Teri Baaton Mein Aisa Uljha Jiya Advance Booking: ছবিটি প্রায় এতো কোটি টাকা আয় করল অগ্রিম বুকিং-এ।

Teri Baaton Mein Aisa Uljha Jiya Advance Booking: শাহিদ কাপুর এবং কৃতি স্যাননকে এই প্রথমবার একসঙ্গে দেখা যাবে ‘Teri Baaton Mein Aisa Uljha Jiya’ ছবিতে। ছবির গান ও পোস্টারে তাদের জুটি অসাধারণ হয়েছে। ছবিটির প্রথম দিনের অগ্রিম বুকিংয়ের কথা বলতে গেলে, মুক্তির আগেই ছবিটি প্রায় 1 কোটি টাকা আয় করে নিয়েছে (Teri Baaton Mein Aisa Uljha Jiya Advance Booking)

Teri Baaton Mein Aisa Uljha Jiya Advance Booking

‘তেরি বাতোঁ মে আইসা উলঝা জিয়া’- সিনেমাটি আগামীকাল অতয়েব 9th ফেব্রুয়ারি 2024 প্রেক্ষাগৃহে মিক্তি পাবে। মুক্তি আগেই ছবিটির 44 হাজারেরও বেশি টিকিট এখন পর্যন্ত বিক্রি হয়েছে। এর মাধ্যমে ছবিটি 97 লক্ষ টাকার ব্যবসা করে ফেলেছে। ‘তেরি বাতোঁ মে আইসা উলঝা জিয়া’-এর এই অগ্রিম বুকিংকে একটি ভালো সূচনা বলে অনুমান করা হচ্ছে। এখন দেখার বিষয় হবে প্রথম দিনে ছবিটি বক্স অফিসে কত আয় করে। অনুমান করা হচ্ছে ছবিটি প্রথম দিনেই বক্স অফিসে 7 থেকে 10 কোটি টাকা আয় করে ফেলতে পারে (Teri Baaton Mein Aisa Uljha Jiya Box Office Collection Day 1)

সিনেমাটিতে কৃতি কি রোবটের ভূমিকায় অভিনয় করবেন?

Teri Baaton Mein Aisa Uljha Jiya Advance Booking
Teri Baaton Mein Aisa Uljha Jiya

ছবির গল্প নিয়ে কথা বলতে গেলে, এটি একটি ছেলে নাম আরিয়া যে কিনা কম্পিউটার ইঞ্জিনিয়ার, যার চরিত্রে অভিনয় করেছেন শাহিদ কাপুর। এবং কৃতি স্যানন একটি রোবটের ভূমিকায় অভিনয় করছেন, যার নাম সিফরা। আর সিফরা একটি ব্যাটারি চালিত রোবট।

গত বছর জার্সি ছবি নিয়ে দর্শকদের সামনে হাজির হয়েছিলেন শাহিদ। এই ছবিতে শাহিদ ও মৃণাল ঠাকুরের কেমিস্ট্রি দর্শকরা পছন্দ করেছেন, কিন্তু তার পর ছবিটি পুরো ফ্লপ যায় তার কারন দক্ষিনী সিনেমা জার্সি যেটিতে অভিনয় করেছেন দক্ষিণী তারকা নেনি, এবং ছবিটি হুবহু কপি ছিলো। একইভাবে গত বছর কৃতি শ্যাননের আদিপুরুষ ছবিটিও মুক্তি পায় এবং ফ্লপ যায়। এখন দর্শক অধীর আগ্রহে অপেক্ষা করছেন কৃতি ও শাহিদের ছবি ‘তেরি বাতোঁ মে আইসা উলঝা জিয়া’র জন্য।

Teri Baaton Mein Aisa Uljha Jiya Casting

ActorCharacterRole
Shahid KapoorAryanA young man who falls in love with a humanoid robot
Kriti SanonSifraA super intelligent female robot automation
DharmendraAryan’s grandfatherA retired scientist who supports Aryan’s relationship
Dimple KapadiaAryan’s grandmotherA traditional woman who opposes Aryan’s relationship
Rakesh BediSifra’s creatorA genius inventor who wants to use Sifra for his own benefit
Anubha FatehpuriaSharmilaAryan’s ex-girlfriend who tries to win him back
Rajesh KumarAryan’s friendA loyal and humorous friend who helps Aryan
Ashish VermaSifra’s rivalA malicious robot who wants to destroy Sifra
Grusha KapoorAryan’s motherA caring and supportive mother who wants Aryan to be happy
Raashul TandonAryan’s brotherA prankster and troublemaker who annoys Aryan
Brij Bhushan ShuklaAryan’s fatherA strict and conservative father who wants Aryan to follow his footsteps
Teri Baaton Mein Aisa Uljha Jiya Casting

