনিক স্থিতিশীলতা নিয়ন্ত্রণের মতো নিরাপত্তা বৈশিষ্ট্য গুলো এই গাড়িটিকে Nexon-এর মতোই নিরাপদ করে তুলেছে।

Mahindra Bolero Neo Launch Date

Bolero Neo হল Mahindra Bolero-এর একটি আপডেটেড সংস্করণ। যা 2024 সালের তৃতীয় প্রান্তিকে চালু হবে (Mahindra Bolero Neo Launch Date)

দ্রষ্টব্য:- এই তথ্য শুধুমাত্র ভিভিন্ন ওয়েবসাইটের তথ্যের ভিত্তিতে তৈরি করা হয়েছে। Bolero Neo মূল্য, লাঞ্চের তারিখ, মাইলেজ, বৈশিষ্ট্য এবং অন্যান্য তথ্য পরিবর্তন হতে পারে। আরও বিস্তারিত তথ্যের জন্য, আপনি Mahindra এর ওয়েবসাইট বা তাদের সোশ্যাল মিডিয়া পেজ চেক করতে পারেন।

Mahindra Bolero Neo on Road Price 2024

ভারতের বাজারে Mahindra Bolero Neo on Road Price Mumbai-তে Rs. 11.81 লক্ষ টাকা থেকে শুরু করে Rs. 14.70 লক্ষ টাকা। এটি ভারতীয় বাজারে মোট চারটি রূপের বিকল্পের সাথে পরিচালিত হয়। এটি একটি দুর্দান্ত সাত সিটের SUV, যাতে আপনি 384 লিটার বুট স্পেস এবং 184mm গ্রাউন্ড ক্লিয়ারেন্স পাবেন।

Conclusion

Mahindra Bolero Neo নেক্সন-এর সাথে দারুণভাবে প্রতিদ্বন্দ্বিতা করবে। আপনি যদি ভাল অফ-রোডিং ক্ষমতা সহ একটি লাভজনক, মাইলেজ দক্ষ এবং SUV খুঁজছেন তাহলে Bolero Neo আপনার জন্য একটি ভাল বিকল্প হতে চলেছে। আর আপনি যদি শুধুমাত্র একটি শক্তিশালী ইঞ্জিন, আধুনিক ডিজাইন এবং আরও সামান্য কিছু বৈশিষ্ট্য সহ একটি SUV খুঁজছেন, তাহলে Nexan আপনার জন্য একটি সেরা বিকল্প হতে পারে।

আরও পড়ুনঃ Tata Nexon CNG Launch Date in India: TATA কোম্পানি খুব শীঘ্রই ভারতে লঞ্চ করতে চলেছে Tata Nexon CNG ভেরিয়েন্ট।

আরও পড়ুনঃ Yamaha 150cc Classic Bike প্রেমীদের জন্য সুখবর, শীঘ্রই লঞ্চ হতে পারে Yamaha GT150 Fazer

Share This Article
Hello Friends, I am Achhir Ali Sub-Editor of News Connectors from Kolkata, West Bengal. I am a Blogger, Web Designer, Graphics Designer and Social Media Ads Expert. I am Working in this field since last 5 years.
Leave a comment