Teri Baaton Mein Aisa Uljha Jiya Box Office Collection: ফাইটারের ধারে কাছেও নেই TBMAUJ! বক্স অফিসে কত আয় করল এই সিনেমা!

Sub-Editor
8 Min Read
Teri Baaton Mein Aisa Uljha Jiya Box Office

Teri Baaton Mein Aisa Uljha Jiya Box Office: আজকে আমাদের আরেকটি চমৎকার নিবন্ধে আপনাদেরকে স্বাগতম। আজকের নিবন্ধে আমরা Teri Baaton Mein Aisa Uljha Jiya Box Office Collection সম্পর্কে কথা বলতে যাচ্ছি। সম্প্রতি, শাহিদ কাপুর এবং কৃতি স্যাননের চলচ্চিত্র তেরি বাতোঁ মে আইসা উলঝা জিয়া বড় পর্দায় প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে এবং এই ছবিটি বক্স অফিসে বেশ আলোড়ন সৃষ্টি করতে দেখা গেছে। ইতিমধ্যেই এই ছবির জনপ্রিয়তা বেশ তুঙ্গে রয়েছে। এই ছবির অগ্রিম বুকিং দেখেই ফিল্মের জনপ্রিয়তা কিছুটা অনুমান করতে পারা গিয়েছিল, তবে এই ছবিটি বক্স অফিসে বেশ ভালো টাকা আয় করেছে।

আমি আপনাদেরকে বলি যে এই চলচ্চিত্রটি বক্স অফিসে প্রথমদিকে একটি ধীরগতির ওপেনিং-এর মধ্য দিয়ে যাচ্ছিলো। কিন্তু তারপরে ছবিটির গতি লাভ করে এবং বক্স অফিসে তার তার ছাপ ফেলে। একটি প্রতিবেদনে বলা হয়েছে, ছবিটি প্রথম দিনে মাত্র ₹ 6.50 কোটি টাকা আয় করেছে। তেরি বাতোঁ মে আইসা উলঝা জিয়া ছবিটি একটি কৃত্রিম বুদ্ধিমত্তার পটভূমিতে তৈরি করা হয়েছে, যেখানে শাহিদ কাপুর একজন বুদ্ধিমান মহিলা রোবট সিফরার প্রেমে পড়েন, যার চরিত্রে অভিনয় করেছেন কৃতি স্যানন।

Teri Baaton Mein Aisa Uljha Jiya Box Office Collection Day 3

Teri Baaton Mein Aisa Uljha Jiya Box Office Collection
Teri Baaton Mein Aisa Uljha Jiya Box Office Collection

TBMAUJ Box Office Collection Day 1 & 2

সিনেমাটি ₹ 6.70 কোটি টাকা আয় নিয়ে বক্স অফিসে ভালো শুরু দেবার পরে, দ্বিতীয় দিনে ছবিটির আয় প্রায় 40 শতাংশ বেড়েছে। ইন্ডাস্ট্রি ট্র্যাক্টর অনুসারে, রোমান্টিক কমেডি ফিল্মটি শনিবার ₹ 9.65 কোটি টাকা আয় করেছে, যার ফলে ছবিটির মোট সংগ্রহ ₹ 16.35 কোটি টাকা হয়েছিলো।

TBMAUJ Box Office Collection Day 3

সিনেমা হলগুলো থেকে এই ছবিটি নিয়ে দর্শকদের মাঝেও বেশ ভালো সাড়া পাওয়া যাচ্ছে। কিছু লোক আছে যারা এই ফিল্মটিকে ঠিক মনে করে। যার ফলে তৃতীয় দিনে অতয়েব রবিবারে ছবিটি ₹ 10.75 কোটি টাকা আয় করে, যার ফলে দেশীয় বক্স অফিসে ছবিটির মোট সংগ্রহ হয় ₹ 27.10 কোটি টাকা।

TBMAUJ Box Office Collection Day 4

একটি প্রতিবেদন অনুসারে, ছবিটি দেশীয় বক্স অফিসে চতুর্থ দিন বা প্রথম সোমবারে আনুমানিক ₹ 3.75 কোটি টাকা আয় করেছে, যার ফলে চার দিনে ছবিটির মোট আয় দাঁড়ায় ₹ 30.85 কোটি টাকার কাছাকাছি।

