Shiataan Teaser Out: মুক্তি পেল অজয় দেবগন ও আর মাধবনের থ্রিলার ফিল্ম ‘শয়তান’-এর টিজার।

Sub-Editor
4 Min Read

Shiataan Teaser Out: অবশেষে মুক্তি পেয়েছে অজয় ​​দেবগন, আর মাধবন এবং জ্যোতিকার ছবি ‘শয়তান’ সিনেমার টিজার। চলতি বছরের 8ই মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবিটি। এই ছবির মাধ্যমে, জ্যোতিকা 20 বছর পর হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে ফিরে আসছেন। আজ 25 জানুয়ারী, ‘শয়তান’-এর নির্মাতারা অজয় ​​দেবগন, মাধবন এবং জ্যোতিকার ফিল্মের (Shiataan Teaser Out) টিজার প্রকাশ করেছেন।

সোশ্যাল মিডিয়ায় এই টিজারটি শেয়ার করার সময় তিনি ক্যাপশনে লিখেছেন, “সে আপনাকে জিজ্ঞাসা করবেন, এটি একটি খেলা, আপনি কি খেলবেন? কিন্তু তার কথায় আপনি কান দেবেন না।”

Shiataan Teaser Out – কী রয়েছে ‘শয়তান’ সিনেমার টিজারে

Shiataan Teaser Out
Shiataan Teaser Out

টিজার শুরু হওয়ার সাথে সাথে আর মাধবনের কণ্ঠে শুনতে পাই, “এই পুরো পৃথিবী বধির। কিন্তু সবাই আমার কথা শোনে। আমি কালোর চেয়ে কালো, আমি ভয়ের মিষ্টি চুমুক, আমিই এই পৃথিবীর মালিক, আমিই বর ও ওষুধ, আমি নীরব সাক্ষী যা শতাব্দী ধরে শান্তিপূর্ণভাবে প্রত্যক্ষ করছি। আমিই রাত, আমিই সন্ধ্যা, আমিই সবকিছু, আমিই সৃষ্টি, ধ্বংস, জমায়েত, ভাঁজ, মানুষ বলে আমি কাউকে ছাড়ি না। এটা একটা খেলা, এটা খেলতে হবে, খেলার একটাই নিয়ম। আমি কিছু বললেও আমার কথায় জড়াবেন না…”

এর আগে এর একটি ফার্স্ট লুক পোস্টার প্রকাশিত হয়েছিল। এতে অজয় ​​দেবগন, আর মাধবন এবং জ্যোতিকাকে ভয়ঙ্কর চেহারায় দেখানো হয়েছে। বিকাশ বাহল পরিচালিত এই ছবির টিজারটি খুব ভয়ঙ্কর দেখাচ্ছে, যার ফলে অনুমান করা হচ্ছে ছবিটি একটু আলাদা ধরনেরই হতে পারে। ইনস্টাগ্রামে ফার্স্ট লুক পোস্টার শেয়ার করেছেন অজয় ​​দেবগন। ‘শয়তান’ সিনেমার মধ্য দিয়ে বলিউডে ডেবিউ করতে চলেছেন অভিনেত্রী জানকি বদিওয়ালাও।

আর মাধবনের ভক্তরা বেশ উচ্ছ্বসিত এই ছবি নিয়ে।

ছবিটি প্রযোজনা করেছে Jio Studios, Ajay Devgan Films এবং Panorama International। অজয় দেবগন, জ্যোতি দেশপান্ডে, কুমার মঙ্গত পাঠক এবং অভিষেক পাঠক এই সিনেমার প্রযোজক। এটি পরিচালনা করছেন বিকাশ বহল। টিজারটি দেখার পর আর মাধবনের ভক্তরা বেশ উত্তেজিত হয়ে পড়েছেন।

Shiataan Movie Release Date: ‘শয়তান’ সিনেমা কবে আসবে?

আগামী 8ই মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বিকাশ বাহলের থ্রিলার ছবি ‘শয়তান’। এই ছবির মাধ্যমে বহু বছর পর হিন্দি ছবিতে কামব্যাক করছেন জ্যোতিকা। ইতি মধ্যেই দক্ষিণি অনেক ছবিতে কাজ করেছেন তিনি। আর মাধবনকেও বহু বছর পর হিন্দি ছবিতে দেখা যাবে। এর আগে তিনি অনেক OTT শোতে কাজ করেছেন। এদিকে, অজয় ​​দেবগনের কথা বলতে গেলে, তাকে রোহিত শেঠি পরিচালিত ‘সিংহাম 3’-এ দেখা যাবে। তার এই সিনেমাটি 14ই আগস্ট 2024-এ  প্রেক্ষাগৃহে আসতে চলেছে।

Shaitan Movie Star Casting

বিকাশ বাহল পরিচালিত এই অতিপ্রাকৃত চলচ্চিত্রটি একটি ভয়ঙ্কর রোমাঞ্চকর পরিস্থিতির প্রতিশ্রুতি দেয়। অজয় দেবগনের সাথে জ্যোতিকা এবং আর মাধবন সহ অনেক স্টার অভিনেতা কাজ করেছেন। বর্তমানে এই ছবির জন্য ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন। অজয় দেবগন এই অতিপ্রাকৃত ছবি দিয়ে বক্স অফিসে তার জাদু পুনরাবৃত্তি করতে পারবেন কিনা সেটাই দেখার এখন।

আরও পড়ুনঃ

Bade Miyan Chote Miyan Film Teaser Out: মুক্তি পেল অক্ষয়-টাইগারের ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’-এর টিজার

HanuMan Box Office Collection Day 13: বক্স অফিসে ফাটাফাটি অর্থ উপার্জন করছে এই সিনেমা!

Share This Article
Hello Friends, I am Achhir Ali Sub-Editor of News Connectors from Kolkata, West Bengal. I am a Blogger, Web Designer, Graphics Designer and Social Media Ads Expert. I am Working in this field since last 5 years.
Leave a comment