Xiaomi SU7 EV: Xiaomi পেশ করেল তার প্রথম EV-এর ইন্টেরিয়র, চমৎকার ডিজাইন এবং 800 km রেঞ্জের সাথে প্রতিযোগিতা করবে এই দামী গাড়ির সাথে!

Xiaomi SU7 EV: Xiaomi স্মার্টফোন এবং অন্যান্য ইলেকট্রনিক ডিভাইসের জন্য একটি পরিচিত চীনা কোম্পানি। এবং Xiaomi তার অসাধারণ ফিচার যুক্ত ফোন ও গ্যাজেটের জন্য খুব দ্রুত ভারতেও একটি জনপ্রিয় কোম্পানি হয়ে উঠেছে। এই কোম্পানি ইতিমধ্যেই তার প্রথম বৈদ্যুতিক গাড়ি Xiaomi SU7 EV– এর ইন্টেরিয়র উন্মোচন করেছে। 800 কিলোমিটারের চমৎকার রেঞ্জ এবং অত্যাধুনিক বৈশিষ্ট্যে সজ্জিত এই গাড়িটি ব্যয়বহুল অন্যান্য বৈদ্যুতিক গাড়ির সঙ্গে এক পাল্লায় প্রতিযোগিতা শুরু করতে প্রস্তুত।

Xiaomi SU7 EV-এর চমৎকার সাঁজসজ্জা এবং আরামদায়ক অভ্যন্তরীন বৈশিষ্ট

Xiaomi SU7 EV
Xiaomi SU7 EV

Xiaomi SU7 Interior: Xiaomi EV-এর অভ্যন্তরটি অত্যন্ত আধুনিক এবং সংক্ষিপ্ত। এটিতে 12.3-ইঞ্চি টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম, 10.25-ইঞ্চি ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, ওয়্যারলেস চার্জিং, প্যানোরামিক সানরুফ এবং অ্যাম্বিয়েন্ট লাইটিং-এর মতো অনেক অসাধারণ ফিচার বা বৈশিষ্ট্য রয়েছে। গাড়িটিতে চারজনের বসার পর্যাপ্ত জায়গা রয়েছে এবং যথেষ্ট পরিমানে লাগেজ রাখার জায়গাও রয়েছে।

Xiaomi SU7 Design: Xiaomi EV এর ডিজাইনটি তাক লাগাবার মতো এবং বেশ আকর্ষণীয়। এতে এলইডি হেডল্যাম্প এবং টেলল্যাম্প, স্পোর্টি অ্যালয় হুইল এবং মসৃণ বডি লাইন রয়েছে। গাড়িটির রঙ ‘এক্সটেরিয়র ব্লু’, যা গাড়িটিকে আরও সুন্দর করে তুলেছে।

SpecificationFeature
PowertrainTwo options: rear-wheel-drive with 299 hp or dual-motor, all-wheel-drive with 673 hp
BatteryTwo options: 73.6 kWh BYD battery with 668 km range or 101 kWh CATL battery with 800 km range
DimensionsLength: 4,997 mm; Width: 1,963 mm; Height: 1,440 mm; Wheelbase: 3,000 mm
Weight1,980-2,205 kg
Top speed210 km/h (RWD) or 265 km/h (AWD)
DesignSleek and aerodynamic, with active shutter grille and active rear wing
Infotainment16.1-inch touchscreen with HyperOS software and Qualcomm Snapdragon 8295 SoC
Driver assistanceXiaomi Pilot with 16 functions and two Nvidia Drive Orin SoCs
Sound system25-speaker music system
Display56-inch heads-up display
Xiaomi SU7 specification and feature

Xiaomi SU7 Engine and Mileage

Performance:Xiaomi EV এর শক্তি 265 bhp যা 343 Nm টর্ক উৎপন্ন করে। এই গাড়িটি 5.9 সেকেন্ডে ঘণ্টায় 0 থেকে 100 কিলোমিটার গতি তুলতে পারে।

Range: Xiaomi EV একবার পুরোপুরি চার্জে 800 কিলোমিটার পর্যন্ত রেঞ্জ অফার করে। বৈদ্যুতিক গাড়ির বাজারে এটি সর্বোচ্চ পরিসরের অফার করা একটি গাড়ি।