TBMAUJ Box Office Collection Day 5

একটি প্রতিবেদন অনুসারে, ছবিটি দেশীয় বক্স অফিসে পঞ্চম দিন বা প্রথম মঙ্গলবারে আনুমানিক ₹ 3.85 কোটি টাকা আয় করেছে, যার ফলে পাঁচ দিনে ছবিটির মোট আয় দাঁড়ায় ₹ 34.70 কোটি টাকার কাছাকাছি।

TBMAUJ Box Office Collection Day 6

একটি প্রতিবেদন অনুসারে, ছবিটি দেশীয় বক্স অফিসে ষষ্ঠ দিন বা প্রথম বুধবারে আনুমানিক ₹ 6.70 কোটি টাকা আয় করেছে, যার ফলে পাঁচ দিনে ছবিটির মোট আয় দাঁড়ায় ₹ 41.40 কোটি টাকার কাছাকাছি। ধারনা করা হচ্ছে এইদিন Valentine Day এবং Saraswati Puja-থাকার কারণে চতুর্থ এবং পঞ্চম দিনের তুলনায় সিনেমাটি কিছু বেশি টাকা আয় করে। নাহলে এদিন হয়তো ছবিটির আয় আরও অনেকটা কমে আসতো।

TBMAUJ Box Office Collection Day 7 & 8

একটি প্রতিবেদন অনুসারে, ছবিটি দেশীয় বক্স অফিসে সপ্তম দিন এবং অষ্টম দিন মিলে আনুমানিক ₹ 5.90 কোটি টাকা আয় করেছে, যার ফলে আট দিনে ছবিটির মোট আয় দাঁড়ায় ₹ 47.30 কোটি টাকার কাছাকাছি।

Teri Baaton Mein Aisa Uljha Jiya Box Office Collection Day 9

একটি প্রতিবেদন অনুসারে, ছবিটি দেশীয় বক্স অফিসে নবম দিনে আনুমানিক ₹ 4.75 কোটি টাকা আয় করেছে, যার ফলে নয় দিনে ছবিটি দেশীয় বক্স অফিসে 50 কোটি টাকা আয়ের সীমা অতিক্রম করে বলে মনেকরা হচ্ছে, এবং মোট আয় দাঁড়ায় ₹ 52.05 কোটি টাকার কাছাকাছি।

Teri Baaton Mein Aisa Uljha Jiya Box Office Collection Table

DayIndia Net Collection
1st Friday [Day 1]₹ 6.70 Cr
1st Saturday [Day 2]₹ 9.65 Cr
1st Sunday [Day 3]₹ 10.75 Cr
1st Monday [Day 4]₹ 3.75 Cr
1st Tuesday [Day 5]₹ 3.85 Cr
1st Wednesday [Day 6]₹ 6.70 Cr
1st Thursday [Day 7]₹ 3.25 Cr
2nd Friday [Day 8]₹ 2.65 Cr
2nd Saturday [Day 9]₹ 4.75 Cr
Total₹ 52.05 Cr
Teri Baaton Mein Aisa Uljha Jiya Box Office Collection

বন্ধুরা, আপনি কি এই ছবিটি দেখেছেন কি না এবং যদি দেখে থাকেন তবে এই ছবিটি আপনাদের কেমন লেগেছে? নিচের মন্তব্যে আমাদেরকে জানান, আর কোন সিনটি আপনার মন ছুয়েছে তাও জানান।

Teri Baaton Mein Aisa Uljha Jiya Worldwide Box Office Collection

ইতি মধ্যেই বিশ্বব্যাপী তেরি বাতোঁ মে আইসা উলঝা জিয়া ছবিটির আয় প্রায় ₹ 80.00 কোটি টাকা ছাড়িয়ে গিয়েছে। চমৎকার গল্প এবং প্রথম সারির পরিচালনার কারণেই এই ছবিটি এমন সাড়া পাচ্ছে বলে অনুমান করা হচ্ছে। আমরা ছবিটিতে চমৎকার কাস্টিংও দেখেছি। সমস্ত অভিনেতা-অভিনেত্রীরা তাদের কাজগুলি অত্যন্ত নিখুঁতভাবে সম্পন্ন করেছেন এবং দারুণ ভাবে অভিনয় করেছেন।