Teri Baaton Mein Aisa Uljha Jiya Censor Board: শহিদ-কৃতির অন্তরঙ্গ দৃশ্যে নিষেধাজ্ঞা জারি করেছে সেন্সর বোর্ড।

শাহিদ কাপুরকে বলিউডের ‘চকলেট বয়’ বলা হয়। শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে তার পরবর্তী ছবি ‘তেরি বাতোঁ মে আইসা উলঝা জিয়া’। বর্তমানে ছবিটির প্রচারে ব্যস্ত থেকে নিজেদের সময় পার করছেন অভিনেতা অভিনেত্রীরা। কিন্তু ছবিটি মুক্তির আগেই সেন্সর বোর্ড ছবিটি থেকে কিছু অন্তরঙ্গ দৃশ্য কেটে দিয়েছে বলে খবর পাওয়া যাচ্ছে।

শহিদ কাপুর ও কৃতি স্যাননের ‘তেরি বাতোঁ মে আইসা উলঝা জিয়া’-এর ট্রেলার মুক্তি পেয়েছে কয়েকদিন আগেই। ছবিটিতে একটি প্রেমের গল্প দেখানো হয়েছে এবং এতে অনেক রোমান্টিক দৃশ্য রয়েছে। কিন্তু এখন খবর আসছে ছবির সাহসী দৃশ্যের 25 শতাংশ কেটে দিয়েছে সেন্সর বোর্ড।

Teri Baaton Mein Aisa Uljha Jiya ছবির যে দৃশ্যে সেন্সর বোর্ডে নিষেধাজ্ঞা দিয়েছে

খবরে বলা হয়েছে, শাহিদ কাপুরের ছবি ‘তেরি বাতোঁ মে আইসা উলঝা জিয়া’ থেকে কিছু অন্তরঙ্গ দৃশ্য সরিয়ে দেওয়া হয়েছে। ছবিতে একটি অন্তরঙ্গ দৃশ্য ছিল 36 সেকেন্ডের। কিন্তু এখন সেন্সর বোর্ডের নির্দেশে এই অন্তরঙ্গ দৃশ্যের দৈর্ঘ্য কমিয়ে 9 সেকেন্ড করা হয়েছে। সুতরাং এই দৃশ্যটি এখন 27 সেকেন্ড কম হতে চলেছে।

এই ছবির কিছু সংলাপ পরিবর্তন করা হয়েছে এবং “দারু” শব্দটি সরিয়ে “ড্রিংকস” দিয়ে প্রতিস্থাপিত করা হয়েছে। সেন্সর বোর্ড চলচ্চিত্র নির্মাতাদের নির্দেশ দিয়েছে যে যখনই ধূমপান সম্পর্কিত দৃশ্য থাকবে, তাদের হিন্দিতে বড় অক্ষরে লিখতে হবে যে ধূমপান স্বাস্থ্যের জন্য কতটা বিপজ্জনক। 2 ফেব্রুয়ারি, CBFC “তেরি বাতোঁ মে আইসা উলঝা জিয়া” চলচ্চিত্রটিকে U/A শংসাপত্র দিয়েছে। ছবিটি অগ্রিম বুকিং-এ (Teri Baaton Mein Aisa Uljha Jiya Advance Booking) ইতি মধ্যেই ভালো টাকা আয় করে নিয়েছে।

Teri Baaton Mein Aisa Uljha Jiya Trailer

আরও পড়ুনঃ Fighter Box Office Collection: বক্স অফিসে এতো কোটি টাকা আয় করল ফাইটার!

আরও পড়ুনঃ Nora Fatehi Net Worth 2024: কানাডিয়ান হওয়া সত্ত্বেও বলিউডে নোরার জনপ্রিয়তা তুঙ্গে, কিন্তু কত কোটি টাকার মালিক তিনি জানুন

Leave a Comment