Xiaomi SU7 Morden Security & Feature

Xiaomi SU7 EV
Xiaomi SU7 Morden Security & Feature

Xiaomi SU7 এছাড়াও ADAS (Advanced Driver Assistance System) এর মতো অত্যাধুনিক নিরাপত্তা ফিচার বা বৈশিষ্ট্যের সাথে আসে। এর মধ্যে রয়েছে লেন প্রস্থান সতর্কতা, স্বয়ংক্রিয় জরুরী ব্রেকিং এবং অভিযোজিত ক্রুজ নিয়ন্ত্রণ।

Xiaomi SU7 Competition & Price Fixing

Xiaomi SU7 Tesla Model Y, Nio ES6, এবং XPeng P7 এর মতো বিভিন্ন বৈদ্যুতিক গাড়ির সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে। Xiaomi এর পক্ষ থেকে এখন পর্যন্ত SU7 এর কোনো আনুষ্ঠানিক দাম (Xiaomi SU7 EV Price) প্রকাশ করেনি, তবে বিভিন্ন সংবাদ সূত্র থেকে অনুমান করা হচ্ছে যে এই গাড়িটি 20 লক্ষ থেকে 30 লক্ষ টাকার মধ্যে পাওয়া যাবে।

Conclusion (উপসংহার)

Xiaomi SU7 EV হল একটি প্রতিশ্রুতিশীল বৈদ্যুতিক গাড়ি যা একটি মসৃণ ডিজাইন, শক্তিশালী কার্যক্ষমতা, 800 কিলোমিটার রেঞ্জ এবং অত্যাধুনিক বৈশিষ্ট্য সহ বাজারে আসছে৷ এটি অবশ্যই অন্যান্য ব্যয়বহুল বৈদ্যুতিক গাড়ি গুলোর সাথে কঠিন প্রতিযোগিতায় নামবে এবং বৈদ্যুতিক গাড়ি গ্রহণকে ত্বরান্বিত করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

অতিরিক্ত আলোচনা ও তথ্য

Xiaomi SU7 চীনে ‘Xiaomi MS11’ নামেও পরিচিত। এই গাড়িটি 2024 সালের অর্ধ সময়ের দিকে চীনে বিক্রির জন্য উপলব্ধ হবে বলে অনুমান করা হচ্ছে, যদি নির্মাতা কোম্পানির পক্ষ থেকে এব্যাপারে কোনো তথ্য প্রকাশ করেনি। এও অনুমান করা হচ্ছে যে, চীনে এটি লঞ্চ হয়ে গেলে খুব তাড়াতাড়ি ভারতেও এই গাড়ীটি লঞ্চ (Xiaomi SU7 Lunch Date in India) হবে বলে আশা করা হচ্ছে।

আমরা আশা করি এই নিবন্ধটি থেকে আপনি Xiaomi SU7 সম্পর্কে তথ্য পেয়েছেন, এটি আপনার বন্ধুদের সাথেও শেয়ার করুন যাতে তারাও Xiaomi SU7 EV সম্পর্কে তথ্য জানতে পারে। আর এই ধরণের আরও তথ্য পেতে Newsconnectors.com-এর সাথে যুক্ত থাকুন।

আরও পড়ুনঃ Mahindra Bolero Neo on Road Price 2024: Mahindra-এর আধুনিক SUV Nexon-এর দাম এবং সকল শক্তিশালী বৈশিষ্ট্যগুলি জানুন!

আরও পড়ুনঃ Yamaha 150cc Classic Bike প্রেমীদের জন্য সুখবর, শীঘ্রই লঞ্চ হতে পারে Yamaha GT150 Fazer

1 thought on “Xiaomi SU7 EV: Xiaomi পেশ করেল তার প্রথম EV-এর ইন্টেরিয়র, চমৎকার ডিজাইন এবং 800 km রেঞ্জের সাথে প্রতিযোগিতা করবে এই দামী গাড়ির সাথে!”

  1. Заказать двери на заказ в Москве
    Изготовление дверей на заказ по индивидуальным размерам
    Как выбрать дверей на заказ
    Виды и оттенки дверей на заказ
    Услуги по доставке и установке дверей на заказ
    Какие двери на заказ лучше выбрать? варианты дверей на заказ
    Ламинированные двери на заказ: преимущества и недостатки
    Металлические двери на заказ: надежность и безопасность
    Двери на заказ в стиле “модерн”
    Лучшие двери [url=https://mebel-finest.ru]https://mebel-finest.ru[/url].

    Reply

Leave a Comment