Apple Foldable iPhone Release Date in India: এই দিনে ভারতে আসতে চলেছে অ্যাপলের প্রথম Foldable ফোন!

Author
4 Min Read
Apple Foldable iPhone Release Date in India

Apple Foldable iPhone Release Date in India: মোবাইল মার্কেটের জগতে, আপনি নিশ্চয়ই বিভিন্ন ধরণের মোবাইল ফোন দেখেছেন যার মধ্যে Foldable ফোনগুলি মানুষ বেশী পছন্দ করেছে। ফোল্ডেবল ফোনের বাজারে সবচেয়ে বড় নাম হল Samsung

কিন্তু এখন স্যামসাংয়ের সাথে প্রতিদ্বন্দ্বিতা করতে, অ্যাপলও খুব শীঘ্রই তাদের নতুন ফোল্ডেবল ফোন লঞ্চ করতে চলেছে, যার কারণে এখন সবাই অ্যাপলের ফোল্ডেবল ফোনের জন্য অপেক্ষা করছে কারণ রিপোর্ট অনুসারে জানা গেছে যে অ্যাপল খুব শীঘ্রই তাদের ফোল্ডেবল আইফোন বাজারে আনতে চলেছে।

অ্যাপল এমন একটি স্মার্টফোন কোম্পানি যা সবচেয়ে জনপ্রিয় কোম্পানি হিসেবে বিবেচিত হয় এবং সবাই এই ফোনটি ব্যবহার করতে চায় কারণ এই মোবাইল ফোনটির চেহারা এবং বৈশিষ্ট্যগুলি আশ্চর্যজনক, যা প্রতিটি মোবাইল প্রেমী মানুষকেই আকর্ষিত করে।

এমন পরিস্থিতিতে, অনেক লোক আছেন যারা Apple Foldable iPhone Launch Date in India সম্পর্কে তথ্য পেতে চান, তাই আজকের পোস্টে আমরা আপনাকে অ্যাপলের এই নতুন ফোন সম্পর্কে আরও অনেক তথ্য সহ Apple Foldable iPhone Launch Date in India সম্পর্কে বিস্তারিত তুলে ধরব।

Apple Foldable iPhone Specification & Feature

Apple Foldable iPhone Release Date in India
Apple Foldable iPhone Release Date in India

বিভিন্ন রিপোর্ট অনুযায়ী, বলা হচ্ছে যে Apple-এর এই আসন্ন ফোল্ডেবল ফোনে ব্যবহারকারীরা USB C Port এবং MagSafe সমর্থনকারী ফিচার পাবেন। এর সাথে, ব্যবহারকারীরা অ্যাপলের এই ফোল্ডেবল ফোনে Face Lock এবং Touch ID -র মতো Security Feature পাবেন। আমরা যদি এতে প্রসেসরের কথা বলি, তাহলে লোকেরা এতে iPhone 15 Processor এর মতো শক্তিশালী প্রসেসর পেতে পারে।

আমরা নীচের টেবিলে Apple iPhone Foldable iPhone Specification সম্পর্কে সম্পূর্ণ তথ্য দিয়েছি, যা আপনি ভালোভাবে পড়তে পারেন।

FeatureDescription
Display7.5 inches OLED screen when unfolded, with a smaller outer screen for notifications and quick actions
CameraTriple-lens rear camera setup, similar to the iPhone 15 Pro
ProcessorA15 Bionic chip or newer, depending on the release date
ConnectivityUSB C Port, MagSafe support
Foldable MechanismFlip design
BatteryUnknown, but likely to be larger than the current iPhone models to support the foldable display
PriceAround $2,000 (Estimated), making it one of the most expensive smartphones on the market or approximately ₹1.65 lakhs in Indian Rupees.
Apple iPhone Foldable iPhone Specification

Apple Foldable iPhone Display

অনেকে অ্যাপলের Upcoming Foldable iPhone -এর ডিসপ্লে সম্পর্কেও জানতে চান, তাই আপনাদেরকে জানিয়ে রাখি যে বিভিন্ন রিপোর্ট অনুযায়ী বলা হচ্ছে যে অ্যাপলের এই ফোনে মানুষ 8 ইঞ্চির মতো একটি বড় ডিসপ্লে দেখতে পাবেন।

এছাড়াও, অ্যাপল এই ফোনে সিলভার ন্যানোয়ার টাচ সলিউশন ব্যবহার করতে পারে যাতে ইউজাররা এটি ব্যবহারে একটি ভাল অভিজ্ঞতা পেতে পারেন।

Apple Foldable iPhone Price in India

Apple Foldable iPhone Release Date in India
Apple Foldable iPhone Price in India

যদি আমরা এই নতুন Foldable iPhone দামের কথা বলি, এখন পর্যন্ত অ্যাপলের পক্ষ থেকে এর দাম সম্পর্কে কোনও অফিসিয়াল আপডেট প্রকাশ করেনি, তবে কিছু রিপোর্ট অনুযায়ী বলা হচ্ছে যে এই ফোল্ডেবল আইফোনের দাম 1 লক্ষ টাকারও বেশী হতে পারে।

Apple Foldable iPhone Release Date in India

অ্যাপল কবে তার Foldable iPhone লঞ্চ করতে চলেছে সে বিষয়ে অ্যাপল কোম্পানির তরফ থেকে এখনও কোনও অফিসিয়াল আপডেট প্রকাশ করেনি। কিন্তু কিছু অফিসিয়াল রিপোর্ট অনুযায়ী, মনে করা হচ্ছে অ্যাপল 2025 সালের পর তাদের প্রথম Foldable iPhone লঞ্চ করতে পারে।

আমরা আশা করি এই নিবন্ধটি থেকে আপনি Apple Foldable iPhone Release Date in India সম্পর্কে তথ্য পেয়েছেন, এটি আপনার বন্ধুদের সাথেও শেয়ার করুন যাতে তারাও ভারতে অ্যাপল Apple Foldable iPhone Release Date in India সম্পর্কেও তথ্য জানতে পারে।

আরও পড়ুনঃ Samsung Galaxy F04 Price & Offer: 5000mAh ব্যাটারি যুক্ত এই ফোনটি কিনুন মাত্র 5,999 টাকায়।

আরও পড়ুনঃ Infinix Note 50 Pro 5G Price in India: 8000mAh ব্যাটারি, 200MP ক্যামেরা এবং 12GB RAM সহ লঞ্চ হল এই শক্তিশালী 5G স্মার্টফোন!

Share This Article
By Author
Follow:
হ্যালো বন্ধুরা, আমার নাম রাফি, আমি বারাসাত, পশ্চিমবঙ্গের বাসিন্দা। আমি 2022 সাল থেকে ব্লগিং শুরু করেছি। আমার প্রথম ওয়েবসাইট ছিল টেকনোলজি সম্পর্কিত। আমি ছোটবেলা থেকেই তথ্য সংগ্রহ করতে খুব পছন্দ করি এবং এটি আমার নেশাও। বর্তমানে আমি বিভিন্ন ওয়েবসাইটে প্রয়োজন অনুসারে বিভিন্ন প্রকারের কন্টেন্ট লেখা লেখি করি। এছাড়াও, News Connectors এর সহায়তায়, আমি এই সংস্থার সাথে যুক্ত থেকে নানাধরনের সংবাদ সহজ উপায়ে আপনাদের কাছে পৌঁছে দিতে বদ্ধ পরিকর। আশাকরি আপনারা আমার দেওয়া তথ্যে সন্তষ্ট। ধন্যবাদ
Leave a comment