Teri Baaton Mein Aisa Uljha Jiya Star Casting

বলে রাখি এই ছবির স্টার কাস্টিং বেশ তারকীয়। অমিত যোশি ও আরাধনা শাহের লেখা ও পরিচালনায় নির্মিত এই ছবিটি মানুষ বেশ পছন্দ করছে। এই ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাচ্ছে শাহিদ কাপুর ও কৃতি স্যাননকে। এই ছবিতে তার অভিনয় মানুষ অনেক পছন্দ করছে, ছবিটি তৈরি করেছে ম্যাডক ফিল্মস, এবং ছবিটি মিশ্র প্রতিক্রিয়া পাচ্ছে। ধর্মেন্দ্র, ডিম্পল কাপাডিয়া এবং রাকেশ বেদীকেও তেরি বাতোঁ মে আইসা উলঝা জিয়া ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা গেছে।

ছবিটি কৃত্রিম বুদ্ধিমত্তার জগতে এক অনন্য প্রেমের গল্প বলে। শাহিদ একজন বিজ্ঞানী আরিয়ান চরিত্রে অভিনয় করেন যিনি রবোট সিফ্রার (কৃতি) প্রেমে পড়েন, যিনি একজন বুদ্ধিমান মহিলা রোবট।

ActorCharacterRole
Shahid KapoorAryanA young man who falls in love with a humanoid robot
Kriti SanonSifraA super intelligent female robot automation
DharmendraAryan’s grandfatherA retired scientist who supports Aryan’s relationship
Dimple KapadiaAryan’s grandmotherA traditional woman who opposes Aryan’s relationship
Rakesh BediSifra’s creatorA genius inventor who wants to use Sifra for his own benefit
Anubha FatehpuriaSharmilaAryan’s ex-girlfriend who tries to win him back
Rajesh KumarAryan’s friendA loyal and humorous friend who helps Aryan
Ashish VermaSifra’s rivalA malicious robot who wants to destroy Sifra
Grusha KapoorAryan’s motherA caring and supportive mother who wants Aryan to be happy
Raashul TandonAryan’s brotherA prankster and troublemaker who annoys Aryan
Brij Bhushan ShuklaAryan’s fatherA strict and conservative father who wants Aryan to follow his footsteps
Teri Baaton Mein Aisa Uljha Jiya Star Casting

TBMAUJ Movie Release Date

এই ছবিটি 9 February 2024-এ প্রেক্ষাগৃহে মুক্তি পায়। প্রথম দিনেই প্রেক্ষাগৃহে দর্শকদের ভিড় ছিলো সাধারণ। সেই অনুসারেই ছবিটি নিয়মিত আয় করেই চলেছে বক্স অফিসে, অনুমান করা হচ্ছে ছবিটি আরও সফলতা অর্জন করবে এবং গোটা বিশ্বব্যাপী (Teri Baaton Mein Aisa Uljha Jiya Worldwide Collection) ছবিটি প্রায়  ₹ 350 কোটি টাকার কাছাকাছি আয় করবে।

Teri Baaton Mein Aisa Uljha Jiya Trailer

আশাকরছি আপনারা আমাদের এই নিবন্ধ থেকে Teri Baaton Mein Aisa Uljha Jiya Box Office Collection সম্পর্কে জানতে পেরেছেন এবং আপনার ভালো লেগেছে। আর আমাদের তুলে ধরা তথ্যে যদি আপনি সন্তষ্ঠহন তাহলে এই ধরনের আরও দুর্দান্ত নিবন্ধগুলির জন্য, newsconnectors.com-এ আমাদের সঙ্গে সংযুক্ত থাকুন!

আরও পড়ুনঃ Panchayat 3 Web Series OTT Release Date: পেরিয়ে গেছে 26 শে জানুয়ারী, কিন্তু কবে আসবে ‘পঞ্চায়েত 3’ ওয়েব সিরিজ? জানুন সঠিক তথ্য

আরও পড়ুনঃ Teri Baaton Mein Aisa Uljha Jiya Advance Booking: ছবিটি প্রায় এতো কোটি টাকা আয় করল অগ্রিম বুকিং-এ।

Share This Article
Hello Friends, I am Achhir Ali Sub-Editor of News Connectors from Kolkata, West Bengal. I am a Blogger, Web Designer, Graphics Designer and Social Media Ads Expert. I am Working in this field since last 5 years.
Leave a comment